ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

সর্দি কাশি ও জ্বর হলে যশোরে ফোনকলে ঘরে বসেই সেবা

বিল্লাল হুসাইন,যশোর।।

হাসপাতাল গুলোতে ভিড় কমাতে সাধারণ সর্দি-কাশি ও জ্বরের রোগীদের সেবা প্রদানের লক্ষ্যে যশোরের স্বাস্থ্য বিভাগ ১২ জন সদস্যের একটি চিকিৎসক টিম গঠন করেছে। জেলার যে কোনো যায়গার  মানুষ মোবাইল ফোনের মাধ্যমে সহজেই বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা গ্রহণ করতে পারবেন।

স্বাস্থ্য বিভাগ নির্ধারিত ১২ চিকিৎসকের মোবাইল ফোন নম্বরে কল দিলে পাওয়া যাবে সেবা। করোনার প্রকোপের মধ্যে স্বাস্থ্যসেবা প্রাপ্তির বর্তমান অবস্থা বিবেচনায় মোবাইল ফোনে স্বাস্থ্যসেবা পরামর্শের ব্যবস্থা করা হয়েছে।

মঙ্গলবার সকালে সিভিল সার্জন শেখ আবু শাহীন বলেন, সাধারণ সর্দি, কাশি, জ্বর ও গলাব্যথার সমস্যা হলে হাসপাতালে ভিড় না করে ঘরে বসেই বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও পরামর্শের ব্যবস্থা করেছি। ১২ চিকিৎসক তাদের চিকিৎসাসেবা দেবেন।

সেবা পেতে যে কোনো ব্যক্তি নিচের মোবাইল নম্বরে কল করতে পারেন–

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. উত্তম কুমার রায় ০১৭৪০-২৩৪০৩৪, বাঘারপাড়ার ভিটাবল্লা উপস্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার ডা. নাসিম রেজা ০১৭৫৬-৮০০৪৯৬।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এনেসথেসিস্ট ডা. স্বাগত দাশ ০১৭১৮-২৮৬৭৬৭, অভনগর উপজেলার সুন্দলী ইউনিয়ন উপস্বাস্থ্যকেন্দ্রের সহকারী সার্জন ডা. মাহফুজুর রহমান সবুজ ০১৭৯৫-২২৪৭৮১।

কেশবপুর ইউনিয়ন উপস্বাস্থ্যকেন্দ্রের সহকারী সার্জন ডা. মো. মাসুম বিল্লাহ ০১৮২৮-৮৫৮৩১৯, কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইএমও ডা. প্রদীপ্ত চৌধুরী ০১৭২৩-৮৭৪০০০।

মণিরামপুরের রোহিতা ইউনিয়ন উপস্বাস্থ্যকেন্দ্রের সহকারী সার্জন ডা. দিবাকর মণ্ডল ০১৮১৮-৪০০৭৬৭, মনিরামপুরের চালুয়াহাটি ইউনিয়ন উপস্বাস্থ্যকেন্দ্রের সহকারী সার্জন ডা. মো. আসাদুজ্জামান ০১৭৮১-৯১৬১৯৮।

ঝিকরগাছা ইউনিয়ন উপস্বাস্থ্যকেন্দ্রের সহকারী সার্জন ডা. মো. আশরাফ উদ্দীন ০১৬৭০-৬৬৫০২৩।

শার্শার উলাশী ইউনিয়ন উপস্বাস্থ্যকেন্দ্রের সহকারী সার্জন ডা. বিচিত্র মল্লিক ০১৭১২-৩৮১৩৩৯।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ আহমেদ ০১৯১৩-৯৫০৪০৩, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. অমিয় দাশ ০১৭১৭-৮৬৪০৬০।

যশোরে জেলা প্রশাসনের হটলাইন:

করোনাভাইরাস প্রতিরোধে যে কোনো তথ্য ও পরামর্শ জানতে বা জানাতে ও সহযোগিতার জন্য যশোর জেলা মনিটরিং সেল ও কন্ট্রোলরুম খোলা হয়েছে। হটলাইন নম্বরে ২৪ ঘণ্টা যোগাযোগ করতে বলা হয়েছে।

হটলাইন নম্বরসমূহ– ০১৩১৮২৫২৯২৫/০১৩১৮২৫২৯৫০/ ০৪২১-৭১০০০/০৪২১-৭১০০১

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
শ্রীপুরে সারথি কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ ঝিনাইদহের কালীগঞ্জের ১নং  সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়ন বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ মহম্মদপুরেৱ বিনোদপুর ইউপি মেম্বৱ বাকিৱ বিশ্বাস ৪০০ হতদরিদ্র পরিবারের পাশে  দাঁড়ালেন শৈলকুপায় ছাই হলো ২০০ মণ পেঁয়াজ ইউপি সদস্যর বাড়ি আড়াই টন ত্রাণের চাল প্রশাসনের উদাসীনতা: রাণীনগরে থামছে না জনসমাগম, চলছে হাটবাজার নিয়ামতপুরে ঢাকা ফেরত একব্যক্তির নমুনা সংগ্রহ, পুরো গ্রাম লকডাউন ঝিনাইদহে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে পুলিশ যশোরের কেশবপুর ভোট স্থগিত, জনগণের পাশে শাহীন চাকলাদার নওগাঁয় কর্মহীন মানুষের খাদ্যসামগ্রী বিতরণ ”ফুটপাতে বন্ধ থাকা চা’দোকানীররা খাদ্য সংকটে” মহাদেবপুর ও বদলগাছীর ৬ হাজার মানুষের মধ্যে খাবার দিলেন এমপি সেলিম কেএসএফবি ঝিনাইদহ : সভাপতি ইয়াছির, সম্পাদক মোক্তার এম.আরজু ভাইয়ের মার্জিত ভাষার লেখায় আমিও একটু মার্জিত হলাম একজন রকিবুল হাসান, কৃষকের ছেলে থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট অসহায়ের পাশে স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, বাজার গোপালপুর কুষ্টিয়ায় মদের দোকান সিলগালা নাসিরনগরে ‘Aid for Nasirnagar’ কর্তৃক বিপদগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ মানবতার কল্যাণে সাংসদের ত্রাণকার্য্য অব্যাহত : ফরহাদ হোসেন এমপি ঝিনাইদহে জেলা ছাত্রলীগের নেতৃত্বে ২য় ধাপে খাদ্য সামগ্রী বিতরণ আমাদের অবহেলা ও অসচেতনতাই বিপর্যয় ডেকে আনছে বাংলাদেশে মোংলায় অসহায় দুস্থদের  মাঝে  সেস্বাসেবকলীগ নেতার খাদ্য বিতরণ ঝিকরগাছায় খাদ্যের সুষম  বন্টন ও স্বেচ্ছা দানে ফান্ড গঠন করার আলোচনা সভা লক্ষ্মীপুরে ফোন দিলেই বাড়ি যাবে ‘ডাক্তার’ ঝিনাইদহে এবার কোটচাঁদপুরের তালিনা গ্রাম সেচ্ছায় লকডাউন কণিকা কাপুরের পর দ্বিতীয় করোনা আক্রান্ত বলিউডে

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com