নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
১৭ মে ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

এবার আংটি বদল করলেন সোনাক্ষী সিনহা!

বিনোদন ডেস্ক
সোমবার, ৯ মে, ২০২২, ৪:৫৬ অপরাহ্ন

বলিউডে একের পর এক বিয়ের ধুম যেন অব্যাহত রয়েছে। সাত পাকে বাঁধা পরছেন তারকারা। ক’দিন আগেই বিয়ে করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এবার সেই তালিকায় নিজের নাম লেখাতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। এমন পূর্বাভাস দিলেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে একাধিক ছবি শেয়ার করেছেন সোনাক্ষী। সে ছবিতে দেখা যায় তার আঙ্গুলে সাদা ডায়মন্ডের আংটি। পাশ থেকে আরেকজন রহস্যময় ব্যক্তি তার হাত ধরে আছে।

 

শেয়ার করা ছবিতে ক্যাপশনে লিখেছেন, ‘আমার জন্য একটি বড় দিন! আমার সবথেকে বড় স্বপ্নের মধ্যে একটি সত্য হতে যাচ্ছে। আমি এটা আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য অপেক্ষা করতে পারছিলাম না! বিশ্বাস করতে পারছি না এটা এত সহজ!’ ছবির ক্যাপশনে জুড়ে দিয়েছেন অনেকগুলো লাভ ইমুজিও।

আরও পড়ুন : ডেল্টা প্ল্যান-২১০০ বাস্তবায়নে এডিবির সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী

ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভক্ত ও অনুরাগীরা কমেন্টে তাকে ভালোবাসায় সিক্ত করছেন। চলছে আলোচনা সমালোচনাও। সবাই ধরে নিয়েছেন বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী। শিগগিরই বসবেন বিয়ের পিঁড়িতে। আর হাত ধরা ওই পুরুষ আর কেউ নয়, তারই প্রেমিক জহির ইকবাল।

তবে অনেকে ধারণা করছেন, নতুন কোনো ছবির প্রচারণার কৌশলও হতে পারে এই ছবি-ক্যাপশন। জহিরের সঙ্গে জড়িয়ে সোনাক্ষীর প্রেম নিয়ে অনেক গুঞ্জন চারদিকে। সেই গুঞ্জনকেই হয়তো কাজে লাগাচ্ছেন সোনাক্ষী নিজের কাজের প্রমোশনে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ