ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

রেইন্ট্রি কেড়ে নিলো নুর হোসেনের প্রাণ

এবিএস রনি, শার্শা, যশোর।।

যশোরের নাভারন বাজারে গাছের ডাল ভেঙে পড়লে প্রাণ বাঁচাতে গিয়ে ট্রাকের সাথে সংঘর্ষে নুর হোসেন (২৪) নামে এক মোটর সাইকেল চালক ঘটনাস্থলে নিহত ও আসাদুল ইসলাম (২৫) নামে মোটর সাইকেল আরোহী আহত হয়েছে।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটে রোববার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে যশোর-বেনাপোল মহাসড়কের নাভারন নিউ মার্কেটের সামনে। নিহত নুর হোসেন শার্শা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের কদর আলীর ছেলে ও আহত আসাদুল ইসলাম একই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। শার্শা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, শার্শা উপজেলার নাভারন বাজারের নিউ মার্কেটের সামনে রোববার সন্ধ্যায় যশোর-বেনাপোল মহাসড়কের পাশের তিনশ‘ বছরের পুরানো শিশু গাছের একটি ডাল আচমকা ভেঙে পড়ে। সেখানে থাকা পথচারীসহ আশেপাশের লোকজন প্রাণ বাঁচাতে দিকবেদিক ছোটাছুটি করতে থাকে। এ সময় প্রাণ বাঁচাতে নুর হোসেন ও আসাদুল ইসলাম মোটর সাইকেল নিয়ে চলে যাওয়ার সময় যশোরগামী একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নুর হোসেন নিহত হয় ও আসাদুল ইসলাম মারাত্মক ভাবে আহত হয়। স্থানীয় লোকজন আসাদুলকে উদ্ধার করে নাভারন হাসপাতালে ভর্তি করে দেয়।

খবর পেয়ে নাভারন হাইওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক এবং মোটরসাইকেলটি উদ্ধার করেছে। বেনাপোল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাছের ডাল অপসারণের কাজ শুরু করে। বেনাপোল ফায়ার সার্ভিসের ইনচার্জ তৌহিদুর রহমান জানান, খবর পাওয়ার সাথে সাথে বেনাপোল থেকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে সড়কের পাশে পড়ে থাকা গাছের ডাল মেশিন দিয়ে কেটে অপসারণ করা হয়েছে।

একজন নিহত ছাড়া আর বড় ধরণের কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে তিনি জানান।

Facebook Comments


শিরোনাম
ভারতে ঘূর্ণিঝড়ে মৃতের সংখ্যা বেড়ে ৩৩, খাদ্য সংকট মালদ্বীপের নতুন প্রেসিডেন্ট হিসেবে ইব্রাহিম’র শপথ গ্রহণ হয়রানিমূলক মামলা হলে নির্বাচনি পরিবেশ নষ্ট হয়: রফিকুল ইসলাম শেষ রক্ষা পাচ্ছেননা নাজমুল হুদা  নওগাঁয় স্ত্রীর হাতের মেহেদীর রং ওঠার আগেই ঝড়ে গেল স্বামীর প্রান নওগাঁর সোনাডাঙ্গা সীমান্তে কাঁটাতারের বেড়া কেটে চোরাচালান বৃদ্ধি চিরিরবন্দরে প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হরিণাকুন্ডুতে কিশোরীকে শ্লিলতাহানী করলো প্রেমিক ইবিতে রিপোর্টার্স ইউনিটি’র শুভ উদ্বোধন ইবির “ডি” ইউনিটের ফল প্রকাশ ৯৪ শতাংশ ফেল রামপালে অপহৃত স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস মীম উদ্ধার ডায়াবেটিস চিকিৎসায় হোমিওপ্যাথি প্রধানমন্ত্রী‌কে অ‌ভিনন্দন জা‌নি‌য়ে শ্রীমঙ্গ‌লে শিক্ষক‌দের আনন্দ শোভাযাত্রা মাউ‌শির নত‌ুন মহাপ‌রিচালক সৈয়দ গোলাম ফারুক নওগাঁ-১ আসনে ১ডজন প্রার্থীর মধ্যে কে পাবেন বিএনপির মনোনয়ন লক্ষ্মীপুরে সমাপনী দিচ্ছে  ৪০ হাজার শিক্ষার্থী লক্ষ্মীপুরের চার আসনে নৌকার মাঝি  হতে চায় ৫৮ জন কর্মচারীর জীবন বাঁচাতে এগিয়ে আসলো যশোর জেলা প্রশাসক বেনাপোল সীমান্ত থেকে পরিত্যক্ত অবস্থায় ২৯৯ বোতল ফেন্সিডিল আটক সারাদেশের ন্যায় মহেশপুরে প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু সমাপনী পরীক্ষায় পোরশায় অনুপস্থিত-১৮৬ বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক রহমান চিরিরবন্দরে পি.এস.সি ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় ৬ হাজার ৬৮০ পরীক্ষার্থী ”ক্ষমতায় গেলে ৫ লাখ গ্রাজুয়েটের চাকরি দেয়া হবে” প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষা শুরু, ফলাফল নির্বাচনের আগেই
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com