নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন

জঙ্গিবাদকে উস্কে দিচ্ছে বিএনপি : ওবায়দুল কাদের

অন্যদৃষ্টি ডেস্ক
মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২, ৭:০৯ অপরাহ্ন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা বিএনপি। তারাই সন্ত্রাস-জঙ্গিবাদকে উস্কে দেয় বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ঢাকায় আদালত প্রাঙ্গণ থেকে জঙ্গি পালানোর ঘটনায় বিএনপি আওয়ামী লীগকে দায়ী করছে।

কিন্তু বিএনপিই হচ্ছে জঙ্গিবাদের মদদদাতা। শায়েখ আব্দুর রহমান, বাংলা ভাইয়ের সৃষ্টি হয়েছে বিএনপি’র আমলে। আদালত থেকে জঙ্গি ছিনতাইয়ের ঘটনা তদন্ত হচ্ছে বলেও জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, আগামী ডিসেম্বরে বিএনপি’র সঙ্গে খেলা হবে, মিথ্যাচারের বিরুদ্ধে ও সুইচ ব্যাংকে টাকা রাখা ব্যক্তিদের বিরুদ্ধে খেলা হবে।

তিনি বলেন, বিশ্ব অর্থনৈতিক মন্দাভাব চলছে। যেখানে তিন মাসের রিজার্ভ থাকলেই সঙ্কট কাটে কিন্তু আমাদের আছে ৬ মাস। বিএনপি এটাকে পুঁজি করে আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে। শেখ হাসিনা ও নৌকার প্রতি বিশ্বাস ও আস্থা রাখার আহ্বান জানান কাদের।

দীর্ঘ সাড়ে ৭ বছর পর লক্ষ্মীপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপিসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ