১৫ অক্টোবর ২০১৮ || সোমবার || ০৫:৪৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

সেনা প্রধানের মতো স্পর্শকাতর ব্যক্তিকে নিয়েও বিএনপি বিষ ছড়াচ্ছে: কাদের

অন্যদৃষ্টি অনলাইন।।

বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সেনা প্রধানের মতো এমন একটা স্পর্শকাতর পজিশন, এখানেও বিএনপির মুখের বিষ ঝরে পড়ছে। বিএনপি এখানেও হাত দিয়েছে এবং তাদের এক থিংক ট্যাংক নেতা সেনাপ্রধানকেও আক্রমণ করতে ছাড়েনি। পরে আবার স্লিপ হয়ে গেছে বলে দাবি করেছেন। কিন্তু তা আনুষ্ঠানিকভাবে প্রত্যাহার না করলে বিএনপিকে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে।

শনিবার (১৩ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের কাঁচপুরে চট্টগ্রাম-সিলেট মহাসড়কের সংযোগ সড়ক উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার আসামিদের মতো পিলখানা হত্যায় জড়িতদের পালিয়ে যেতে সহায়তা করেছে বিএনপির কিছু নেতা। এর সঙ্গে খালেদা জিয়ার সংশ্লিষ্টতা রয়েছে। কারণ ঘটনার দিন ২৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে সাতটা থেকে প্রায় চব্বিশ ঘণ্টা খালেদা জিয়া নিখোঁজ ছিলেন। তিনি এই সময় কোথায় ছিলেন?

বিএনপি মহাসচিবকে শালীন কথাবার্তা বলার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, তার শালীনতা বজায় রেখে কথাবার্তা বলা উচিত। শালীনতার সীমারেখার বাইরে যাওয়া উচিত নয়। বাংলাদেশের রাজনীতিতে বিএনপি একটি বিষফোঁড়া। যারা পলিটিক্স ও ভায়োলেন্সকে একত্রিত করে ফেলেছে। ২১ আগস্ট হত্যা মামলার রায় হওয়ার পর তারা আসলেই ধরা পড়ে গেছে। সত্যকে আড়াল করার জন্য মুখের বিষ ও গলার জোর দিয়ে আবোল তাবোল বলছে।

ড. কামাল হোসেন ও ড. বদরুদ্দোজা চৌধুরীর সমালোচনা করে তিনি বলেন, বিএনপি একটা স্বীকৃত সন্ত্রাসী দল। তাদের কোনো নীতি নৈতিকতা নেই। তারা এখন বেসামাল হয়ে পড়েছে। আর যারা দেশের রাজনীতিতে নীতি আদর্শের কথা বলতেন, তারা এখন যোগ দিয়েছেন এই খুনি সন্ত্রাসীদের সঙ্গে।

 

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com