ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নওগাঁয় ট্রাক-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে মামাত ভাই নিহত, পুলিশ কনেস্টবল ফুফাত ভাই আহত

আর আর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি।।

নওগাঁয় মর্মান্তিক এক সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহী মামাত ভাই ঘটনাস্থলেই নিহত ও ফুফাত ভাই পুলিশ কনেষ্টবল গুরুতর আহত হয়েছে। আহত পুলিশ কনেস্টবলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটেছে ২২ মার্চ রবিবার ভোর ৫ টারদিকে মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী মহা-সড়কের রানীপুকুর বাজার নামক স্থানে।

নওহাটামোড় ফাঁড়ি পুলিশ ও স্থানিয় সুত্র জানায়, রবিবার ভোর ৫টারদিকে মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী মহা-সড়কের রানীপুকুর বাজার নামক স্থানে মহাসড়কের উপর একটি দুমড়ে-মুচড়ে যাওয়া মোটর সাইকেল সহ দুজন যুবককে পড়ে থাকতে দেখতে পেয়ে একজন ভ্যান চালক তার ভ্যান থেকে নেমে দাখেন ঘটনাস্থলে একজন পিষ্ট হয়ে ছিন্ন-বিছিন্ন অবস্থায় আছেন এবং একজন জীবিত আছেন এবং তার কাছে হ্যান্ডকাপ আছে দেখে সে পুলিশের লোক বুঝতে পেরে ঐ ভ্যান চালক জীবিত ব্যাক্তিকে তার ভ্যানে তুলে পাশ্ববর্তী নওহাটামোড় পুলিশ ফাঁড়িতে এনে ঘটনাটি জানালে ফাঁড়ি পুলিশ আহতকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়ে দেন এবং ঘটনাস্থলে পৌছে দূর্ঘটনা কবলীত মোটর সাইকেল সহ ঘটনাস্থলে নিহত ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করে ফাঁড়ি হেফাজতে নেয়।

ঘটনার শত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি মোঃ নজরুল ইসলাম জুয়েল জানান, মোটর সাইকেল আরোহী দুজন মামাত ও ফুফাত ভাই। ফুফাত ভাই পারভেজ (২৮) পুলিশ কনেস্টবল পদে আর এমপি রাজশাহীতে কর্মরত এমনকি তিনি রাত ১২ টা পর্যন্ত রাজশাহীতে ডিউটিতে ছিলেন। ডিউটির পর সে তার মামাত ভাই নওগাঁর মান্দা উপজেলার পাকুরিয়া গ্রামের আব্দুল গফুরের ছেলে সুমন রানা (২৭) এর সাথে একটি মোটর সাইকেল যোগে নওগাঁর উদ্দেশ্যে রওনা দেন। পথে রানীপুকুর নামক স্থানে পৌছালে ঘটনাস্থলে কোন মালবাহী ট্রাক এর সাথে মোটর সাইকেল এর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক মামাত ভাই সুমন রানার মৃত্যু হয় এবং পুলিশ কনেস্টবল  পারভেজ গুরুতর জখম হন।

ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দূর্ঘটনা কবলীত মোটর সাইকেলটি সহ মৃতদেহটি উদ্ধার করে স্থানিয় ফাঁড়ি হেফাজতে নেয়া হয়। ওসি মোঃ নজরুল ইসলাম জুয়েল জানান, গুরুতর আহত পুলিশ কনেস্টবলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে এবং নিহত সুমন রানার মৃতদেহটি তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে জানিয়ে স্থানিয়দের বরাতদিয়ে ওসি আরো বলেন, ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে-ই এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটলেও ঘাতক ট্রাকটি নিয়ে ট্রাকের চালক পালিয়েগেছে তবে সংবাদ লেখার সময় এঘটনায় থানায় মামলার পস্তুতি চলছে বলেও জানিয়েছেন ওসি।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
এমপিও শিক্ষক-কর্মচারিদের বৈশাখী ভাতার আদেশ গ্রামের নিরাপত্তায় “আদমপুর স্টুডেন্টস এ্যাসোসিয়েশন” ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডে বিএনপির ত্রাণ বিতরণ বরগুনায় করোনা ঝুকি নিয়ে কাজ করছে ইতভাটার শ্রমিকরা করোনাভাইরাস : বাজার ব্যবস্থাপনায় মুজিবনগর হতে পারে অনুকরণীয় প্রকৌশলী আব্দুল আলিমের উদ্যোগে ত্রাণ বিতরণ করলেন জেএসকেএফ নেতৃবৃন্দ ঝিনাইদহ সদর থানায় ফোন করে খাদ্য পেলেন ২ জন ভুক্তভোগী রামপালে বিএনপি নেতা ফরিদুলের খাদ্য সহায়তা প্রদান ঝিনাইদহের উত্তর নারায়ণপুর ব্রাক পাড়া গ্রাম লকডাউন রামপালে সাংবাদিক সবুর রানাকে জীবন নাশের হুমকি, থানায় জিডি মানবতার ঘর-‘অতিরিক্ত খাবার রেখে যান, প্রয়োজনীয় খাবার নিয়ে যান’ নওগাঁয় করোনা নিয়ে গুজব ছড়ানোয় কলেজ শিক্ষক গ্রেফতার নওগাঁর বদলগাছিতে সরকারি ১৪ বস্তা চাল উদ্ধার, আটক ১ করোনার প্রভাবে অসহায় দরিদ্র মানুষের মাঝে ঝিনাইদহের সিও সংস্থার খাদ্য বিতরণ অব্যাহত মহেশপুরে ঋনের দ্বায়ে ৪ সন্তানের জনক ওহিদুলের আত্মহত্যা ।  সাতক্ষীরা সদর-০২ আসনের সাবেক সংসদ সদস্য এম এ জব্বার আর নেই যশোরের দাইতলা গ্রামে বাঁশের ব্যারিকেড পুলিশের নতুন আইজিপি বেনজীর, র‌্যাবের ডিজি মামুন যশোরে কর্মহীন গরীব পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ এক অসহায় মানুষের আবেদন আমতলীতে করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য দোয়া মাহফিল মোংলায় ১৫২ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন দিপু মৃধা শ্রীপুরে কর্মহীন ২ হাজার পরিবারের মধ্যে যতন্ ফাউন্ডেশন উদ্যোগে ত্রাণ বিরতণ মানবতার সেবায় হালাল শপিং জোন ‘গেন্দা ফুল’ গানের গীতিকারকে ৫ লাখ রুপি সহায়তা প্রদান

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com