নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
১৭ মে ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন

এমন একজনকেও পাওয়া যাবে না যে আওয়ামীলীগ সরকারের সুযোগ সুবিধা থেকে বঞ্চিত :খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি
বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন

দেশে এমন একজনকেও পাওয়া যাবে না যে আওয়ামীলীগ সরকারের সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। যা কৃষক তারা কৃষক ভর্তিকি পায়, যারা চাকুরীজীবি তারাও বিভিন্ন সুযোগ সুবিধা পায়, যাদের ছেলে মেয়ে লেখাপড়া করে তারা সরকারী বই এবং উপবৃত্তি পায়, এছাড়া বয়স্কভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা, ভিজিডি, ভিজিএফ এমনকি হিজড়া ভাতাও প্রদান করছে এ সরকার।

মঙ্গলবার ১৮ জানুয়ারী বেলা ১২টায় নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আসন্ন ৩১ জানুয়ারীতে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে কর্মী সমাবেশে খাদ্যমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি মুঠোফোনের মাধ্যমে উপরোক্ত কথাগুলো বলেন।

নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সদর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী (নৌকা) আলহাজ্ব বজলুর রহমান নঈমের সভাপতি সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব।

নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওয়াসিম রেজার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, আব্দুর রহমান, আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক মোশারফ হোসেন বকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হাসনাত, আশরাফুৎ দৌলা মিলন, হুমায়ন কবির।

খাদ্যমন্ত্রী আরো বলেন, এ নৌকা বজলুর রহমান নঈমের না, এ নৌকা নূহ নবীর নৌকা, এ নৌকা স্বাধীনতার প্রতীক, এ নৌকা বঙ্গবন্ধুর নৌকা, এ নৌকা শেখ হাসিনার নৌকা।

এ নৌকাকে ভোট দিয়ে এ দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। এ নৌকার সম্মান রাখতে হবে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকাকে জয়যুক্ত করতে হবে। ছাগলের তিন নম্বর বাচ্চাকে ভোট দিয়ে কোন লাভ হবে না।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ