কারাগারে চিত্রনায়িকা মাহিয়া মাহি

গাজীপুর প্রতিনিধি
শনিবার, ১৮ মার্চ, ২০২৩, ৫:২৮ অপরাহ্ন

পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে গেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এর আগে শনিবার দুপুর পৌনে ১২টার দিকে তাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে গাজীপুর মহানগর পুলিশ।

পরে সাত দিনের রিমান্ডের আবেদন করে তাকে দুপুর ১টা ২০ মিনিটে গাজীপুর মহানগর ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। আদালতের বিচারক ইকবাল হোসেন শুনানি শেষে রিমান্ড মঞ্জুর না করে মাহিয়া মাহিকে গাজীপুর জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে পুলিশ সদরদপ্তরে আয়োজিত এক সংবাদ ব্রিফিংয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহির গ্রেপ্তার ও প্রেক্ষাপট নিয়ে বিস্তারিত তথ্য জানান পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম।

মোল্যা নজরুল ইসলাম বলেন, ‘চিত্রনায়িকা মাহিয়া মাহি জমি-সংক্রান্ত ঘটনায় পুলিশ বিভাগ, গাজীপুর মহানগর পুলিশের ব্যাপারে ফেসবুক লাইভে মিথ্যা মন্তব্য করেছেন। তিনি প্রতিপক্ষের ব্যাপারেও মন্তব্য করেছেন। এভাবে একটি প্রতিষ্ঠানের ব্যাপারে তিনি মন্তব্য করার অধিকার রাখেন না। তার বিরুদ্ধে পুলিশ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে।’

মাহিয়া মাহিকে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ‘এর আগে শুক্রবার রাতে মাহিয়া মাহির প্রতিপক্ষের করা মামলায় সাজ্জাদ হোসেন সোহাগ (৩৮), আশিকুর রহমান (৩২), ফাহিম হোসেন হৃদয় (২২), জুয়েল রহমান (২৫), জমশের আলী (৪৪), মোস্তাক আহমেদ (২২), খালিদ সাইফুল্লাহ জুলহাস (৩০), সুজন মণ্ডল (৩৪) ও মাহবুব হাসান সাব্বিরকে (১৮) গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।’

এর আগে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির লক্ষ্যে কুরুচিপূর্ণ ও মানহানিকর তথ্য দেওয়ার অভিযোগে বাসন থানায় এসআই রোকন মিয়া মাহিয়া মাহি ও তার স্বামী আওয়ামী লীগ নেতা রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। এ ছাড়া স্থানীয় ইসমাইল হোসেন বাদী হয়ে অপর একটি মামলা করেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com