নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৮ পূর্বাহ্ন

আপনার চরিত্র কেমন? বলে দেবে রক্তের গ্রুপ

অন্যদৃষ্টি ডেস্ক
শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ৩:৩৮ অপরাহ্ন

রক্তের গ্রুপের উপর না-কি অনেকটাই নির্ভর করে মানুষের ব্যাক্তিত্ব, এমনই মতামত জাপানের বিজ্ঞানীদের। এ কারণেই জাপানে রক্তের ধরনকে ‘কেটসুয়েকি-গাটা’ বলে বিবেচনা করা হয়।

তারা রক্তের বিভিন্ন গ্রুপ অনুযায়ী নির্ধারণ করে থাকেন কে ভাগ্যবান বা কে কী ধরনের চাকরি পাবেন? এমনকি কে কেমন মানুষের সঙ্গে সম্পর্কে জড়াবেন তাও না-কি রক্তের গ্রুপ জেনে বলে দেওয়া সম্ভব! চলুন তবে নিজের রক্তের গ্রুপের সঙ্গে মিলিয়ে নিন আপনি কেমন?

এ গ্রুপ

এ গ্রুপ রক্ত যাদের তারা অন্তর্মুখী, বুদ্ধিমান, সংরক্ষিত এবং সৎ হয়ে থাকে। তারা সবসময় পারফেক্ট থাকার এবং চলার চেষ্টা করেন। অর্থাৎ অতিরিক্ত সংবেদনশীল হয়ে থাকেন তারা। এ গ্রুপের রক্ত যাদের শরীরে বইছে; তাদের মস্কিষ্কের কর্টিসল হরমোন স্বভাবতই বেশি নিঃসরণ হয়।

এ কারণে তারা সর্বদা মানসিক চাপের মধ্যে থাকেন। কখনো কখনো খারাপ আচরণ করে থাকেন। এজন্য যোগব্যায়াম বা চিত্রকর্মের মতো কিছু শিথিল কাজকর্মের মধ্যে এ গ্রুপের মানুষদের থাকা জরুরি। তারা কোনো কাজ করার আগে দু’বার চিন্তা করেন। তারা সহজে কাউকে বিশ্বাসও করতে পারেন না।

বি গ্রুপ

বি ব্লাড গ্রুপের মানুষেরা অন্যদের সঙ্গে দ্রুত মিশতে পারে। এই রক্তের গ্রুপের মানুষেরা অতিরিক্ত চিন্তা করেন, যে কারণে তারা বেশিরভাগ সময় মানসিক চাপেও ভোগেন। তবে এই রক্তের মানুষেরা কখনো কখনো স্বার্থপর আচরণ করেন। অন্যকে সাহায্য করার বিষয়টি তারা সব সময় সমর্থন করেন না। তবে এরা বন্ধু হিসেবে ভালো হন। মনের দিক থেকে এর খাঁটি হয়।

তারা কখনো কে কি বলবে? সে ভয়ে চলেন না। নিজের মন মতো চলতে পছন্দ করেন। তারা নিজস্ব পথ খুঁজে নেন এবং নিজের নীতিতেই অবিচল থাকেন। সময়বিশেষে তারা দ্রুত সিদ্ধান্ত নেয় এবং একবার কোনো কিছুর প্রতি মনস্থির করলে সেটি করেই দম নেন!

এবি গ্রুপ

এবি ব্লাড গ্রুপের মানুষেরা বেশিরভাগ ক্ষেত্রেই অনেকটা শান্ত প্রকৃতির হয়। সেইসঙ্গে তারা ভীষণ স্মার্ট এবং বুদ্ধিমানও হয়। তবে এই ব্লাড গ্রুপের মানুষেরা খুব সহজে কাউকে বিশ্বাস করতে পারে না। এই মানুষেরা যখন বন্ধুত্ব তৈরি করে তখন খুব ভালো ও সত্যিকারের  বন্ধু হয়ে ওঠে। এরা অন্যের বিপদে সবার আগে এগিয়ে যাওয়ার সাহস রাখে।

তাদের ব্যক্তিত্বগুলো বিভিন্ন কর্মকাণ্ডের পরপরই তাদের আবেগের ভিত্তিতে দ্রুত পরিবর্তিত হয়। কখনো কখনো এমন মানুষেরা দ্বিমুখী আচরণ করে থাকেন। তাদের রক্ত মতোই, ব্যক্তিত্বেও বিরল বৈশিষ্ট্য লক্ষ্য করা যায়।

ও গ্রুপ

ও ব্লাড গ্রুপের মানুষেরা আত্মবিশ্বাসী ও ইতিবাচক ধরনের হয়। তাদের মধ্যে একজন ভালো নেতা হওয়ার সব গুণাবলী রয়েছে। এই ব্লাড গ্রুপের মানুষেরা খুব পরিশ্রমী হয়। যে কারণে সফলতা তাদের নাগালেই থাকে। এরা সাফল্য অর্জন করার জন্য সবটুকু প্রচেষ্টা চালিয়ে যায়। এ ধরনের মানুষেরা অন্যকে খুশি করার বিষয়টি গুরুত্ব দিয়ে দেখে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ