১৫ অক্টোবর ২০১৮ || সোমবার || ০৫:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না -মেয়র সাইদুল করিম মিন্টু

শাহনেওয়াজ সুমন, ঝিনাইদহ প্রতিনিধি।।

ঝিনাইদহে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও সামাজিক প্রতিবন্ধকতা বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে শহরের আরাপপুর বাসস্ট্যান্ডে এ সমাবেশের আয়োজন করে পৌরসভার কমিশনার বৃন্দ।

প্রবীণ রাজনীতিবিদ মানোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সাইদুল করিম মিন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানার ওসি (অপারেশন) মহসীন হোসেন, ব্যবসায়ী মোহাম্মদ আলী কানু, ঝিনাইদহ কলেজের অধ্যক্ষ বাদশা আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সরোয়ার জাহান বাদশা, জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি রানা হামিদ। এসময় জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানু, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি অলিয়ার রহমান, পৌরসভার কাউন্সিলর বসির উদ্দিন, গোলাম মোস্তফা, সুফিয়া বেগমসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি আলহাজ সাইদুল করিম মিন্টু তার বক্তব্যে বলেন, মাদক ব্যবসায়ীরা যে দলই করুক না কেন তাদের ছাড় দেওয়া হবে না। তাদের আইনের আওতায় আনা হবে। এতে পুলিশকে পৌরসভার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। তিনি আরও বলেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দুর করতে সামাজিক সচেতনতা বাড়াতে হবে তবেই একটি সোনার বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে।

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com