১৫ অক্টোবর ২০১৮ || সোমবার || ০৫:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ইবিতে ভর্তি পরীক্ষার সময় সূচি প্রকাশ

আরাফাত, ইবি।।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৮-১৯ ইং শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক পূর্ণাঙ্গ সময়সূচি প্রকাশ করা হয়েছে।

শনিবার (১৩ অক্টোবর) বিকেলে এক বিজ্ঞপ্তিতে বলা হয় ৪ নভেম্বর থেকে ৫ নভেম্বর প্রতিদিন ৪ শিফট করে ২ দিনে ৪টি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ২০১৮-১৯ ইং শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ৪ নভেম্বর থেকে ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। প্রতিদিন মোট চারটি শিফটে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১ম শিফট সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা, দ্বিতীয় শিফট বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা, তৃতীয় শিফট দুপুর ২টা থেকে ৩টা এবং চতুর্থ শিফট বিকাল ৪টা থেকে ৫ টা পর্যন্ত। প্রতি শিফটে ৭১৫৫ জন পরীক্ষা দিতে পারবে।

এদিকে ৪ নভেম্বর ভর্তি পরীক্ষার প্রথম দিনে ১ম শিফটে ধর্মতত্ত্ব অনুষদভূক্ত ‘এ’ ইউনিটের এবং দ্বিতীয় শিফটে ‘মানবিক ও সমাজ বিজ্ঞান’ এবং ‘আইন ও শরিয়াহ’ অনুষদভূক্ত ‘বি’ ইউনিটের রোল ০০০০১ থেকে ০৭১৫৫, তৃতীয় শিফটে ০৭১৫৬ থেকে ১৪৩১০ এবং চতুর্থ শিফটে রোল ১৪৩১১ থেকে অবশিষ্টদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৫ নভেম্বর ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিনের ১ম শিফটে ‘ব্যবসায় প্রশাসন’ অনুষদভূক্ত ‘সি ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং দ্বিতীয় শিফটে ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের রোল ০০০০১ থেকে ০৭১৫৫ এবং তৃতীয় শিফটে রোল ০৭১৫৫ থেকে ১৪৩১০ এবং চতুর্থ শিফটে ১৪৩১১ থেকে অবশিষ্টদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com