কালো টপসে ঝলমলে মিম

বিনোদন ডেস্ক
শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২, ২:০২ অপরাহ্ন

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। অভিনয় দক্ষতার কারণে চলতি বছরে মুক্তি পাওয়া তার দুটি সিনেমাই দর্শকমহলে আলোচিত। ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার এই নায়িকা যেন বর্তমানে ক্যারিয়ারের তুঙ্গে রয়েছেন।

জনপ্রিয় এই নায়িকা সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে নিজেকে যুক্ত রাখেন তিনি। এ কারণে মাঝে মাঝেই ক্যারিয়ার ও ব্যক্তিগত বিভিন্ন বিষয় ফেসবুকে তুলে ধরেন লাস্যময়ী এই সুন্দরী।

তবে এই অভিনেত্রী শত ব্যস্ততার মাঝেও নিজেকে সময় দেওয়ার চেষ্টা করেন। এ কারণেই সম্প্রতি প্রকৃতির সান্নিধ্যে বেড়িয়েছেন। উপভোগ করছেন লাল-সবুজের প্রকৃতি আর সাগরপাড়ের সৌন্দর্য। বর্তমানে কক্সবাজার সমুদ্রসৈকতেই নিজের মতো সময় কাটাচ্ছেন মিম।

সমুদ্রসৈকতের পাশে থেকেই শীতের আগমনীতে উষ্ণতা ছড়ালেন হালের ক্রেজ অভিনেত্রী। শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে ফেসবুক ভেরিফায়েড পেজে কয়েকটি ছবি পোস্ট করেন এই নায়িকা।

মিম একগুচ্ছ ছবি পোস্ট করলেও ক্যাপশনে মাত্র দুটি শব্দ ব্যবহার করেছেন। লিখেছেন, ‘শুভ সকাল’। তার সঙ্গে জুড়ে দিয়েছেন ‘হলুদ-কালো-হলুদ’ রঙে ধারাবাহিক তিনটি ভালোবাসার ইমোজি।

নায়িকাকে দেখা যায় সৈকতপাড়ে দাঁড়িয়ে আছেন। এ সময় কালো প্যান্ট ও টপসে আরও লাস্যময়ী দেখাচ্ছে তাকে। সঙ্গে হৃদয়ে দোলা লাগানো হাসি তো রয়েছেই।

মিমের ছবিতে মাত্র ৪০ মিনিটের মধ্যে ৬ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে শুভাকাঙ্ক্ষীদের। এ ছাড়া মন্তব্য পড়েছে হাজারখানেক।

ছবির নিচে অধিকাংশ শুভাকাঙ্ক্ষী সকালের শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রিয় তারকাকে।

এদিকে বৃহস্পতিবার ফেসবুকে একটি রিলস পোস্ট করেন মিম। সেখানে তাকে সৈকতের বুকে স্বামী সনির নাম লিখতে দেখা যায়। সমুদ্রের তীরঘেঁষে বালুর ওপর ইংরেজিতে ‘সনি’ নাম লেখেন নায়িকা।

রিলসের ক্যাপশনে নায়িকা লেখেন, ‘আমরা ছোটবেলায় কাজটি নিজেদের জন্য করেছি। আবার সেই সব সুন্দর স্মৃতি সঠিক ব্যক্তির সঙ্গে বেঁচে থাকার একটি আশীর্বাদ।’

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com