ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহ সদর হাসপাতালের পলেস্তারা ধ্বসে পড়লো সেবিকার মাথায়!

শাহনেওয়াজ সুমন, ঝিনাইদহ প্রতিনিধি।।

ঝিনাইদহ সদর হাসপাতালের ছাদের পলেস্তারা ধ্বসে রোকেয়া খাতুন নামে এক সিনিয়র নার্স আহত হয়েছেন। শনিবার দুপুরে মহিলা মেডিসিন বিভাগে এ ঘটনা ঘটে। আহত সেবিকাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহত সেবিকা রোকেয়া খাতুন জানান, তার ঘাড়ে আঘাত লেগেছে। রুগীদের ঔষধ দেওয়ার সময় ছাদের পলেস্তারা তার গায়ের উপর খসে পড়ে। সদর হাসাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: অপূর্ব কুমার সাহা খবরের সত্যতা স্বীকার করে জানান, মহিলা মেডিসিন ওয়ার্ডে রুগীদের ঔষধ দিচ্ছিল ওই ওয়ার্ডের ইনচার্জ সেবিকা রোকেয়া খাতুন। এ সময় দ্বিতল ভবনের ছাদের পলেস্তারা খসে পড়ে। এতে তার ঘাড়ে আঘাত লাগে। এ সময় রোগী ও তাদের স্বজনদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। সেবিকা রোকেয়াকে প্রাথমকি চিকিৎসা দেওয়া হয়। আবাসিক মেডিকেল অফিসার আরো জানান, হাসপাতালের জরুরী বিভাগ, মহিলা মেডিসিন, পুরুষ মেডিসিনসহ কয়েকটি বিভাগের ছাদের পলেস্তারায় ফাটল দেখা দিয়েছে। মুলত হাসপাতালের ২৫০ শয্যার নতুন ভবনের পাাইলিং করার সময় মেশিনের প্রচন্ড ঝাকুনিতে এ ফাটলের সৃষ্টি হয়েছে। তবে আমরা চেষ্টা করছি ক্ষতিগ্রস্থ ছাদ মেরামতের জন্য। বিষয়টি নিয়ে ঝিনাইদহ গনপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ কায়সার ইবনে সাঈখ জানান, আমরা ভবনগুলো ঝুকিপুর্ন হিসেবে চিহ্নিত করে এক বছর আগেই হাসপাতাল কর্তৃপক্ষকে চিঠি দিয়েছে। এরপরও হাসপাতাল কর্তৃপক্ষ ঝুকিপুর্ন ভবনে কাজ চালিয়ে যাচ্ছে। চিঠিতে কোন রকম জীবনহানী ঘটলে গনপুর্ত বিভাগ দায়ী থাকবে না বলেও উল্লেখ করা হয়। এই চিঠি স্বাস্থ্য সচিবকেও দেওয়া হয়। তিনি আরো জানান আমরা হাসপাতালের পুরানো ভবন মেরামতের জন্য বরাদ্দ চেয়েছিলাম, কিন্তু তা মঞ্জুর করা হয়নি।

Facebook Comments


শিরোনাম
তামিম ইকবালের আর মাত্র ৩৬টি রান বাকি….. আইপিএলে মুশফিক ও মাহমুদউল্লাহ! ‘স্লগ ওভারে বোলিংয়ে উন্নতি দরকার’ অস্ত্রোপচার শেষে ক্রিকেটার চামেলী দেশে ফিরেছেন ‘দুস্থ প্রতিবন্ধির পাশে’ রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগ দুস্থ প্রতিবন্ধির পাশে রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগ ইবির শিক্ষক সমিতির নির্বাচনে শাপলা ফোরামের জয়লাভ ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবে ভোটের পরেও দু’দিন ‘এই নির্বাচন আদৌ কোনও নির্বাচন হবে কি না সেই প্রশ্ন দেখা দিয়েছে’ যশোরের বাঁকড়ায় নৌকা প্রতীকীর ‘বিশাল জনসভা’ ‘যতই বাধা-বিপত্তি আসুক না কেন এদেশের মানুষের জন্য কাজ করে যাব।’  যশোরের বাঁকড়ায় নৌকা প্রতিকের জনসভা ঝিনাইদহে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত চবি’র ছাত্রসেনার উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহ -৪ আসনে বিএনপি’র প্রার্থী জননেতা ফিরোজের নির্বাচনী প্রচারনা ও লিফলেট বিতরণ ঝিনাইদহে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত প্রতিহিংসা রাজনীতি ছেড়ে সোনার বাংলা গড়তে আবার নৌকা মার্কায় ভোট দিন : মেয়র খালেক ঝিনাইদহে মারধর গনগ্রেফতার বাড়িঘর দোকানপাট ভাংচুর, লিখিত অভিযোগ রাঙ্গুনিয়া পোমরা ইউপি আওয়ামীলীগের পথসভা ও নির্বাচনী ক্যাম্প উদ্বোধন যশোরের ঝিকরগাছায় জামায়াত-বিএনপি নেতা গ্রেফতার নওগাঁয় স্কুলপড়ুয়া মোর্শেদা নিজের ‍বুদ্ধিমত্তায় বাল্যবিয়ে ঠেকালো আজ (১২ ডিসেম্বর) ‘ডিজিটাল বাংলাদেশ’ দিবস পোরশায় বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত নিয়ামতপুরে ভোক্তা অধিকার সংরক্ষন বিষয়ে সেমিনার নিয়ামতপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com