ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

সুষ্ঠু ভোট হলে ক্ষমতায় যাবে জাতীয় পার্টি : এরশাদ

অন্যদৃষ্টি অনলাইন।।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমি নিশ্চিত সুষ্ঠু ভোট হলে এবার জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। জাতীয় পার্টি আর কোনো দলের ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না। নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দলকে আরো সংগঠিত করতে হবে। প্রতিটি ভোট কেন্দ্রভিত্তিক কমিটি করতে হবে। শক্তি সঞ্চয় করতে হবে, কেউ ভোট ডাকাতি করতে চাইলে, জোর করে কেউ সীল মারতে চাইলে তাদেরকে প্রতিহত করতে হবে।

মঙ্গলবার বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন সিটি’র এক্সপো জোনে আয়োজিত জাতীয় পার্টি আয়োজিত দু’দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী বক্তৃতায় এরশাদ এসব কথা বলেন। এই কর্মশালার মধ্য দিয়ে দলটি তাদের নির্বাচনী প্রচারাভিযান শুরু করলো। কর্মশালায় আগামী জাতীয় নির্বাচনে আধুনিক ও তথ্য-প্রযুক্তি নির্ভর প্রচারণা নিয়ে আলোচনা ও পর্যালোচনা সংক্রান্ত একাধিক সেশন অনুষ্টিত হয়। কর্মশালায় সারাদেশ থেকে প্রায় তিন হাজার নেতা-কর্মী অংশ নিচ্ছেন।

পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য ও এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা এমপি ও আজম খান আলোচনায় অংশ নেন। অনুষ্টান পরিচালনা করেন পার্টি চেয়ারম্যানের তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা পীরজাদা শফিউল্লাহ আল মুনির। অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাছের ওয়াহেদ ফারুক, বিএনএ চেয়ারম্যান সেকান্দার আলী মনি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় জাতীয় পার্টির শীর্ষ নেতাদের মধ্যে প্রেসিডিয়াম সদস্য এবং বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, এমএ সাত্তার, কাজী ফিরোজ রশীদ এমপি, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, মাহমুদুল ইসলাম চৌধুরী, হাফিজ উদ্দিন, সৈয়দ আবদুল মান্নান, মাসুদ পারভেজ সোহেল রানা, সুনীল শুভ রায়, নাসরিন জাহান রতœা এমপি, এসএম ফয়সল চিশতী, মেজর (অব.) খালেদ আকতার, সোলায়মান আলম শেঠ, এম রশিদ, শফিকুল ইসলাম সেন্টু, শামিম হায়দার পাটোয়ারী এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, হাসান সিরাজ সুজা, নাজমা আক্তার, মেজর (অব.) আশরাফ উদ-দৌলা। নুরুল ইসলাম ওমর এমপি, সেলিম উদ্দিন এমপি, মোঃ নোমান এমপি, অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপি, রুস্তুম আলী ফরাজী এমপি, আমির হোসেন ভূইয়া এমপি, মেহজাবিন মোর্শেদ এমপি, নুরুল ইসলাম তালুকদার এমপি প্রমুখ উপস্থিত ছিলেন। কর্মশালায় সারাদেশ থেকে প্রায় তিন হাজার নেতা-কর্মী অংশ নিচ্ছেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টির নয় বছরের শাসনামল না এলে বাংলাদেশ অন্ধকারেই নিমজ্জিত থাকতো। বৃটিশ বা পাকিস্তান আমলের অবস্থাতেই থেকে যেতো বাংলাদেশ। আমরা লুট-পাট করিনি, উন্নয়ন করেছি। আমাদের দেশ পরিচালনায় খুন, গুম, সন্ত্রাস ছিলো না। আমরা মানুষ খুন করিনি, আমাদের হাতে রক্তের দাগ নেই। তাই দেশের মানুষ আমাদের ভালোবাসে, মানুষ আবারো জাতীয় পার্টির শাসনামল ফিরে পেতে চায়। ক্ষমতা ছাড়ার পর থেকে বিভিন্ন সময়ের অমানষিক নির্যাতনের কথা উল্লেখ করে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, আমার মত নির্যাতিত নেতা আর কেউ নেই। এত নির্যাতনের পরও শুধু আল্লাহর রহমত আর মানুষের ভালোবাসায় বেঁচে আছি। মানুষ আমাদের ভুলে যায়নি, আমরা ক্ষমতায় যেতে এখন প্রস্তুত।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আগামী নির্বাচনে তথ্য প্রযুক্তি নির্ভর প্রচারনায় আমরা সাধারন মানুষের কাছে যাবো। নতুন ভোটারদের আকৃষ্ট করবো। নির্বাচনে বিজয়ী হয়ে সাধারন মানুষের ভাগ্যের পরিবর্তন করবো, মানুষের মুখে হাসি ফোটাবো আমরাই। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় গিয়ে ৫০৮৮টি এবং আওয়ামী লীগ ৬০০০ মামলা রাজনৈতিক বিবেচনায় প্রত্যাহার করেছে। কিন্তু আমার নামের মামলাগুলো এখনো আছে। কারন জাতীয় পার্টিকে সবাই ভয় পায়, সাধারন মানুষের মাঝে জাতীয় পার্টির শক্তিশালী অবস্থান আছে।

 

Facebook Comments


শিরোনাম
আমজাদ হোসেনের সম্মানে তিন দিন শুটিং বন্ধ মোঃ সাহাদৎ হোসেন (সাদু)’র পক্ষ থেকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা ঝিনাইদহ-৪ আসনে বিএনপি প্রার্থীর প্রচারনায় বাঁধা ঝিনাইদহে চান্দুয়ালী ও ডেফলবাড়ি গ্রামে ৩জনকে পিটিয়ে জখম কলকাতা নাইট রাইডার্স একজন বাংলাদেশীকে দলে চায়! এবারেও বিজয় দিবস ক্রিকেট বসবে… ‘আমি সেবক হতে চাই, নেতা হতে চাই না’ : নারী সমাবেশে শেখ তন্ময় রাজশাহীতে আওয়ামীলীগের কর্মী সভায় নৌকা বিজয়ের গান বেনাপোলে বিপুল পরিমাণ ভারতীয় চা পাতা আটক নওগাঁয় ৪ হাজার ৭শ’ প্রদীপ জ্বেলে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন রাঙ্গুনিয়ায় প্রতিভা ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুভ উদ্বোধন  পাগলাকানাই গান্না ও কুমড়াবাড়িয়ায় আওয়ামীলীগের নির্বাচনী সমাবেশ ঝিনাইদহের নলডাঙ্গায় আওয়ামীলীগের নির্বাচনী জনসভা   বেনাপোলে ভেড়া খামার করে শিক্ষিত বেকার মেহেদি এখন যথেষ্ট স্বাবলম্বী আর্তমানবতার সেবায় উজ্জ্বল দৃষ্টান্তের আরেক নাম মংলা স্টুডেন্টস ক্যাটারস্ রাঙ্গুনিয়ায় ইসলামী ফ্রন্টের মোমবাতি প্রতীকের নির্বাচনী প্রচারণা স্থগিত প্রমীলা দ্বৈত্য বাংলাদেশের এলিনা-শাপলা জুটি সেমিতে সিলেটের টি-২০ ম্যাচের সময় ২ ঘণ্টা এগিয়ে এলো বাগেরহাট-৩ আসনে মূল প্রতিদ্বন্দ্বিতায় নৌকা ও ধানের শীষ মংলা-ঘষিয়াখালী চ্যানেলে বিআইডব্লিউটিএ’র পাইলটের মৃত্যু হরিণাকুন্ডু আওয়ামীলীগের বর্ধিত সভা হরিণাকুন্ডু মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ পথে প্রান্তরে সাইফুজ্জামান শিখর রাঙ্গুনিয়ায় ডাক্তার এস.এম. কাউসার মেধাবৃত্তি পরীক্ষা সম্পন্ন যশোর ৮৫-১ (শার্শা) আসনে নির্বাচনের ভোটের হাওয়া ভাসছে
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com