ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

রাজশাহীর গোদাগাড়ী পিরিজপুরে বিরোধী কথা বলাই গনধোলাই

একেএম বাবু, রাজশাহী।।
রাজশাহীর গোদাগাড়ী মাটিকাটা ইউনিয়ন পিরিজপুর বাজার সংলগ্ন এলাকাতে দলীয় হায় কমান্ড অবঙ্গা করে বর্তমান অাওয়ামী সরকারের এমপির নামে বিরোধী উলট পালট কথা বলায় এবং বহিরাগতদের সাথে নিয়ে শোডাউন করার কারনে স্থানীয় অাওয়ামী লীগের শুভাকাঙ্ক্ষী জনগনেরা উশৃঙ্খল ভাড়াটে করা সরকার বিরোধী কুচক্রদের গনধোলাই দেওয়ার কথা জানা গেছে।
এদিকে ঘটনাটি ঘটেছে গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের পিরিজপুর বাজারে।তাছাড়া গত ১৬ সেপ্টেম্বর রবিবার সারাদিন সামাজিক যোগাযোগের মাধ্যমে বিএনপি নেতাদের সাথে তানোর উপজেলা অাওয়ামী লীগের সভাপতি, মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বানীর ছবি ভাইরাল হয়েছে।
সে ছবি পর্যবেক্ষণ করে দেখা গেছে উপজেলা বিএনপির সভাপতি, মরহুম এমরান অালীর জানাযার সময়ের ছবি,  তার পার্শে ছিলেন, (সাবেক) ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী অামিনুল হক এবং রাজশাহী সিটির (সাবেক) মেয়র মিজানুর রহমান মিনুর সাথে দাঁড়িয়ে অাছেন। অার এসবের কারনে অাওয়ামী লীগের ভোটারদের মাঝে এখন প্রচুর ক্ষোভ বিরাজ করছে? তাছাড়া সাধারন জনগনদের মনে বারবার প্রশ্ন জাগছে গোলাম রাব্বানীর অাসল উদ্দেশ্য কি? তিনি কি বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করার জন্য মাঠে নেমে এসব করছে? তিনি কি শেখ হাসিনার অাস্থাভাজন ব্যক্তি রাজশাহী১ (তানোর-গোদাগাড়ীর) বর্তমান (এমপি) জেলা অাওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, অালহাজ্ব ওমর ফারুক চৌধুরীর সাজানো গোছানো মাঠ নষ্ট করছে। জনগন তাদের কার্যক্রম দেখে অনেকে মতামত দিয়েছেন, তিনি কি নৌকা প্রতীকের প্রার্থীকে ফেল করানো জন্য মাঠে নেমেছেন?তানোর গোদাগাড়ী অাসনের অাওয়ামী লীগের নেতা কর্মীরা দাবী করছেন গোলাম রাব্বানীর সাথে কেন স্থানীয় নেতা কর্মীরা শোডাউনের সময়ে সাথে থাকছেন না। কিন্তুু হঠাৎ করে কোথা থেকে গাড়ি বহরে বহিরাগতদের নিয়ে অত্র জেলার অাওয়ামী পরিবারের সফল সংগঠক (এমপি) ওমর ফারুকের নামে বিভিন্ন কথা বার্তা বলার কারনে অা,লীগের শুভাকাঙ্ক্ষী জনগন তাদেরকে গনধোলাই দিয়ে এবং সেখান থেকে তাদেরকে বের করে দেয়ার খবর পাওয়া গেছে।
অপরদিকে, অনেকে বলছে মুন্ডুমালা পৌরসভাকে দু বার দায়িত্বে থেকে উন্নয়ন করে দেখাতে পারে নাই যদি পারতো তাহলে হতো? কিন্তুু তা তিনি করতে পারে নাই? দু বার তাকে উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী করার পরও কিছু করতে পারে নাই তাহলে কি করে তানোর গোদাগাড়ীর এমপি প্রার্থী হওয়ার অাশা করেন এসব কথা তানোর উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়নাকে বিভিন্ন সভা গুলোতে বক্তব্য দিতে দেখা গেছে।
Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
কালীগঞ্জে নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত বয়সজনিত হাঁটু ব্যথায় করণীয় ঝিনাইদহ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ উভয়ের সুকার্য কুষ্টিয়ার মিরপুরে জমি সংক্রান্ত বিরোধের সংঘর্ষে ১০ আহত ইউএনও’র  হস্তক্ষেপে অল্পের জন্য বাল্য বিয়ে থেকে রক্ষা পেল জেএসসি পরীক্ষার্থী জেসমিন নওগাঁর নিয়ামতপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত যশোরের শ্রমিকলীগের সুবর্ন জয়ন্তী পালিত বিএনপি’র ভাইস চেয়ারম্যান হাফিজ গ্রেফতার শিক্ষাক্ষেত্রে দূর্ণীতি রোধে প্রয়োজন জাতীয়করণ নান্দনিক ঝিনাইদহ,দর্শনীয় স্থানগুলো দর্শকশূন্য কেন! যুবলীগ নেতার কান্ড, বিয়ের প্রলোভন দেখিয়ে অভয়নগরে এনে যুবতীকে ধর্ষণ! লক্ষ্মীপুরে অনুমোদনহীন পণ্য বাজারজাত করায় প্রতিষ্ঠান সিলগালা, আটক-২ ঝিনাইদহে  প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত এক যুবক, হাসপতালে ভর্তি  কালীগঞ্জে মরহুম অধ্যাপক ডা: রেজাউল ইসলামের স্মরণসভা অনুষ্টিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের স্বার্থ বিকিয়ে কোনো চুক্তি করতে পারেন না: নাসিম জনগণ জেগে উঠেছে, আবরারের রক্ত বৃথা যাবে না: বিএনপি নওগাঁয় কোটি টাকা ব্যয়ে বে-সরকারী ভাবে কিডনী হেমো ডায়ালাইসিস এর শুভ উদ্ধোধন যশোরের শার্শায় ভারতীয় চোরাই মোটর সাইকেল জব্দ নওগাঁয় জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নওগাঁয় মাদক কারবারী ও সেবনকারীদের বিরুদ্ধে জোরালোভাবে অভিযানে নেমেছে পুলিশ নওগাঁয় কৃষককুল চাউলকল সহ অন্যান্য শিল্প রক্ষার স্বার্থে মত বিনিময় সভা অনুষ্ঠিত ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ইটভাঙ্গা গাড়ীর চাপাই এক কিশোর নিহত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ইয়াবা সহ দুই যুবক গ্রেফতার যশোরের কেশবপুর থানা ও কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com