নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৬ পূর্বাহ্ন

কুবিতে ছাত্রলীগ নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ

কুবি প্রতিনিধি
শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২, ৭:৫৮ পূর্বাহ্ন

পুর্ব ঘটনার জের ধরে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) দুই হলের ছাত্রলীগ নেতা-কর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এসময় ইটপাটকেল নিক্ষেপসহ দুপক্ষের মধ্যে কয়েক দফায় ধাওয়া পাল্টা ধাওয়া হয়। শনিবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এবং কাজী নজরুল ইসলাম হল ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো সংঘর্ষ চলছে।

এর আগে শুক্রবার জুমার পড়তে যাওয়ার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই দুই হলের নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনার জেরেই মধ্যরাতে সংঘর্ষে জড়িয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা বলে জানা গেছে।

জানা গেছে, জুমার নামায পড়তে যাওয়ার সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগ কর্মী সেলিম রেজাকে পথ থেকে সরে দাঁড়াতে বলে কাজী নজরুল ইসলাম হল ছাত্রলীগ নেতা ও ব্যবসায় শিক্ষা অনুষদের সাংগঠনিক সম্পাদক আশরাফুল রায়হান। নামায শেষে রায়হানের কাছে বিষয়টি জানতে চায় বঙ্গবন্ধু হলের সেলিম রেজা, রিফাতসহ কয়েকজন ছাত্রলীগ কর্মী।

এ সময় দুই হলের ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। উভয় পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। পরে ছাত্রলীগের নেতারা বিষয়টি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং উভয় পক্ষ হলে ফিরে যায়। এ সময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদকে লাঠি হাতে নেতাকর্মীদের শান্ত করতে দেখা যায়।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ