নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ন

আমার কোলেই মরে গেল, আমি কী নিয়ে বাঁচব: শেহনাজ

বিনোদন ডেস্ক
শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:২২ অপরাহ্ন

দু-বছর আগে সেপ্টেম্বরের সন্ধ্যাতেই ভারতের সবচেয়ে চর্চিত রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মঞ্চে প্রথম দেখা হয়েছিল দু’জনের। সেই সেপ্টেম্বরেই শেহনাজকে একা রেখে চলে গেলেন সিদ্ধার্থ শুক্লা। কেঁদে কেঁদেই বললেন, ‘ও আমার কোলেই মরে গেল, আমার হাতে মাথা রেখে এই দুনিয়া ছেড়ে চলে গেল… এবার আমি কী করব? কী নিয়ে বাঁচব?’

বিগ বস ১৩-র সহ-প্রতিযোগী শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থের রসায়ন কারোরই অজানা নয়। প্রকাশ্যে বহুবার সিদ্ধার্থকে ভালোবাসার কথা জানিয়েছেন শেহনাজ। তাঁদের প্রেম সম্পর্কের চর্চাও কম ছিল না, যদিও সম্পর্কে থাকার কথা বরাবর এড়িয়ে গিয়েছেন দু’জনেই।

সিদ্ধার্থের মৃত্যুর খরব পেয়ে একে একে হাসপাতালে বা তাঁর বাড়িতে ছুটে এসেছেন বিগ বসের বন্ধুরা, গিয়েছেন প্রাক্তন গার্লফ্রেন্ড শেফালি জরিওয়ালা থেকে আরতি সিং, রেশমি দেশাই, জেসমিন ভাসিন, আলি গোনিরা। কিন্তু এদিন পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হননি কেবল শেহনাজ গিল। তবে বিকালের দিকেই সিদ্ধার্থের অ্যাপার্টমেন্টের নীচে দেখা মেলে তার বড় ভাইয়ের।

স্পটবয়ই-তে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, শেষ মুহূর্তে সিদ্ধার্থের পাশেই ছিলেন শেহনাজ, এমনকি এই মুহূর্তে সিদ্ধার্থের অ্যাপার্টমেন্টেই আছেন তিনি। শেহনাজ গিলের বাবা সন্তোষ সিং সুখ জানিয়েছেন, তাঁর মেয়ে একেবারেই ভালো নেই। কেঁদে কেঁদে অসুস্থ হয়ে পড়েছেন শেহনাজ। তিনি বলেন, ‘কেঁদে কেঁদে ওর হাল খুব খারাপ, আমাকে বলল- পাপা, ও আমার কোলেই মরে গেল, আমার হাতে মাথা রেখে এই দুনিয়া ছেড়ে চলে গেল… এবার আমি কী করব? কী নিয়ে বাঁচব?’

শেহনাজের বাবা যোগ করেন, ‘শেহনাজ সকালে স্বাভাবিকভাবেই ওকে ডাকছিল কিন্তু সিদ্ধার্থ কোনোরকম সাড়া-শব্দ দেয়নি। সিদ্ধার্থের মাথা কোলে রেখেই শেহনাজ ওর পরিবারকে ডাকাডাকি করে… আশেপাশের লোকজনেরা এসে সিদ্ধার্থকে হাসপাতালে নিয়ে যায়। শেহনাজ বলল, আর কিছুক্ষণ পর ওকে জ্বালিয়ে দেবে, ও থাকবে না… আমি কী করে থাকব’।

সন্তোষ সিং সুখ বলেন, মেয়ে মুম্বাইতে একা থাকে। সেই নিয়ে এতদিন কোনও চিন্তা ছিল না তাঁর, কারণ তিনি জানতেন শেহনাজের দেখভাল করার জন্য সিদ্ধার্থ আছে। কিন্তু এখন মেয়ের চিন্তায় ঘুম উড়েছে তাঁর। শীঘ্রই মুম্বাই এসে পৌঁছাবেন তিনিও।

ভালোবেসে এই জুটিকে ‘সিডনাজ’ নাম দিয়েছিল দুই তারকার ভক্তকূল। আজ তাঁদের চোখে কেবল অশ্রু। গত মাসেই একসঙ্গে ডান্স দিওয়ানে ও বিগ বস ওটিটির মঞ্চে পাওয়া গিয়েছিল দুজনকে। ‘সিডনাজ’ জুটির এমন পরিণতি হবে সেটা দুঃস্বপ্নেও আশা করেনি কেউ!

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ