আমি হার মানতে শিখিনি : কঙ্গনা

বিনোদন ডেস্ক
শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪, ৯:৩৭ অপরাহ্ন

নিজের অভিনয় দিয়ে দীর্ঘদিন বলিউড দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। পাশাপাশি ক্যারিয়ার শুরুর পর থেকে বিভিন্ন বিষয়ে মন্তব্য করে নিয়মিতই থাকছেন নেতিবাচক আলোচনায়। তবে বেশ কয়েক বছর ধরে কাজ নিয়ে শিরোনামে আসতে পারছেন না।

একের পর সিনেমার ব্যর্থতায় রীতিমতো হতাশ হয়ে পড়েছেন তিনি। যে কারণে একাধিক সময় মন্দিরে পূজো দিতেও দেখা গেছে তাকে। এমনকি কয়েক মাস আগে অভিনয় ছেড়ে রাজনীতির মাঠে নামছেন কঙ্গনা—এমন সংবাদও প্রকাশ করেছিল ভারতীয় বেশকিছু গণমাধ্যম। বিষয়টি নিজের কাজের মাধ্যমে পরোক্ষভাবে স্বীকারও করেছেন তিনি।

যদিও আনুষ্ঠানিক ঘোষণা এখন পর্যন্ত দেননি এই অভিনেত্রী। তবে এবার সেই আলোচনা-সমালোচনাকে পেছনে ফেলে নতুন সিনেমা নিয়ে আসছেন কঙ্গনা। কিন্তু সেখানেও সমালোচনা পিছু ছাড়ছে না। আবারও ব্যর্থ সিনেমার তালিকা লম্বা করতে যাচ্ছেন তিনি। অভিনয় থেকে বিদায় নেওয়ার সময় হয়েছে।—এমন মন্তব্য ধেয়ে আসছে তার দিকে।

জানা গেছে, ৫ জানুয়ারি ওটিটিতে মুক্তি পাচ্ছে কঙ্গনার তেজা সিনেমাটি। তবে প্রায় কাছাকাছি সময়ে বক্স অফিস কাঁপানো অ্যানিমেল সিনেমাটি ওটিটিতে মুক্তির কথা রয়েছে। শুধু তাই নয়, চলতি মাসেই প্রেক্ষাগৃহ এবং ওটিটিতে মুক্তি পাবে মেরি ক্রিসমাস, ফাইটার, ইন্ডিয়ান পুলিশ ফোর্সসহ বেশ কয়েকটি সিনেমা।

এই সিনেমাগুলোর ভিড়েই তেজা হারিয়ে যাবে বলে মনে করছেন নেটিজেনরা। যদিও কঙ্গনা বলেন, ‘আমি হার মানতে শিখিনি। নিজের মেধা-যোগ্যতা দিয়েই অবস্থান তৈরি করেছি। তেজা দিয়ে আবারও সেটাই প্রমাণিত হবে।’

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com