ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

করোনাভাইরাসে আক্রান্ত যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন হাসপাতালে

অন্যদৃষ্টি অনলাইন।।

গত ১০ দিন করোনাভাইরাসের সবগুলো লক্ষণ থাকায় যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন হাসপাতালে ভর্তি হয়েছেন। উচ্চমাত্রার জ্বরেও ভুগছিলেন তিনি।

যুক্তরাজ্য সরকারের হেডকোয়ার্টার ১০ নাম্বার ডাউনিং স্ট্রিট যেটা সংক্ষেপে নাম্বার ১০ হিসেবে পরিচিত, তারা এটাকে পুরোপুরি পূর্বপ্রস্তুতিমূলক হিসেবে উল্লেখ করলেও এই মহামারীর বিরুদ্ধে তার লড়াই করার সক্ষমতা নিয়ে সন্দিহান অনেকে।

সবগুলো উপসর্গ বিদ্যমান থাকায় লন্ডনের এক অজানা হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। এর আগে সেলফ আইসোলেশনে ছিলেন তিনি। তবে যতটা বলা হচ্ছে তার থেকেও বেশি অসুস্থ প্রধানমন্ত্রী-ছড়িয়ে পড়া এমন বক্তব্য অস্বীকার করেছে নাম্বার ১০।

ডাউনিং স্ট্রিটের একজন মুখপাত্র জানিয়েছেন, ডাক্তারের পরামর্শেই পরীক্ষা নিরীক্ষার জন্য প্রধানমন্ত্রী হাসপাতালে ভর্তি হয়েছেন। এটা পূর্বপ্রস্তুতিমূলক পদক্ষেপ। করোনাভাইরাস পজিটিভ হওয়ার দশদিন পরও প্রধানমন্ত্রীর সবগুলো লক্ষণ স্থায়ী রয়েছে। জনসন যতদিন দরকার হবে ততদিন হাসপাতালে থাকবেন।

সংশ্লিষ্ট কর্মকর্তাদের আশা তাকে জরুরিভিত্তিতে ভর্তি করা হয়নি। জনসনই সরকারের দায়িত্বে থাকবেন এবং সহকর্মী ও সরকারী কর্মচারীদের সঙ্গে নিয়মিত সংযোগে থাকবেন। তারপরও যদি তার পরিস্থিতি খারাপ হয় তাহলে ফরেন সেক্রেটারি এবং প্রথম সেক্রেটারি অব স্টেট ডমিনিক রাব দায়িত্ব নেবেন।

যুক্তরাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছে ৪,৯৩৪ জন।

 

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
পোরশায় প্রধানমন্ত্রীর সাহায্যের অর্থ উত্তোলনে অবৈধভাবে টাকা কেটে নেওয়ায় এজেন্টকে কারাদণ্ড সাধারণ ছুটি আর বাড়ছে না: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ঝিনাইদহের শৈলকুপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু মহম্মদপুরে একাধিক গরু চুরি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার কারিগরির শিক্ষক-কর্মচারীগণের মে মাসের এমপিওর চেক ছাড় শৈলকুপায় মার্ডারকৃত গ্রামে মেহগনি বাগান কর্তন এম এ মজিদ সায়েন্স কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ মজিদ আর নেই সুন্দরবনে আম্ফানে ক্ষয়ক্ষতি পৌনে দুই কোটি টাকা রামপালে আম্পানের তান্ডবে সপ্তাহ ধরে ২ শত পরিবার পানি বন্দি, মৎস্য ঘের ভেসে কোটি টাকার ক্ষতি খুলনা বটিয়াঘাটায় শর্ট সার্কিটে পুড়লো ২৪ দোকান, ৪৮ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি করোনা আক্রান্ত’র বাড়িতে খাদ্য ও ঔষধ পৌঁছে দিল মারুফুল আলম ইএনও নোয়াখালীতে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ৫৯ ঈদ পূর্ণমিলন অনুষ্ঠানে ফ্রি ব্লাডটেস্ট করল কল্যাণের শপথ যুবসংঘ করোনা ভাইরাসে দেশে একদিনে আরও ২২ জনের প্রাণহানি, শনাক্ত ১৫৪১ রাষ্ট্রপতির সঙ্গে মন্ত্রিপরিষদ সচিব ও তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ আগামী পাঁচ দিন বজ্রসহ ঝড়-বৃষ্টির সম্ভাবনা ঘরে থাকা শিশুদের জন্য ধ্রুব এষ-কণক আদিত্য’র ঈদ উপহার মিস ইউনিভার্সের এক সুন্দরীর লাশ ‍উদ্ধার পানি নিষ্কাশন ব্যবস্থা না থাকায় চরম ভোগান্তিতে ঝিনাইদহের চানপাড়াবাসী মাদরাসা শিক্ষক-কর্মচারীগণের মে/২০২০ মাসের এমপিও চেক ছাড় যমুনায় নৌকাডুবিতে ৫৭ জন জীবিত উদ্ধার, নিখোঁজ ১৭ জন ভারতের সাথে যুদ্ধের প্রস্তুতি চীনের ঝিনাইদহ সাধুহাটি পিডিপি সাব-স্টেশনের অবহেলায় বিদ্যুৎস্পৃষ্টে কৃষক আহত একজন আবুল বাশার নাদিম আলেকজান্ডার মেঘনা বিচে লোকসমাগম নিষিদ্ধ

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com