ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

হরিণাকুণ্ডুতে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে মারধর

ছবিঃ এম.টুকু

এম.টি,এইচ,স্টাফ রিপোর্টার।।

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার পারর্বতীপুর গ্রামের সুইটি খাতুন নামের এক কলেজ পড়ুয়া ছাত্রীকে নিজ ঘরে প্রবেশ করিয়া মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। ভিকটিম সুইটি খাতুন পারর্বতীপুর স্কুল এন্ড কলেজ‘র দ্বাদশ দ্বিতীয় বর্ষের ছাত্রী।

সুইটির মা হাজেরা খাতুন বলেন,১৭-০৩-২০২০ আমি দুপুর বেলা গ্রামীণ ব্যাংক সমিতির কিস্তির টাকা পরিষদের লক্ষে বাড়ী হইতে বাহির হইয়া যাই এই সুযোগে সন্ত্রসীরা পূর্ব শত্রুতার জের ধরিয়া আমার বাড়িতে প্রবেশ করিয়া আমার মেয়েকে একা পাইয়া কুরুচিপূর্ণ কথাবার্তা বলে,তখন সুইটি খাতুন বলে মা বাড়িতে নাই মায়ের সাথে কথা থাকলে পরে আসেন বলিলে,বিপ্লব বলে তোর মায়ের সাথে না তোর সাথে কথা আছে এবং আমরা জেনে শুনে ঢুকেছি তোর ঘরে।

এরপর আজগর আলী ও সুজন মিয়া সুইটি খাতুনকে নাকে মুখে স্পর্শ করিয়া অশ্লিল অঙ্গভঙ্গি করে এবং ভিকটিমকে কুপ্রস্তাব দেয়। তাতে রাজি না হওয়ায় জোর করিলে সুইটির চিৎকার চেচামেচি করে এমন সময় বিপ্লব  সুইটির চৌকির উপর ফেলাইয়া শরিরের স্পর্শকাতর স্থানে হাত দেয় এমনকি লম্পট বিপ্লব সুইটি খাতুনের বিভিন্ন স্থানে হাত দেয় তখন ভিকটিম নিজেকে রক্ষার চেষ্টা করিলে বুকের উপর উঠিয়া বুকের কাপুড় ছিড়িয়া ফেলে এবং তাদের যৌন লালসা চরিতার্থ করিবার উদ্দেশ্যে ভিকটিমের পরনের সেলোয়ার কামিজ খুলিবার জন্য টানা হেচড়া করে এতে ভিকটিমের কামিজ ছিড়িয়া যায়।

এমন সময় বিপ্লব অন্যান্যদের সহযোগিতায় ভিকটিমের শরীরের উপর উঠিয়া ধর্ষনের চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে তাদের যৌন লালসা মেটাতে না পারায় ক্ষুদ্ধ হইয়া লোহার রড দিয়া বিপ্লব ভিকটিমের দুই হাতে পিঠে আঘাদ করিয়া ফোলা চাপা জখম করে। এসময় সুজন তার হাতে থাকা লোহার রড দিয়ে বাম পায়ে এলোপাতাড়ি আঘাত করিয়া জখম করে এমন সময় স্থানিয় রোজদার আলীর নাবালিকা কন্যা রাবেয়ার চেচামেচিতে স্থানিয়রা আসিয়া তাকে উদ্ধার করে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করে। সেখানেই জীবনের ভুমকি দিলে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা নেয় ভিকটিম সুইটি বলে জানান তার অসহায় মা হাজেরা খাতুন।

এ ব্যাপারে অভিযুক্ত বিপ্লব হোসেনর(২৬) পিতা সাবেক কমিশনার মোঃ আনিচুর রহমান মিয়া জানান,পুর্বের শত্রুতার জের ধরিয়া হাজেরা খাতুন আমাদের নামে মিথ্যা মামলা করিবার কারণে তার মেয়েকে দিয়ে নিজে নিজের জামা কাপুড় ছিড়িয়া অভিযোগ করেছে বলে শুনিয়াছি। আসলে ঘটনা একেবারে মিথ্যা ও ভিত্তিহিন। তাছাড়া আমি ও আমার সন্তান বিপ্লব সেদিন বাড়িতেই ছিল না। আমি তার আগের রাতে হাজেরার মার খাইয়া হাসপাতালে ভর্তি ছিলাম এবং বিপ্লবও আমার সাথে ছিল। আর ওরা দুজন ছিল পুকুরে।

এ ব্যাপারে পৌর মেয়র শাহিনুর রহমান রিন্ট জানান,হাজেরা আমার নিকট অভিযোগ দিতে এসছিল বিষয়টি সঠিখ তদন্ত করিয়া আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে। স্থানীয় প্যানেল মেয়র খাইরুল ইসলাম জানান,আমি বিষয়টি লোকমুখে ও হাজেরার নিকট শুনিয়াছি তাছাড়া বাজারেও বলাবলি হচ্ছে বিষয়টির সঠিক তদন্ত করিয়া আইনানুগ ব্যাবস্থা নেওয়া হোক বলে আমি মনে করি।

এছাড়াও স্থানিয়দের নিকট জানতে চাইলে তারা বলেন ওদের দুপক্ষের মাঝে ঝগড়া বিবাদ আছে একে অন্যর নিকট মামলা মোকাদ্দামাও চলছে তবে শুনেছি এ ব্যাপারে কলেজ পড়ুয়া সুইটি খাতুনকে সামান্য মারধর করেছে বিপ্লব সহ অন্যরা।

এ ব্যাপারে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ঝিনাইদহে একটি মামলা হইয়াছে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
গরীব দুঃখী মানুষের পাশে দাড়ালেন ঝিনাইদহ জেলা বিএনপির সদস্য সচিব, আলহাজ্ব এ্যাডঃ এম এ মজিদ স্বেচ্ছায় লকডাউনে গেলেন ঝিনাইদহের শৈলকুপার দু,টি গ্রাম  শ্রীপুরে সারথি কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ ঝিনাইদহের কালীগঞ্জের ১নং  সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়ন বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ মহম্মদপুরেৱ বিনোদপুর ইউপি মেম্বৱ বাকিৱ বিশ্বাস ৪০০ হতদরিদ্র পরিবারের পাশে  দাঁড়ালেন শৈলকুপায় ছাই হলো ২০০ মণ পেঁয়াজ ইউপি সদস্যর বাড়ি আড়াই টন ত্রাণের চাল প্রশাসনের উদাসীনতা: রাণীনগরে থামছে না জনসমাগম, চলছে হাটবাজার নিয়ামতপুরে ঢাকা ফেরত একব্যক্তির নমুনা সংগ্রহ, পুরো গ্রাম লকডাউন ঝিনাইদহে করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে পুলিশ যশোরের কেশবপুর ভোট স্থগিত, জনগণের পাশে শাহীন চাকলাদার নওগাঁয় কর্মহীন মানুষের খাদ্যসামগ্রী বিতরণ ”ফুটপাতে বন্ধ থাকা চা’দোকানীররা খাদ্য সংকটে” মহাদেবপুর ও বদলগাছীর ৬ হাজার মানুষের মধ্যে খাবার দিলেন এমপি সেলিম কেএসএফবি ঝিনাইদহ : সভাপতি ইয়াছির, সম্পাদক মোক্তার এম.আরজু ভাইয়ের মার্জিত ভাষার লেখায় আমিও একটু মার্জিত হলাম একজন রকিবুল হাসান, কৃষকের ছেলে থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট অসহায়ের পাশে স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, বাজার গোপালপুর কুষ্টিয়ায় মদের দোকান সিলগালা নাসিরনগরে ‘Aid for Nasirnagar’ কর্তৃক বিপদগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ মানবতার কল্যাণে সাংসদের ত্রাণকার্য্য অব্যাহত : ফরহাদ হোসেন এমপি ঝিনাইদহে জেলা ছাত্রলীগের নেতৃত্বে ২য় ধাপে খাদ্য সামগ্রী বিতরণ আমাদের অবহেলা ও অসচেতনতাই বিপর্যয় ডেকে আনছে বাংলাদেশে মোংলায় অসহায় দুস্থদের  মাঝে  সেস্বাসেবকলীগ নেতার খাদ্য বিতরণ ঝিকরগাছায় খাদ্যের সুষম  বন্টন ও স্বেচ্ছা দানে ফান্ড গঠন করার আলোচনা সভা লক্ষ্মীপুরে ফোন দিলেই বাড়ি যাবে ‘ডাক্তার’

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com