ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

এমএনপিতে বেশির ভাগ পরিবর্তিত হয়েছে রবিতে, কমছে গ্রামীণফোন

স্টাফ রিপোর্টার।।

নম্বর না বদলে অপারেটর পরিবর্তনের সেবা এমএনপি চালু হওয়ার প্রথম ১৮ দিনে মোট অপারেটর বদলের আবেদন হয়েছে ৪৭ হাজার ৯০টি। এর মধ্যে সফলভাবে অপারেটর পরিবর্তন করতে পেরেছে ২৬ হাজার ৮১৭ এবং ব্যর্থ হয়েছে ২০ হাজার ২৫৫ গ্রাহক। আবেদন করেও অপেক্ষায় আছে ১৮ জন। এই ১৮ দিনে সবচেয়ে বেশি গ্রাহক পেয়েছে রবি এবং সবচেয়ে বেশি গ্রাহক হারিয়েছে গ্রামীণফোন।

চালুর প্রথম ১৮ দিনে রবি পেয়েছে ১৬ হাজার ৯১৬ গ্রাহক। রবি থেকে ৫ হাজার ৯৭৩ গ্রাহক অন্য অপারেটরে চলে গেছে। গ্রামীণফোন থেকে চলে গেছে ১১ হাজার ৬৭৬ জন। বিপরীতে তাদের নেটওয়ার্কে এসেছে ৪ হাজার ৪১ গ্রাহক। এমএনপি সেবা চালুর পর বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের পরিসংখ্যানে এসব তথ্য প্রকাশিত হয়েছে।

বিটিআরসির প্রকাশিত তথ্যে দেখা যায়, রবিতে আসা গ্রাহকদের মধ্যে ৯ হাজার ২৫৮ গ্রাহকই এসেছেন গ্রামীণফোন ছেড়ে। এছাড়াও টেলিটক থেকে এসেছে ১৬৫, বাংলালিংক থেকে ৭ হাজার ৪৯৩ গ্রাহক। একইসঙ্গে রবি ছেড়ে টেলিটকে গেছে ১৪০, গ্রামীণফোনে ২ হাজার ৬৪৩ ও বাংলালিংকে ৩ হাজার ১৯০ জন। এই সময়ে রবি ছাড়তে চেয়েও ব্যর্থ হয়েছে ২ হাজার ৬৯৩ জন।

গ্রাহক হারানোর শীর্ষে থাকা গ্রামীণফোন থেকে ৮ হাজার ৬৪২ গ্রাহক অন্য অপারেটরে যেতে চেয়ে ব্যর্থ হয়েছে। ছেড়ে যেতে পেরেছে ১১ হাজার ৬৭৬ গ্রাহক।

গ্রামীণফোন থেকে টেলিটকে গেছে ১২৩, রবিতে ৯ হাজার ২৫৮ এবং বাংলালিংকে ২ হাজার ২৯৫ গ্রাহক। অন্যদিকে গ্রামীণফোন পেয়েছে ৪ হাজার ৪১ গ্রাহক। এই গ্রাহকের মধ্যে টেলিটক থেকে ৪৬, রবি থেকে ২ হাজার ৬৪৩ ও বাংলালিংক থেকে ১ হাজার ৩৫২ জন।

বাংলালিংক প্রথম ১৮ দিনে গ্রাহক যোগ করতে পারলেও ছেড়ে যাওয়া গ্রাহকের সংখ্যাই বেশি। এখন পর্যন্ত বাংলালিংক ৫ হাজার ৫২৬ গ্রাহক পেয়েছে, হারিয়েছে ৮ হাজার ৯১৬ জন। বাংলালিংকে টেলিটক থেকে এসেছে ৪১, গ্রামীণফোন থেকে ২ হাজার ২৯৫ ও রবি থেকে ৩ হাজার ১৯০ জন গ্রাহক।

বাংলালিংক থেকে টেলিটকে গেছে ৭১ জন, গ্রামীণফোনে ১ হাজার ৩৫২ জন, রবিতে ৭ হাজার ৪৯৩ জন। এই সময়ের মধ্যে বাংলালিংক ছাড়তে চেয়ে ব্যর্থ হয়েছে ৬ হাজার ৮৬১ গ্রাহক।

এমএনপি সেবা চালুর পর এ যাবৎ অন্য অপারেটর থেকে টেলিটকে এসেছে ৩৩৪ গ্রাহক। এর মধ্যে গ্রামীণফোন থেকে ১২৩, রবি থেকে ১৪০ এবং বাংলালিংক থেকে ৭১ জন। অন্যদিকে টেলিটক ছেড়ে গেছে ২৫২ গ্রাহক। এর মধ্যে গ্রামীণফোনে গেছে ৪৬ জন, রবিতে ১৬৫ ও বাংলালিংকে ৪১ জন। তবে টেলিটক ছাড়তে চেয়ে ২ হাজার ৫৯ গ্রাহক আবেদন করেও ব্যর্থ হয়েছে।

 

 

Facebook Comments


শিরোনাম
নওগাঁয় মানবেতর জীবন-যাপনকারী আদিবাসী সুরেন পাহানের চিকিৎসার অর্থ সংগ্রহে সাংবাদিক  ইবির ‘বি’ ইউনিটের ফলাফল প্রকাশ নওগাঁয় সরকারী সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের সাথে আশ্রয় আমাদের প্রকল্পের ফেডারেশনের মত বিনিময় সভা নওগাঁয় ২দিন ব্যাপী নবান্ন উৎসবের উদ্বোধন বন্ধন’ এক্সপ্রেস থেকে ভারতীয় বিপুল পরিমাণ  কাপড় উদ্ধার শ্রীলংকার পার্লামেন্টে হট্টগোল, বিশৃঙ্খলা, হাতাহাতি কোন ষড়যন্ত্রই নির্বাচন বানচাল করতে পারবে না: প্রধানমন্ত্রী সিরিজের ২য় টেস্টে জিম্বাবুয়েকে ২১৮ রানে হারিয়ে সিরিজে সমতা বাংলাদেশের নয়াপল্টনের ঘটনায় মির্জা আব্বাস আসামি, মামলা, গ্রেফতার ৫০ রায়পুরের সাংসদ মোহাম্মদ নোমানের মনোনয়নপত্র সংগ্রহ রাংগুনিয়ায় মরহুম হাজী অাবদুল শুক্কু’র বার্ষিক ফাতেহা শরীফ অনুষ্ঠিত ঝিনাইদহে আ’লীগ বিএনপির ১০১ প্রার্থীর দলীয় মনোনয়নপত্র সংগ্রহ ঝিনাইদহে ৪৮  জন গ্রেফতার নতুন করে আতংক ! যশোরে সড়ক দুর্ঘটনায় তীর্থযাত্রী নিহত লক্ষ্মীপুর-২ আসনে বিএনপির মনোনয়ন নিলেন ৮ জন যশোর বেনাপোলে ২৮৬ বোতল ফেন্সিডিল উদ্বার আজ ১৫ নভেম্বর শতাব্দির সেরা সাইক্লোন সিডরের ১১ বছর বেনাপোলে বিকেএসপির প্রমিলা ফুটবল দলকে ফুলেল শুভেচ্ছা জানালো নব দিগন্ত প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুল বাংলাদেশের শিক্ষাব্যবস্থাঃ জাতীয়করণের হাতছানি পোরশায় গলায় ফাঁস দিয়ে এক ব্যাক্তির আত্নহত্যা সাহানা পারভীন’র কবিতা কক্সবাজার -০৩ (সদর ও রামু) আসনে আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশী ৩১জন বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত নওগাঁয় ইজতেমা শান্তিপূর্ন ভাবে পালনের জন্য প্রধানমন্ত্রীর নিকট আবেদন নওগাঁ-৩ মহাদেবপুর-বদলগাছী আসনে মা-ছেলে প্রতিদ্বিন্দ্বী
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com