ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহের  কালীগঞ্জে প্রবাসীকে জরিমানা করতে গিয়ে লাঞ্চিত ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট! 

ভ্রাম্যমাণ প্রতিনিধি।।  

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাঁচড়া এলাকায় মালয়েশিয়া প্রবাসী মিজানুর রহমান মিজানকে বাইরে ঘোরাঘুরি করতে দেখে এলাকাবাসী ফোন পেয়ে সেখানে অভিযানে যান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ভূপালী সরকার। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তার সাথে থাকা পুলিশের দুই সদস্যকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করতে উদ্যত হন প্রবাসী মিজানুর রহমান ও তার দুই ভাই।

ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে। পরিস্থিতি খারাপ হওয়ায় এলাকা থেকে চলে আসেন ভ্রাম্যমাণ আদালত। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ যাওয়ার আগেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় চাচড়া গ্রামের মনতেজ শেখের ছেলে প্রবাসী মিজানুর রহমান মিজান ও তার দুই ভাই জাহিদ ওরফে কালু ও সাইদ হোসেন।

গ্রামবাসীরা জানায়, গত ৪/৫ দিন আগে মালয়েশিয়া থেকে দেশে আসেন মিজান। তিনি আসার পর থেকে হোম কোয়ারেন্টাইনে না থেকে বাইরে ঘোরাঘুরি করতে থাকেন। এলাকার লোকজন তাকে বোঝালেও তিনি মানছেন না।

অভিযানের সাথে থাকা পুলিশের এএসআই লিটন আলী জানান, আমরা দুইজন এ্যাসিল্যান্ড স্যারের সাথে ভ্রাম্যমাণ আদালতে যায়। এরপর বিদেশ ফেরত ওই ব্যক্তিসহ তার দুই ভাই আমাদেরকে মারধর করার চেষ্টা করে। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সরকারী কমিশনার (ভূমি) ভূপালী সরকার জানান, গত ৪/৫ দিন আগে মালয়েশিয়া থেকে এসেছেন চাচড়া গ্রামের মিজানুর রহমান। আসার পর থেকে তিনি বাইরে ঘোরাঘুরি করছেন। এলাকাবাসীর কাছ থেকে এমন অভিযোগ পেয়ে তিনি শুক্রবার ওই গ্রামে যান। সেখানে গিয়ে তিনি মিজানুর রহমানকে বলেন আপনি বাইরে ঘোরাঘুরি করছেন কেন? তিনি তখন মসজিদে নামাজ পড়ার কথা বলেন। ওই ব্যক্তিকে বাড়িতে নামাজ পড়ার কথা বললে, তিনি সেটা মানেননি। তখন তার দাবি অনুযায়ী সরকারি আদেশ পালনে দেশে ফেরার কাগজ দেখানোর অনুরোধ করি। তিনি কাগজ না দেখিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। আমাদেরকে এক প্রকার লাঞ্চিত করে। এরপর কাগজপত্র না দেখিয়ে খলিলুর রহমানকে তথ্যদাতা ভেবে তাকে আমাদের সামনে মারতে উদ্যত হয় এবং পুলিশ ও আমার উপর চড়াও হয়। এ সময় তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান, এ সময় ইউএনও স্যার ও কালীগঞ্জ থানার ওসিকে বিষয়টি জানালে থানা থেকে অতিরিক্ত ফোর্স আসার আগেই আসামিরা পালিয়ে যায়। মোবাইল কোর্টে বিচার না হওয়ায় নিয়মিত মামলা করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহাফুজুর রহমান মিয়া বলেন, আসামিরা পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাষ্টির উদ্যোগে বিনামূল্যে মাস্ক বিতরন নওগাঁয় ১০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রি দিচ্ছেন সদরের এমপি বগুড়ার শেরপুরে টাস্কফোর্সের অভিযানে ৭৩ হাজার টাকা জরিমানা আটক ১ করোনা সংক্রম রোধে মোংলায় জীবাণুনাশক স্প্রে ও খাদ্য সামগ্রী বিতারণ যশোরের বাঁকড়ায় করোনা সংক্রমন রোধে  সেনা বাহিনীর টহল রাঙ্গুনিয়ায় বিএনপির পক্ষ থেকে ৫২০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ জেলা প্রশাসকের গণবিজ্ঞপ্তির উপেক্ষা করে অবাধে চলছে শেরপুরের হাট-বাজার লাঞ্ছিতদের বাড়ি গিয়ে ক্ষমা চাইবেন ইউএনও: জনপ্রশাসনসচিবের নির্দেশ সশস্ত্র বাহিনী ও পুলিশের নিয়ন্ত্রণে ফাঁকা হরিণাকুণ্ডু উপজেলা ঝিনাইদহের কালীগঞ্জের চাঞ্চল্যকর কেয়া হত্যার আসামী আটক কান ধরানো’র বিচার এবং করোনা ভাইরাস করোনা ভাইরাসের সংক্রমণের এই দূর্যোগে মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রশংসনীয় উদ্যোগ সংসদ বাংলাদেশ টিভিতে ক্লাস প্রচার : দেখবেন যেভাবে জীবনের ছন্দপতন এই মুহুর্তে শিক্ষকদের বেতন কর্তণ হবে মানবিকতার বুকে ছুরিকাঘাত মহামারীতে আজান দেওয়ার শরয়ী বিধান করোনাভাইরাসের প্রশংসায় পঞ্চমুখ বিদ্যা, ক্ষুব্ধ নেটিজেনরা বাবেশিকফো সম্পর্কিত মিথ্যাচার ও ভিত্তিহীন সংবাদ প্রসঙ্গে হৃতিকের স্ত্রীর সঙ্গে পরকীয়া, শাহরুখ-করনের সঙ্গে বন্ধুত্বে ফাটল, অতঃপর… যশোরের বাঁকড়া দিগদানায়  প্রতিবন্ধিকে কেন্দ্র করে  মারামারি “শিক্ষিত সমাজকে একটা কথা বলব, আপনাদের চরিত্রের পরিবর্তন হয় নাই” ক্ষমতা অপব্যবহারকারীদের লাগাম টেনে ধরতে হবে পোরশায় অযথা ঘুরাঘুরি করায় ৯ জনকে জরিমানা ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা  বিএনপি’র উদ্যোগে মাস্ক বিতরণ নওগাঁয় জেলা প্রশাসন ও সেনাবাহিনী সচেতনতা মূলক মাইকিং ও টহল

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com