নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন

এবার সবার ইচ্ছে পূরণ হবে : পুজা

বিনোদন ডেস্ক
রবিবার, ২ অক্টোবর, ২০২২, ২:৩৭ অপরাহ্ন

বর্তমানে বলিউডের ‘কাভি ঈদ, কাভি দিওয়ালি’, ‘সার্কাস’, কিসি কা ভাই কিসি কি জান’ দক্ষিণের ‘এসএসএমবি ২৮’, জেজিএম’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন দক্ষিণী অভিনেত্রী পূজা হেগডে।

তবে দুই ইন্ডাস্ট্রির সিডিউল মেলাতেও রীতিমতো হিমশিম খাচ্ছেন এই অভিনেত্রী। ফলে সিডিউলের জন্য অপেক্ষার প্রহর গুণতে হচ্ছে নির্মাতাদেরও। সেই তালিকায় রয়েছেন ত্রিবিক্রম শ্রীনিবাসও। এই নির্মাতার আসন্ন ‘এসএসএমবি ২৮’ সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন পূজা। বহুল প্রতীক্ষিত এই সিনেমাটির প্রথম লটের শুটিং কয়েক মাস আগে শেষ হলেও পূজার সিডিউল না পাওয়ায় পরবর্তী লটের শুটিং করতে পারেননি শ্রীনিবাস।

এদিকে সিনেমাটির পোস্টার ও ট্রেলার প্রকাশের ঘোষিত সময়ও পার হয়ে গেছে। বিষয়টি নিয়ে অনেকটাই শঙ্কায় ছিলেন এই নির্মাতা। তবে অবশেষে স্বস্তি প্রকাশ করলেন শ্রীনিবাস। দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য সিডিউল দিয়েছেন পূজা।

জানা গেছে, আসছে ১০ অক্টোবর থেকে মুম্বাইয়ে সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং শুরু হবে। অন্যদিকে এই সিনেমাটির মাধ্যমে দ্বিতীয়বারের মতো দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর সঙ্গে রোমান্স করতে দেখা যাবে এই নায়িকাকে।

নিজের ব্যস্ত এবং মহেশ বাবুর সঙ্গে অভিনয় প্রসঙ্গে পূজা বলেন, ‘আমি দুঃখিত যে, সময়মতো সিনেমাটির কাজ শেষ করতে পারিনি। আসলে দুই ইন্ডাস্ট্রি ম্যানেজ করে চলতে গিয়ে কিছু সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। আমি জানি এই সিনেমাটি ঘিরে দর্শকদের প্রত্যাশা অনেক বেশি। তাছাড়া মহেশের সঙ্গে আমাকে দেখার অপেক্ষাও সবার রয়েছে। যে কারণে আলোচনা বেশি হচ্ছে। অপেক্ষা করুন, এবার সবার ইচ্ছে পূরণ হবে।’

উল্লেখ্য, আগে ২০১৯ সালের অ্যাকশন ড্রামা ‘মহর্ষি’তে মহেশের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন পূজা হেগড়ে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ