ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহের কালীগঞ্জে ঘাতক দালাল নির্মূল কমিটির  (ঘাদানিক)সমাবেশ অনুষ্ঠিত

এইচ আর হাসু ।।
ঝিনাইদহের কালীগঞ্জ বাস টার্মিনালে স্থানীয় ঘাতক দালাল নির্মুল কমিটির আয়োজনে জনসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে মেইন বাসষ্ট্যান্ডে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সভাপতি শাহরিয়ার কবির, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজী মুকুল, বাংলাদেশ আওয়ামীলীগের কালীগঞ্জ উপজেলা সভাপতি সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যশোর জেলার সভাপতি হারুন অর রশিদ, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝিনাইদহ জেলার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সদস্য খন্দকার হাফিজ ফারুক, ঝিনাইদহ জেলার সভাপতি অ্যাডঃ লিয়াকত আলী, সহ সভাপতি মোফাজ্জেল হোসেন মঞ্জু। সমাবেশে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, ফুরসন্ধি ইউপি চেয়ারম্যান এ্যাডঃ আঃ মালেক, নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান কবির হেসেন, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা ওহিদুজ্জামান ওদু, মহিলালীগের নেত্রী রিংকু ঘোষ, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুর রশিদ খোকন প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহারিয়ার কবির বলেন, আমি অভিভূত হয়েছি যে, কালীগঞ্জের মতো ছোট্র শহরে মুক্তিযুদ্ধের চেতনার জোয়ার দেখে। আর মাত্র তিন মাস জাতীয় নির্বাচনের বাকি। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করি। আমাদের সজাগ থাকতে হবে। দেশ বিরোধী ঘাতক দালাল জামায়াতের কেউ যেন নির্বাচনে অংশ নিতে না পারে।
ঘাদানিক’র কালীগঞ্জ উপজেলা কমিটির আয়োজনে জনসভায় তিনি আরো বলেন,  ইতিমধ্যে সরকার জামায়াতকে বাতিল করেছে। আমরা আজ ত্রিশ লক্ষ শহীদের রক্তের প্রতিনিধি হিসাবে রাজাকার জামায়াতিদের নির্বাচনে দেখতে চাই না। রাজাকারদের পুনর্বাসনকারীদেরও প্রতিহত করতে হবে। আমরা বিএনপিকে বলেছি জামায়াতকে বাদ দিয়ে নির্বাচনে আসেন। আপনারা পাকিস্তানের দালালি করবেন না। পাকিস্থানীদের দালালি করবেন আবার এদেশে নির্বাচন করবেন সেটা করতে দেওয়া হবে না। আমরা নির্বাচন কমিশনকে বলেছি জামায়াতের কোন সদস্য স্থানীয় নির্বাচনেও যেন স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নিতে না পারে। জামায়াত রাজাকারদের বিরুদ্ধে আমাদের লড়াই। জামায়াত ইসলামীদের এ দেশে কোন ঠাই নেই। আমরা ইসলাম ধর্ম বিশ্বাস করি। এদেশে মওদুদি ইসলাম নয়, থাকবে মহানবীর আদর্শের ইসলাম। বাংলাদেশে ধর্ম ব্যবসায়ীদের কোন ঠাই নাই। প্রায় আধা ঘন্টার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা উল্লেখ করে তিনি বলেন, আওয়ামলীগ এত দেউলিয়া হয়ে যায়নি যে জামায়াতকে নিয়ে দল ভারি করতে হবে। স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যা করেছিল। তারা জাতীয় চার নেতাকে হত্যা করেছিল। পরিস্কারভাবে বলতে চাই জিয়াউর রহমান মারা গেলেও তার বিচার এই বাংলার মাটিতে করা হবে। বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে শেখ হাসিনা তাদের বিচার করছেন। বঙ্গবন্ধুর কন্যা তার কথা রেখেছেন। আমরা বুকের রক্ত দিয়ে হলেও যুদ্ধাপারাধিদের বিচার করবো। বিচার হচ্ছে। এখনো পর্যন্ত যাদের কারাদন্ড হয়েছে ও ফাসি হয়েছে। কিন্তু জামায়াত বিএনপি দেশে বিদেশে ষড়যন্ত্র করছেন। তাদের জন্য বিএনপি নেত্রী আর তার দোসররা মায়া কান্না করেন। আপনারা পাকিস্থানে চলে যান। বাংলাদেশে আপনাদের ঠাই নেই। সমাবেশে সভাপতিত্ব করেন আওয়ামীলীগের কালীগঞ্জ উপজেলা শাখার সাবেক সাধারন সম্পাদক ইসরাইল হোসেন।
সমাবেশটি পরিচালনা করেন কোলা ইউনিয়নের সভাপতি মনোয়ার হোসেন বাদশা মাষ্টার। এর আগে বিকাল ৩ থেকে বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম থেকে শত শত নেতা কর্মি বাদ্যযন্ত্র বাজিয়ে মিছিল সহকারে সমাবেশে যোগদান করেন।
Facebook Comments


শিরোনাম
প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষা মে মাসে ঝিনাইদহ জেলা যুবদলের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত অতিরিক্ত ৪% কর্তন বন্ধ ও জাতীয়করণের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর অনুরোধ পত্র প্রেরণ অতিরিক্ত ৪% কর্তনের বিষয়টি আলোচিত হতে যাচ্ছে জাতীয় সংসদে ৪ শতাংশ কাটার শর্তে অর্থ মন্ত্রণালয় থেকে অন্যান্য সুবিধা আনা হয়েছে: সাজু অষ্টম শ্রেণির পড়াশোনা: বিজ্ঞান পাল্টে যাচ্ছে প্রাথমিক থেকে উচ্চমাধ্যমিক পর্যন্ত সিলেবাস ও বই জেলারের দুর্নীতি খুঁজতে গিয়ে ৪৯ কর্মকর্তা ধরা, জেলার নিজেই এখন জেলে চরম জনদুর্ভোগের আলোচিত রাস্তা ঝিনাইদহের কোটচাঁদপুর সাফদারপুরের মকছেদ মোড় হতে বাজার জামে মসজিদ রাস্তা ঝিনাইদহে মাটির নিচে সুড়ঙ্গের সন্ধান ঝিনাইদহে আ’লীগ কর্মীকে গুলি ও কুপিয়ে হত্যা নুসরাত হত্যা মামলা: সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ সভাপতি গ্রেপ্তার মোদিবাবুরা আবার ক্ষমতায় এলে দেশের স্বাধীনতা ও গণতন্ত্র থাকবে না: মমতা শনাক্তের পর ২৯০ মার্কিন গোয়েন্দাকে গ্রেপ্তার করা হয়েছে: ইরান ওয়াশিংটন-পিয়ংইয়ং আলোচনা থেকে বাদ পড়ছেন পম্পেও! বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (২য় পর্যায়) প্রকল্পের বাৎসরিক রিভিউ সভা অনুষ্ঠিত নুসরাত জাহান রাফির হত্যকারীদের শাস্তির দাবীতে নওগাঁয় মানব বন্ধন কর্মসুচী পালিত রামপালের ভোজপাতিয়া নদীর ভাঙ্গনে ঝুকিপূর্ণ মসজিদ, বিলীনের পথে রাস্তা ও পানীয় জলের পুকুর ঝিনাইদহ যুবদলের প্রতিষ্ঠাকালীন আহবায়ক মুক্তিযোদ্ধা এম এ মোত্তালিবের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দেশের উন্নয়নে ভেদাভেদ ভুলে ঐকমত্যের ভিত্তিতে কাজ করতে হবে: বিচারপতি মকবুল  শরীয়তপুরে বিষপান করে কোরআনের হাফেজের আত্মহত্যা ঝিনাইদহের হরিণাকুণ্ডু প্রেসক্লাব নির্বাচন, তাজু সভাপতি জাফিরুল সম্পাদক নির্বাচিত অতিরিক্ত ৪% কর্তনের অপচেষ্টা বন্ধ চাই! খালেদা জিয়ার ব্যক্তিগত ও রাজনৈতিক জীবন নিয়ে লেখা বইয়ের মোড়ক উম্মোচন কোটচাঁদপুরে সহপাঠ্যক্রমিক কার্যক্রমের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com