ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

এমএনপিতে বেশির ভাগ পরিবর্তিত হয়েছে রবিতে, কমছে গ্রামীণফোন

স্টাফ রিপোর্টার।।

নম্বর না বদলে অপারেটর পরিবর্তনের সেবা এমএনপি চালু হওয়ার প্রথম ১৮ দিনে মোট অপারেটর বদলের আবেদন হয়েছে ৪৭ হাজার ৯০টি। এর মধ্যে সফলভাবে অপারেটর পরিবর্তন করতে পেরেছে ২৬ হাজার ৮১৭ এবং ব্যর্থ হয়েছে ২০ হাজার ২৫৫ গ্রাহক। আবেদন করেও অপেক্ষায় আছে ১৮ জন। এই ১৮ দিনে সবচেয়ে বেশি গ্রাহক পেয়েছে রবি এবং সবচেয়ে বেশি গ্রাহক হারিয়েছে গ্রামীণফোন।

চালুর প্রথম ১৮ দিনে রবি পেয়েছে ১৬ হাজার ৯১৬ গ্রাহক। রবি থেকে ৫ হাজার ৯৭৩ গ্রাহক অন্য অপারেটরে চলে গেছে। গ্রামীণফোন থেকে চলে গেছে ১১ হাজার ৬৭৬ জন। বিপরীতে তাদের নেটওয়ার্কে এসেছে ৪ হাজার ৪১ গ্রাহক। এমএনপি সেবা চালুর পর বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের পরিসংখ্যানে এসব তথ্য প্রকাশিত হয়েছে।

বিটিআরসির প্রকাশিত তথ্যে দেখা যায়, রবিতে আসা গ্রাহকদের মধ্যে ৯ হাজার ২৫৮ গ্রাহকই এসেছেন গ্রামীণফোন ছেড়ে। এছাড়াও টেলিটক থেকে এসেছে ১৬৫, বাংলালিংক থেকে ৭ হাজার ৪৯৩ গ্রাহক। একইসঙ্গে রবি ছেড়ে টেলিটকে গেছে ১৪০, গ্রামীণফোনে ২ হাজার ৬৪৩ ও বাংলালিংকে ৩ হাজার ১৯০ জন। এই সময়ে রবি ছাড়তে চেয়েও ব্যর্থ হয়েছে ২ হাজার ৬৯৩ জন।

গ্রাহক হারানোর শীর্ষে থাকা গ্রামীণফোন থেকে ৮ হাজার ৬৪২ গ্রাহক অন্য অপারেটরে যেতে চেয়ে ব্যর্থ হয়েছে। ছেড়ে যেতে পেরেছে ১১ হাজার ৬৭৬ গ্রাহক।

গ্রামীণফোন থেকে টেলিটকে গেছে ১২৩, রবিতে ৯ হাজার ২৫৮ এবং বাংলালিংকে ২ হাজার ২৯৫ গ্রাহক। অন্যদিকে গ্রামীণফোন পেয়েছে ৪ হাজার ৪১ গ্রাহক। এই গ্রাহকের মধ্যে টেলিটক থেকে ৪৬, রবি থেকে ২ হাজার ৬৪৩ ও বাংলালিংক থেকে ১ হাজার ৩৫২ জন।

বাংলালিংক প্রথম ১৮ দিনে গ্রাহক যোগ করতে পারলেও ছেড়ে যাওয়া গ্রাহকের সংখ্যাই বেশি। এখন পর্যন্ত বাংলালিংক ৫ হাজার ৫২৬ গ্রাহক পেয়েছে, হারিয়েছে ৮ হাজার ৯১৬ জন। বাংলালিংকে টেলিটক থেকে এসেছে ৪১, গ্রামীণফোন থেকে ২ হাজার ২৯৫ ও রবি থেকে ৩ হাজার ১৯০ জন গ্রাহক।

বাংলালিংক থেকে টেলিটকে গেছে ৭১ জন, গ্রামীণফোনে ১ হাজার ৩৫২ জন, রবিতে ৭ হাজার ৪৯৩ জন। এই সময়ের মধ্যে বাংলালিংক ছাড়তে চেয়ে ব্যর্থ হয়েছে ৬ হাজার ৮৬১ গ্রাহক।

এমএনপি সেবা চালুর পর এ যাবৎ অন্য অপারেটর থেকে টেলিটকে এসেছে ৩৩৪ গ্রাহক। এর মধ্যে গ্রামীণফোন থেকে ১২৩, রবি থেকে ১৪০ এবং বাংলালিংক থেকে ৭১ জন। অন্যদিকে টেলিটক ছেড়ে গেছে ২৫২ গ্রাহক। এর মধ্যে গ্রামীণফোনে গেছে ৪৬ জন, রবিতে ১৬৫ ও বাংলালিংকে ৪১ জন। তবে টেলিটক ছাড়তে চেয়ে ২ হাজার ৫৯ গ্রাহক আবেদন করেও ব্যর্থ হয়েছে।

 

 

Facebook Comments


শিরোনাম
লন্ডনে দূত সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতে গো রক্ষার নামে গণপিটুনিতে নিহত ৩ দেশদ্রোহী বক্তব্যের জন্য তার বিরুদ্ধে মামলা করা হবে: কাদের গণআন্দোলনে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : ফখরুল ইসলাম প্রিয়া সাহার নালিশ বাংলাদেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র নিরেট ঝিনাইদহের কোটচাঁদপুরে শপিং ব্যাগ থেকে নবজাতক উদ্ধার আটক -২ চরিত্র  রাঙ্গুনিয়ায় বিপুল উৎসাহ- উদ্দীপনায় দীর্ঘক্ষণ দাড়িয়ে নতুন ভোটারদের ছবি উত্তোলন নওগাঁর সাপাহারে মডেল মসজিদ কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন নওগাঁয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ইস্যুতে সাংবাদিকদের সাথে বিএসডিও’র মতবিনিময় সভা অনুষ্ঠিত জিরো থেকে হিরো, পিয়ন থেকে কোটিপতি শরীয়তপুর সদর উপজেলার ত্রিশ বছরের পুরনো গুরুত্বপূর্ণ একটি সড়কের বেহাল দশা মধ্যনগরে বন্যা কবলিতদের মাঝে ত্রান বিতরণ সেই ৭ খুদে কিশোরী দল ১১ জনে খেলে সেমিতে উঠলো… পাগলীটা মা হয়েছে, বাবা হয়নি কেউ! সেমিফাইনালে সাগান্না সরকারি প্রাইমারী স্কুল ঝিনাইদহের কালীগঞ্জে মোবাইল কোর্টে এক ব্যবসায়ীর জরিমানা, ১০ কেজি কারেন্ট জাল  জব্দ মোবারকগঞ্জ সুগার মিলে ৪১৪১ জন আখ চাষীর ভর্তুকি পেলেন ৫১লাখ, ৫৫ হাজার, ৫১১ টাকা   মুহাম্মদ আজাদ হোসাইন এর কবিতা   নাসিরনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। মানচিত্র থেকে হারিয়ে যেতে বসেছে সলঙ্গার বিভিন্ন খাল গ্রাম আদালত বিষয়ক উঠান-সভা অনুষ্ঠিত বেনাপোল পুটখালী সীমান্তে ফেনসিডিল সহ আটক-১ ঝিনাইদহের কালীগঞ্জে  নারীর অধিকার নিশ্চিত করন সেমিনার অনুষ্ঠিত   
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com