নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৮ জুন ২০২২, ১১:৪৫ অপরাহ্ন

এনটিআরসিএ’র সভা কাল, আলোচনায় সেকেন্ড মেরিট লিস্ট

স্টাফ রিপোর্টার
রবিবার, ১৫ মে, ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) নির্বাহী কমিটির সভা আগামীকাল সোমবার (১৬ মে) অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় মেরিট লিস্ট প্রকাশের দিনক্ষণ চূড়ান্ত করা হতে পারে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১২ মে) নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে সেদিন এনটিআরসিএ’র চেয়ারম্যান শিক্ষামন্ত্রীর সাথে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ায় ওই সভা স্থগিত করা হয়। পরবর্তীতে ১৬ মে সভার দিন ধার্য করা হয়।

ওই সূত্র আরও জানায়, এনটিআরসিএতে চলমান কয়েকটি বিষয় নিয়ে সোমবারের সভায় আলোচনা করা হবে। এর মধ্যে সেকেন্ড মেরিট লিস্ট প্রকাশ এবং বিশেষ গণবিজ্ঞপ্তির ফল অন্যতম। এই দুটি বিষয় নিয়ে এদিনের সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হতে পারে। সকাল ১০টায় এই সভা শুরু হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক নির্বাহী কমিটির এক সদস্য বলেন, আগামীকাল সোমবার আমাদের একটি বিশেষ সভা রয়েছে। সভায় সেকেন্ড মেরিট লিস্ট প্রকাশ করাসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হবে।

এদিকে এনটিআরসিএ’র একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছেন, কালকের সভায় সেকেন্ড মেরিট লিস্ট প্রকাশসহ বিশেষ গণবিজ্ঞপ্তির ফল প্রকাশের বিষয়েও আলোচনা করা হবে।

এছাড়া ১৭তম শিক্ষক নিবন্ধনের প্রিলি নিয়েও আলোচনার কথা রয়েছে। চলতি মাসেই বিশেষ গণবিজ্ঞপ্তি ও সেকেন্ড মেরিট লিস্ট প্রকাশ করার পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে এনটিআরসিএ সচিব মো. ওবায়দুর রহমান বলেন, চলতি মাসেই ১৫ হাজার শিক্ষক নিয়োগের বিশেষ গণবিজ্ঞপ্তির ফল প্রকাশের চেষ্টা করা হচ্ছে। এছাড়া সেকেন্ড মেরিট লিস্টও চলতি মাসে প্রকাশ করা হতে পারে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ