নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

‘এখন আর প্রযোজনা করব না, শুধু অভিনয় করব’

বিনোদন ডেস্ক
সোমবার, ২৯ আগস্ট, ২০২২, ৪:০৯ অপরাহ্ন

ঢালিউডের আলোচিত মুখ অনন্ত জলিল, বর্ষা। সম্প্রতি ঈদে মুক্তি পাওয়া ‘দিন: দ্য ডে’ সিনেমার বাজেট নিয়ে নানা সমালোচনার শিকার হয়েছেন তারা।

সিনেমাটিতে ১০০ কোটি টাকা খরচ হয়েছে বলে জানান অনন্ত ও বর্ষা। তবে চুক্তিপত্রে সিনেমাটির বাজেট হিসেবে উল্লেখ আছে ৫ লাখ ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৪ কোটি ৭৫ লাখ টাকা।

সিনেমাটির বাজেটের চুক্তিপত্র নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করে তথ্যটি জানান ‘দিন: দ্য ডে’র ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম।

অনন্ত জলিলের বেশিরভাগ ছবিই তার প্রযোজিত এবং তাতে নায়িকা হিসেবে কাজ করেন তার স্ত্রী বর্ষা। এবার অনন্ত জলিল বলেছেন, তিনি চলচ্চিত্র প্রযোজনা আর করবেন না, শুধুমাত্র অভিনয় করবেন।

সম্প্রতি একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে অনন্ত বলেন, ‌‘আমি সিদ্ধান্ত নিয়েছি, আমি বাইরের প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমা করব। আমার ব্যানারের বাইরের সিনেমা করব। ইন্ডাস্ট্রির সিনেমা করব। এখন আর প্রযোজনা করব না, শুধু অভিনয় করব। যেটা আমি কখনোই করতে চাইনি। প্রযোজক-পরিচালক স্ক্রিপ্ট নিয়ে আমার কাছে আসলে পছন্দ হলে কাজ করব’।

অভিনেতা বলেন, আমার মনে হয় উনারা (ইন্ডাস্ট্রির অনেকে) আমাকে আলাদাভাবে দেখে। তারা মনে করে আমি ইন্ডাস্ট্রির কেউ না। কিন্তু আমি কখনও মনে করিনি।

স্ত্রী বর্ষার সঙ্গেই সব ছবিতে অভিনয় করবেন কী না এমন প্রশ্নে অনন্ত বলেন, ‘সেটা তো অবশ্যই করবো। তবে তার সাথে অন্য নায়িকা থাকতে পারে’।

উল্লেখ্য, ২০১০ সালে ঢালিউডে পা রেখেছিলেন অনন্ত জলিল-বর্ষা। তাদের প্রথম সিনেমা ‘খোঁজ-দ্য সার্চ’। এরপর ৬টি সিনেমা মুক্তি পেয়েছে তাদের। অনন্ত-বর্ষা অভিনীত সিনেমা ‘নেত্রী-দ্য লিডার’ মুক্তির অপেক্ষায়।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ