নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৩৯ পূর্বাহ্ন

এনটিআরসিএ : ৩০০ শিক্ষকের পুনঃসুপারিশ চলতি সপ্তাহে

স্টাফ রিপোর্টার
সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২, ২:৩৩ অপরাহ্ন

তৃতীয় গণবিজ্ঞপ্তিতে ভুল চাহিদায় সুপারিশপ্রাপ্তদের চলতি সপ্তাহে পুনঃসুপারিশ করতে যাচ্ছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। প্রায় ৩০০ শিক্ষককে নিজ বাড়ির কাছের প্রতিষ্ঠানে আবারও নিয়োগের সুপারিশ করা হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, তৃতীয় গণবিজ্ঞপ্তিতে সুপারিশপ্রাপ্তদের মধ্যে অনেকে প্যাটার্ন বহির্ভূত পদে সুপারিশ পেয়েছেন; অনেকের সার্টিফিকেট জেনারেল হলেও সুপারিশ করা হয়েছে কারিগরি শাখায়।

এছাড়া নানা কারণে সুপারিশপ্রাপ্তদের অনেকেই যোগদান করতে পারেননি। আবার অনেকে যোগদান করলেও এমপিওভুক্ত হতে পারেনি। এসব প্রার্থীরা পরবর্তীতে এনটিআরসিএতে লিখিত আবেদন করেন। আবেদন যাচাই শেষে প্রায় ৩০০ জনকে নিয়োগের  পুনঃসুপারিশ করার সিদ্ধান্ত নেয় এনটিআরসিএ।

নাম প্রকাশে অনিচ্ছুক এনটিআরসিএ’র এক কর্মকর্তা বলেন, ভুল চাহিদা, প্যাটার্ণ বহির্ভূতসহ আরও কিছু সমস্যার কারণে যোগদান করতে না পারা শিক্ষকদের মধ্যে প্রায় ৩০০ জনকে নিজ বাড়ির কাছের প্রতিষ্ঠানে সুপারিশ করা হবে। চলতি সপ্তাহেই তারা নিয়োগের সুপারিশ পাবেন।

এ প্রসঙ্গে এনটিআরসিএ’র সচিব মো. ওবায়দুর রহমান বলেন, ভুল চাহিদায় সুপারিশপ্রাপ্তদের মধ্যে অনেকেই আবেদন করেছিলেন। তাদের আবেদনগুলো যাচাই-বাছাই শেষে ৩০০ এর কিছু কম প্রার্থীকে নিয়োগের পুনঃসুপারিশ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শিগগিরই ওয়েবসাইটে তাদের সুপারিশপত্র আপলোড করা হবে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ