ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

সুষ্ঠু ভোট হলে ক্ষমতায় যাবে জাতীয় পার্টি : এরশাদ

অন্যদৃষ্টি অনলাইন।।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমি নিশ্চিত সুষ্ঠু ভোট হলে এবার জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। জাতীয় পার্টি আর কোনো দলের ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না। নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দলকে আরো সংগঠিত করতে হবে। প্রতিটি ভোট কেন্দ্রভিত্তিক কমিটি করতে হবে। শক্তি সঞ্চয় করতে হবে, কেউ ভোট ডাকাতি করতে চাইলে, জোর করে কেউ সীল মারতে চাইলে তাদেরকে প্রতিহত করতে হবে।

মঙ্গলবার বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন সিটি’র এক্সপো জোনে আয়োজিত জাতীয় পার্টি আয়োজিত দু’দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী বক্তৃতায় এরশাদ এসব কথা বলেন। এই কর্মশালার মধ্য দিয়ে দলটি তাদের নির্বাচনী প্রচারাভিযান শুরু করলো। কর্মশালায় আগামী জাতীয় নির্বাচনে আধুনিক ও তথ্য-প্রযুক্তি নির্ভর প্রচারণা নিয়ে আলোচনা ও পর্যালোচনা সংক্রান্ত একাধিক সেশন অনুষ্টিত হয়। কর্মশালায় সারাদেশ থেকে প্রায় তিন হাজার নেতা-কর্মী অংশ নিচ্ছেন।

পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য ও এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা এমপি ও আজম খান আলোচনায় অংশ নেন। অনুষ্টান পরিচালনা করেন পার্টি চেয়ারম্যানের তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা পীরজাদা শফিউল্লাহ আল মুনির। অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাছের ওয়াহেদ ফারুক, বিএনএ চেয়ারম্যান সেকান্দার আলী মনি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় জাতীয় পার্টির শীর্ষ নেতাদের মধ্যে প্রেসিডিয়াম সদস্য এবং বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, এমএ সাত্তার, কাজী ফিরোজ রশীদ এমপি, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, মাহমুদুল ইসলাম চৌধুরী, হাফিজ উদ্দিন, সৈয়দ আবদুল মান্নান, মাসুদ পারভেজ সোহেল রানা, সুনীল শুভ রায়, নাসরিন জাহান রতœা এমপি, এসএম ফয়সল চিশতী, মেজর (অব.) খালেদ আকতার, সোলায়মান আলম শেঠ, এম রশিদ, শফিকুল ইসলাম সেন্টু, শামিম হায়দার পাটোয়ারী এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, হাসান সিরাজ সুজা, নাজমা আক্তার, মেজর (অব.) আশরাফ উদ-দৌলা। নুরুল ইসলাম ওমর এমপি, সেলিম উদ্দিন এমপি, মোঃ নোমান এমপি, অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপি, রুস্তুম আলী ফরাজী এমপি, আমির হোসেন ভূইয়া এমপি, মেহজাবিন মোর্শেদ এমপি, নুরুল ইসলাম তালুকদার এমপি প্রমুখ উপস্থিত ছিলেন। কর্মশালায় সারাদেশ থেকে প্রায় তিন হাজার নেতা-কর্মী অংশ নিচ্ছেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টির নয় বছরের শাসনামল না এলে বাংলাদেশ অন্ধকারেই নিমজ্জিত থাকতো। বৃটিশ বা পাকিস্তান আমলের অবস্থাতেই থেকে যেতো বাংলাদেশ। আমরা লুট-পাট করিনি, উন্নয়ন করেছি। আমাদের দেশ পরিচালনায় খুন, গুম, সন্ত্রাস ছিলো না। আমরা মানুষ খুন করিনি, আমাদের হাতে রক্তের দাগ নেই। তাই দেশের মানুষ আমাদের ভালোবাসে, মানুষ আবারো জাতীয় পার্টির শাসনামল ফিরে পেতে চায়। ক্ষমতা ছাড়ার পর থেকে বিভিন্ন সময়ের অমানষিক নির্যাতনের কথা উল্লেখ করে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, আমার মত নির্যাতিত নেতা আর কেউ নেই। এত নির্যাতনের পরও শুধু আল্লাহর রহমত আর মানুষের ভালোবাসায় বেঁচে আছি। মানুষ আমাদের ভুলে যায়নি, আমরা ক্ষমতায় যেতে এখন প্রস্তুত।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আগামী নির্বাচনে তথ্য প্রযুক্তি নির্ভর প্রচারনায় আমরা সাধারন মানুষের কাছে যাবো। নতুন ভোটারদের আকৃষ্ট করবো। নির্বাচনে বিজয়ী হয়ে সাধারন মানুষের ভাগ্যের পরিবর্তন করবো, মানুষের মুখে হাসি ফোটাবো আমরাই। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় গিয়ে ৫০৮৮টি এবং আওয়ামী লীগ ৬০০০ মামলা রাজনৈতিক বিবেচনায় প্রত্যাহার করেছে। কিন্তু আমার নামের মামলাগুলো এখনো আছে। কারন জাতীয় পার্টিকে সবাই ভয় পায়, সাধারন মানুষের মাঝে জাতীয় পার্টির শক্তিশালী অবস্থান আছে।

 

Facebook Comments


শিরোনাম
ই-পাসপোর্ট চালু হচ্ছে জুলাই থেকে ঝিনাইদহে  এক ভূয়া ডাক্তারকে ৩ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত । ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের হাতে ওয়ারেন্টভূক্ত ৫ আসামি গ্রেফতার মোদির কাছে জবাব চায় তনুশ্রী পকেট কমিটি করবেন না : ওবায়দুল কাদের সোনাগাজীর সাবেক ওসি মোয়াজ্জেমের জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ ট্রাম্পের নামে গোলান মালভূমিতে ইহুদি বসতি ‘জাতিগত বিদ্বেষ নীতি’: মিয়ানমারে সহায়তা প্রত্যাহারের হুমকি দিল জাতিসংঘ ঝিনাইদহে সাংবাদিক নেতা মিজানুর রহমান মিলটন’র নামে মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে মানববন্ধন পাবনার ভাঙ্গুড়ায় কলেজে যাতায়াতের রাস্তা রক্ষার দাবিতে মানববন্ধন ঝিনাইদহের হরিণাকুন্ডুতে শ্রমিক ও মালিকদের অবহিতকরণ সভা ডাক্তার মাসুদুলের বিচারের দাবীতে মাগুরায় স্মারকলিপি প্রদান যবিপ্রবির ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা বরগুনার তালতলী উপজেলা নির্বাচনে প্রার্থীতা ফিরে পেলেন আ’লীগ প্রার্থী রেজবী-উল-কবির ঝিনাইদহ থেকে হারানো তরুণী বাগেরহাটের মোংলায় উদ্ধার উইন্ডিজের বিপক্ষে যে একাদশ দিচ্ছেন বিসিবি! ইকুয়েডরকে উড়িয়ে দিয়ে কোপায় শুভ সুচনা উরুগুয়ের গাইবান্ধায় সর্বনাশা নেশা কেড়ে নিলো মায়ের প্রাণ জীবনে সফল হতে মেনে চলুন পবিত্র কোরআনের চার পরামর্শ ওসি মোয়াজ্জেমকে সোনাগাজী থানায় হস্তান্তর করা হচ্ছে অন্য কোনো কিছুই পরমাণু সমঝোতার বিকল্প হতে পারে না: রাশিয়া বিশ্বকাপ ক্রিকেটে ভারতের কাছে পাকিস্তানের টানা সপ্তম পরাজয় তালেবানের সঙ্গে আলোচনা: আমেরিকাকে সতর্ক করে দিল আফগান স্পিকার পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৩৩ থেকে বাড়িয়ে ৪০ হচ্ছে ! মাগুরায় সাংবাদিকের বৃদ্ধ বাবাসহ ৫ আ’লীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলার অভিযোগ
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com