ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

জেনে নিন সানি লিওন সম্পর্কে কিছু অজানা তথ্য

বিনোদন ডেস্ক।।

সানি লিওন। সাবেক পর্নস্টার। এখন অবশ্য সে সব ছেড়ে বলিউডে থিতু হয়েছেন। যদিও তার বিরুদ্ধে ভারত থেকে পর্নসাইট চালানোর অভিযোগ রয়েছে। এই সব কাজের বাইরে তার আরও অনেক তথ্য রয়েছে যা অনেকে কাছে অজানা। চলুন এক নজরে সেগুলো দেখে নেওয়া যাক।

১. ১৯৮১ সালে কানাডায় জন্মগ্রহণ করেন সানি লিওন।

২.  তার পারিবারিক নাম করণজিত কৌর বোহরা। কিন্তু মিডিয়া জগতে তিনি সানি লিওন নামেই পরিচিত।

৩. সানির বর্তমান উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। আর তাঁর ওজন ৫০ কেজি।

৪. শৈশবে সানির বাবা-মা তাঁকে ক্যাথোলিক স্কুলে ভর্তি করে দিয়েছিলেন।

৫. সানি লিওন একজন নার্স হতে চেয়েছিলেন। এজন্য নিয়েছিলেন ট্রেনিংও।

৬. ১৫ বছর বয়স থেকে রোজগার শুরু করেন। কাজ পান জার্মান বেকারিতে।

৭. ২০০১ সালে পেন্টহাউস ম্যাগাজিনের এক চিত্র সাংবাদিকের সঙ্গে তার পরিচয় হয়। এরপরই তার গ্ল্যামার দুনিয়ায় আসা।

৮. ২০০৪ সালে অ্যান্টি বুশ প্রচারের জন্য নিজের চুল ছেটে ফেলে প্রতিবাদ জানান।

৯. সানি লিওন একজন পশুপ্রেমী। পশুদের জন্য তিনি একাধিক উদ্যোগ নিয়ে থাকেন।

১০. সানি যখন প্রথম পর্নগ্রাফি করতে রাজি হন, তখন তাঁর শর্ত ছিল একটাই। শুধুমাত্র লেসবিয়ান পর্ন-ই করবেন তিনি।

১১.  ২০০৪ সালে ‘দ্য গার্ল নেক্সট ডোর’-এ অতিথি চরিত্রে অভিনয় করেন। তাঁর জীবনের দ্বিতীয় ছবি ‘ভারচুয়াল ভিভিড গার্ল সানি লিওন’। ছবিটি করে তিনি এভিএন অ্যাওয়ার্ড জেতেন। পর্নগ্রাফিতে যা অস্কারের সঙ্গে তুলনা করা হয়।

১২. জিসম-২ দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় সানি লিওনের। কিন্তু তাঁর বলিউডে ডেব্যু হওয়ার কথা ছিল মোহিত সুরির কলিযুগ ফিল্ম দিয়ে। কিন্তু পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ায় সানি ওই ফিল্ম করেননি।

১৩. বলিউড ফিল্মে কাজ শুরুর আগে সানি লিওন মোট চারবার ভারতে ঘুরতে এসেছিলেন।

১৪. ৪১টি পর্ন ছবিতে অভিনয়ের পাশাপাশি ৪২টি পর্ন ছবি পরিচালনা করেছেন সানি লিওন।

Facebook Comments


শিরোনাম
মনিবুর রহমান’র কবিতা বাগেরহাট-৩ আসনে লড়তে চান ২৪ জন তৃনমূলে পরিচিতি নেই অধিকাংশ প্রার্থীর নওগাঁয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ভ’মিকা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁয় কাঁঠালের পাতায় শিক্ষার্থীদের নবান্ন উৎসব আয়োজন চিরিরবন্দরে নবান্ন উৎসবে নানা আয়োজন ঝিনাইদহে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক করেছে যবিপ্রবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  বেরোবিসাস সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে যবিপ্রবিসাসের নিন্দা ও প্রতিবাদ ঝিনাইদহের কালীগঞ্জে অসহায়দের মাঝে বন্ধনের শীতবস্ত্র বিতরন  কালীগঞ্জে ৩৬ পিস ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ী আটক রাজনীতির নায়ক-ভিলেন ও শেষ দৃশ্য স্বস্তিতে চাকরির সুযোগ আইনজীবীদের মহাসমাবেশে যাচ্ছেন ড. কামাল ফারহানা হৃদয়িনীর কবিতা।। ‘সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনের দিকে তাকিয়ে গোটা জাতি’ যশোরের বেনাপোল পুটখালী সীমান্ত থেকে ৪৫ বোতল ফেন্সিডিল সহ আটক ১ অ্যাম্বুলেন্সের ধাক্কায় শার্শায় কৃষক নিহত নেইমারের দেওয়া একমাত্র গোলে উরুগুয়ের বিপক্ষে জয় পেল ব্রাজিল ৫০ আসনে নির্বাচন করতে চাই জামায়াতে ইসলামী বয়স থামাতে চান? ব্যবহার করুন এই প্যাকগুলো শ্রীলঙ্কার পার্লামেন্টে এবার মরিচের গুঁড়া, পুলিশের নজিরবিহীন হস্তক্ষেপ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সম্পাদকদের সহযোগিতা চাই ঐক্যফ্রন্ট আমেরিকার স্বেচ্ছাচারী ও আইন ভঙ্গকারী আচরণের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা উচিৎ: ইরান মক্কা ও মদিনায় সাংবাদিক জামাল খাশোগির জানাজার নামাজ আদায় যশোর শার্শায় দূর্বত্তদের বোমা হামলায় যুবলীগ নেতাসহ আহত-৩
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com