লক্ষ্মীপুরে কিশোর গ্যাং লিডার শাকিলসহ ৪ সদস্য গ্রেপ্তার

Reporter Name / ০ Time View
Update : বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০

ইমরান হোসেন, সদর, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের এক লিডারসহ ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তাদের বিরুদ্ধে নিজ নিজ এলাকায় চাঁদাবাজি, ইভটিজিংসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে।

বুধবার সদর উপজেলার চন্দ্রগঞ্জ, দিঘলী ও রায়পুর উপজেলার চরআবাবিল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তারা হলো- চন্দ্রগঞ্জ ইউপির বসুদুহিতা গ্রামের খোরশেদ আলমের পুত্র শাহপরান শাকিল (২৮), পশ্চিম দিঘলী গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র ইয়াছিন আরাফাত অপু (১৯), পূর্ব দিঘলী গ্রামের মোসলেহ উদ্দিনের পুত্র রাকিব হোসেন (২১) ও রায়পুরের চরআবাবিল গ্রামের সৈয়দ সরদারের পুত্র বিপ্লব হোসেন মুরু (৩২)।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) মো. মোক্তার হোসেন জানিয়েছেন, গ্রেপ্তারকৃত শাকিল, অপু, রাকিব ও বিপ্লবের বিরুদ্ধে তাদের নিজ নিজ এলাকায় চাঁদাবাজি, ইভটিজিং নানা ধরণের অপরাধের সাথে সম্পৃক্ততার অভিযোগ রয়েছে। এসব অভিযোগের প্রমাণ পাওয়ায় ডিবি পুলিশের একদল সদস্য বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তিনি জানান, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে।

Facebook Comments
Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

More News Of This Category