ইবিতে আর্থিক ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

ইবি প্রতিনিধি
রবিবার, ১৪ মে, ২০২৩, ৪:২০ অপরাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন ২০২২- ২০২৩-এর আওতায় আর্থিক ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ মে) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সভাকক্ষে এই কর্মশালার আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। এসময় তিনি বলেন, আর্থিক ব্যবস্থাপনা একটা প্রতিষ্ঠানের খুব সেনসিটিভ জায়গা। এ জায়গাটিতে যে বেশি স্বচ্ছ সে সবচেয়ে বেশি পাওয়ারফুল। দায়িত্ব পালনে কোথাও ভুল-ত্রুটি থাকলে শেয়ারিং এর মাধ্যমে সেটা ধরা পড়ে এবং সংশোধনের সুযোগ তৈরি হয়। এই ধরনের প্রশিক্ষণকর্মশালা আয়োজনের উপযোগিতা তখনই থাকবে যখন অংশগ্রহণকারী কর্মকর্তাবৃন্দ সমৃদ্ধ হবেন।

এসময় সূচনা বক্তব্যে সভাপতি ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, আজ অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হচ্ছে। কর্মকর্তাদের ক্যারিয়ার ডেভেলপমেন্টে এ ধরনের কর্মশালা ভালো ভূমিকা রাখবে বলে প্রত্যাশা রাখি।

ট্রেজারার অফিস এবং অর্থ ও হিসাব বিভাগের কর্মকর্তাবৃন্দের অংশগ্রহণে অনুষ্ঠিত কর্মশালায় রিসোর্স পার্সন ছিলেন আইসিটি বিভাগের উপ-সচিব (পলিসি অধিশাখা) ড. মোঃ মিজানুর রহমান এবং অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শেখ মো: জাকির হোসেন প্রমূখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানি সঞ্চালনা করেন উপ-রেজিস্ট্রার (প্রশাসন) ও এপিএ বাস্তবায়ন টিমের ফোকাল পয়েন্ট চন্দন কুমার দাস।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com