কমলনগরে অটোরিকশা ছিনতাই করতে চালককে হত্যা চেষ্টা, গ্রেপ্তার -১

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি
বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩, ৭:৩২ পূর্বাহ্ন
প্রতীকী ছবি

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় অটোরিকশার চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই চেষ্টা একই ইউনিয়নের আবুল বাসারের ছেলে সুমন (২৬) কে গ্রেপ্তার করেছে কমলনগর থানা পুলিশ ।

এছাড়া সুমনের নামে আরও ২টি মামলা চলমান রয়েছে। যার ১টি মামলা প্রত্যাহার হলেও ১টি হাফ মাডার মামলায় নিয়মিত হাজিরা দিচ্ছেন সুমন।

২৯ মে সোমবার দিবাগত রাত দশটার সময় উপজেলার চর মার্টিন ইউনিয়নের শান্তিরহাট বাজারের পশ্চিম পাশে চালকের গলা কেটে অটোরিকশা নিয়ে যাওয়া চেষ্টা করেন কয়েক জন যুবক। সময় চালকের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসলে তাকে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় ওই অটোচালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেরো ভর্তি করেছেন। আহত অবস্থায় তাকে রেখে পালিয়ে যান দুবৃত্তরা।

আহত চালক চর মার্টিন ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা হানিফ মোস্তানের ছেলে মোহাম্মদ হোসেন (২০)। সে প্রতিদিনের মতো সোমবার অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। রাত দশটার সময় বলিরপোল থেকে কয়েকজন যুবক তাকে শান্তির হাট বাজারের উদ্দেশ্য নিয়ে যান। তার আধা ঘন্টা পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মোহাম্মদ হোসেন সাংবাদিকদের জানান, এক ব্যবসায়ীর কিছু মালপত্র পৌঁছে দেওয়ার জন্য সোমবার রাত সাড়ে ১০টার দিকে তিনি অটোরিকশা নিয়ে শান্তিরহাট বাজারের উদ্দেশে রওনা হন। পথিমধ্যে বলিরপোল বাজার থেকে একজন অপরিচিত যুবক শান্তিরহাট বাজারে যাওয়ার কথা বলে তাঁর অটোতে ওঠে। কিছু দূর গেলে ওই যাত্রী তাঁর গলায় ছুরি ধরে অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার করলে ওই যুবক তাঁর গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত ওসি সোলামান হোসেন জানান, এই বিষয়ে সন্দেহজনক ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এখনো এই বিষয়ে থানায় কোন লিখিত অভিযোগ করা হয় নি। তাই ভিকটিমকে মামলা করার পরামর্শ দেয়া হয়েছে। মামলা হলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com