নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৪০ অপরাহ্ন

এইচএসসি পাসে চাকরি, বেতন ৪৬২৪০ টাকা

চাকরি ডেস্ক
সোমবার, ৪ জুলাই, ২০২২, ৯:৩৯ পূর্বাহ্ন

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি, পারনান্দুয়ালী, মাগুরা। প্রতিষ্ঠানটির ৩ পদে অস্থায়ী ভিত্তিতে লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২১ জুলাই, ২০২২ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি

পদের নাম : ডাটা এন্ট্রি অপারেটর

পদ সংখ্যা: ২টি

আবেদন যোগ্যতা : এইচএসসি পাস। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। প্রার্থীকে কম্পিউটারে বাংলা ও ইংরেজি প্রতি মিনিটে যথাক্রমে ২০ ও ৩০টি শব্দ টাইপ করতে হবে। শুদ্ধ বাংলা, ইংরেজি ও ব্যাকরণসহ বানান, বিরাম চিহ্ন এবং বাক্য গঠনে দক্ষ হতে হবে। প্রিন্টিং এবং কম্পিউটার সম্পর্কে মৌলিক বিষয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন: ১৮৩০০-৪৬২৪০ টাকা

পদের নাম : সহকারী ক্যাশিয়ার

পদ সংখ্যা: ৩টি

আবেদন যোগ্যতা : এসএসসি বা এইচএসসি পাস। জিপিএ ৫ এর মধ্যে ৩ থাকতে হবে। পাটিগণিতে দক্ষতাসহ অফিস মেশিন এবং কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। প্রার্থীকে বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিটে ১০ ও ৩০টি শব্দ টাইপ করতে সক্ষম হতে হবে।

বেতন: ১৮৩০০-৪৬২৪০ টাকা।

পদের নাম : ড্রাইভার

পদ সংখ্যা: ১টি

আবেদন যোগ্যতা: সাবলীল ভাবে বাংলা পড়তে ও লিখতে জানতে হবে। ড্রাইভার পদে ৫ বছরের গাড়ী চালানো ও রক্ষণাবেক্ষণ কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদনে ফি: ১০০ টাকা

বেতন ও সুযোগ-সুবিধা: এছাড়া প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, উৎসব বোনাস ও ইনসেন্টিভ বোনাস, বার্ষিক ইনক্রিমেন্ট, চিকিৎসা অনুদানসহ নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া: আগ্রহীদের পল্লী বিদ্যুৎ সমিতির ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে পূরণ সাপেক্ষে পাঠাতে হবে জেনারেল ম্যানেজার, মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি, পারনান্দুয়ালী, মাগুরা বরাবর।

আবেদনের শেষ সময়: ২১ জুলাই, ২০২২ পর্যন্ত

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ