নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৮ জুন ২০২২, ১১:৪৫ অপরাহ্ন

চলছে ‘হাউস নং ৯৬’

বিনোদন ডেস্ক
মঙ্গলবার, ৩১ মে, ২০২২, ৯:৩২ পূর্বাহ্ন

এনটিভিতে ৩১ মে রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘হাউস নং ৯৬’।নাটকটি প্রতি সপ্তাহের সোমবার, মঙ্গলবার ও বুধবার প্রচার হচ্ছে।

ইব্রাহিম চৌধুরী আকিবের চিত্রনাট্য রচনায় নাটকটির গল্প ভাবনা ও পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি।

এতে অভিনয় করেছেন- আফরান নিশো, কচি খন্দকার, ফারিয়া শাহরিন, মনিরা আক্তার মিঠু, আল মামুন, রাইসা, তানিয়া বৃষ্টি, সৈয়দ জামান শাওন, ইরফান সাজ্জাদ, নাদিয়া, চমক প্রমুখ।

শাহজালালের এই পুণ্যভূমি থেকে স্বৈরাচারী সরকার পতনের আন্দোলন শুরু হলো : মেয়র আরিফ

৯৬ নম্বর বাসার নিচতলার বাসিন্দা ইনান ওরফে কিটো ভাই, মাকে নিয়ে তাদের সংসার। বাবা দেশের বাইরে থাকেন। কিটো ভাইয়ের পাশের ফ্ল্যাটেই থাকে নোরিন, অনেকেই তাকে পছন্দ করে। তার মধ্যে একজন রাজ। রাজও খুব সাধাসিধে স্বভাবের কিন্তু নোরিন বুঝতে পারে রাজ তাকে পছন্দ করে। কিন্তু নোরিনের পছন্দ তৃতীয় তলার রায়হানকে। তবে রায়হান তাকে পাত্তা দেয়না। দ্বিতীয় তলায় থাকেন বাড়িওয়ালা মিজান সাহেব আর তার বউ ঝুমা। তার বউ বেশ সুন্দরী।

তৃতীয় তলায় থাকেন রায়হান। রায়হানের বাবা খুবই শান্ত স্বভাবের। রায়হানের সৎ মা খুবই বদমেজাজি। রায়হান খুবই গম্ভীর স্বভাবের। তৃতীয় তলার অপর পাশেই থাকে প্রান্ত, তার বাবা মিলেই তাদের সংসার।

প্রান্তর গার্লফ্রেন্ড মারিয়া থাকে চতুর্থ তলায়। সে অনেক বড় টিকটক তারকা। চতুর্থ তলার অপর পাশের ফ্ল্যাটটা প্রায়ই খালি থাকে। ভাড়াটিয়া আসলেও নানা কারণে সে ফ্ল্যাটে কেউই বেশিদিন স্থায়ী হতে পারেনা। এ ফ্ল্যাটের ভাড়াটিয়া আর আমাদের অন্য তলার বাসিন্দার নানা ঝামেলা আর মজার খুনসুটি নিয়েই হাউজ নং ৯৬ নাটকটির গল্প এগিয়ে যায়।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ