ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহে গৃহবধূর আত্মহত্যাঃ পিতা-মাতার অভিযোগ হত্যা

নিজস্ব প্রতিনিধি | |

ঝিনাইদহের সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের মাটিকুমড়া গ্রামে গত ২২মার্চ রবিবার সকালে নাজমা খাতুন (২৮) নামে এক গৃহ বধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।মৃত নাজমা খাতুন ওই গ্রামের দরবেশ আলীর ছেলে মিজানুর রহমানের স্ত্রী এবং একই ইউনিয়নের এনায়েতপুর গ্রামের ইউনুস আলীর মেয়ে।
এঘটনাই গত ২২মার্চ রবিবার ঝিনাইদহ সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে পুলিশ এবং লাশের ময়না তদন্ত করে দাফন কাজ সম্পন্য করা হয়।ঘটনাটি নাজমা খাতুনের স্বামী মিজানুর রহমান ও তার পরিবার আত্মহত্যা দাবি করলেও নাজমা খাতুনের পিতা ইউনুস আলী ২৫মার্চ বুধবার দুপুরে ঝিনাইদহ সদর থানায় তার মেয়েকে হত্যা করা হয়েছে বলে লিখিত অভিযোগ দায়ের করেন।মিজানুর রহমানের এক প্রতিবেশি নাম প্রকাশ না করার শর্তে জানান, শনিবার রাতেও তাদের স্বামী স্ত্রীর মধ্যে কোন এক বিষয় নিয়ে ঝগড়া হচ্ছিল।

নাজমা খাতুনের মা তহমিনা খাতুন জানান, আমার মেয়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা ছিল। জামাই প্রায়ই আমার মেয়েকে শারীরিক নির্যাতন করতো। আগের দিন রাতেও জামায় নাজমাকে মেরেছে। রবিবার সকাল ৭ টার দিকেও আমাকে পাড়ার একটি নাম্বার থেকে ফোন করে বলে তার মোবাইল কেড়ে নিয়েছে।২৫ তারিখ বুধবার উপপরিদর্শক মোকলেছুর রহমান জানান,’ মৃত্যুর সংবাদ পেয়ে আমরা যেয়ে রবিবার সকালে লাশ উদ্ধার করে সুরত হাল তদন্ত করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করি।

২২ তারিখ রবিবার ঝিনাইদহ সদর থানায় এবিষয়ে একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে আসলে বোঝা যাবে এটা হত্যা না আত্মহত্যা।এই বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, এবিষয়ে ২২ তারিখে একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে আসার পর যদি এটা হত্যা বলে প্রমাণিত হয় তবে অবশ্যই মামলা হবে।

নাজমা খাতুনের বাবা বলেন,’ মৃত্যুর দিন থেকেই আমরা যাতে মামলা না করি সেই জন্য ইউনিয়নের প্রভাবশালী লোক দিয়ে চাপ সৃষ্টি করে আপোষ মিমাংশার কথা বলা হচ্ছে। আমি আমার অন্তঃসত্ত্বা মেয়ের হত্যাকারীদের বিচার চাই।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
প্রকৌশলী আব্দুল আলিমের উদ্যোগে ত্রাণ বিতরণ করলেন জেএসকেএফ নেতৃবৃন্দ ঝিনাইদহ সদর থানায় ফোন করে খাদ্য পেলেন ২ জন ভুক্তভোগী রামপালে বিএনপি নেতা ফরিদুলের খাদ্য সহায়তা প্রদান ঝিনাইদহের উত্তর নারায়ণপুর ব্রাক পাড়া গ্রাম লকডাউন রামপালে সাংবাদিক সবুর রানাকে জীবন নাশের হুমকি, থানায় জিডি মানবতার ঘর-‘অতিরিক্ত খাবার রেখে যান, প্রয়োজনীয় খাবার নিয়ে যান’ নওগাঁয় করোনা নিয়ে গুজব ছড়ানোয় কলেজ শিক্ষক গ্রেফতার নওগাঁর বদলগাছিতে সরকারি ১৪ বস্তা চাল উদ্ধার, আটক ১ করোনার প্রভাবে অসহায় দরিদ্র মানুষের মাঝে ঝিনাইদহের সিও সংস্থার খাদ্য বিতরণ অব্যাহত মহেশপুরে ঋনের দ্বায়ে ৪ সন্তানের জনক ওহিদুলের আত্মহত্যা ।  সাতক্ষীরা সদর-০২ আসনের সাবেক সংসদ সদস্য এম এ জব্বার আর নেই যশোরের দাইতলা গ্রামে বাঁশের ব্যারিকেড পুলিশের নতুন আইজিপি বেনজীর, র‌্যাবের ডিজি মামুন যশোরে কর্মহীন গরীব পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ এক অসহায় মানুষের আবেদন আমতলীতে করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য দোয়া মাহফিল মোংলায় ১৫২ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন দিপু মৃধা শ্রীপুরে কর্মহীন ২ হাজার পরিবারের মধ্যে যতন্ ফাউন্ডেশন উদ্যোগে ত্রাণ বিরতণ মানবতার সেবায় হালাল শপিং জোন ‘গেন্দা ফুল’ গানের গীতিকারকে ৫ লাখ রুপি সহায়তা প্রদান এই সংকটকালে একটি বিষয় সবার জন্য শেয়ার করছি অসহায়দের পাশে এড. খালেদা বেগম অরুনা   চিরিরবন্দর উপজেলা ত্রাণ তহবিলে ১ লক্ষ টাকা দিলেন ডাঃ আমজাদ হোসেন যশোরের ঝিকরগাছায় মেয়েকে ধর্ষণ চেষ্টায় পিতা আটক  নাসিরনগরে পোল্ট্রি খামারের পঁচা আবর্জনা ও মৃত মোরগ ভয়ংকর দূষণ ও জন দুর্ভোগ তৈরি করছে 

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com