ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহ পৌরসভা ফুটবল দলকে ভারত সফরের আমন্ত্রণ জানাই : বাবু মিলন ঘোষ

এলিস হক।।

ভারতের পশ্চিমবাংলার কল্যানী মিউনিসিপ্যালিটি স্পোর্টস একাডেমী দল সম্প্রতি ঝিনাইদহ সফরে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এসেছিল। দলটির প্রধান সমন্বয়কারী কর্মকর্তা ছিলেন বাবু মিলন ঘোষ। তিনি ভারতের পশ্চিমবাংলা রাজ্যের মানুষ। নদীয়ায় তার মাতৃভূমি। মিলন ঘোষ এক সময়ের সত্তর দশকে নামজাদা ফুটবল খেলোয়াড়। ভারতের বিভিন্ন রাজ্যে ও জাতীয় ফুটবল খেলেছেন। ১৯৭১ সালে নদীয়ায় অনুষ্ঠিত স্বাধীন বাংলা ফুটবল দলের খেলার সময় তিনিও ছিলেন।

ঝিনাইদহ স্টেডিয়ামে প্রবেশ করার পর তিনি অভিভূত হয়ে পড়েন। সবার সাথে কুশল বিনিময় করে পরিচিত হন। হারিয়ে যাওয়ার দিনগুলোর ঘটনা নিয়ে ঝিনাইদহের সাবেক ও বর্তমান ক্রীড়াবিদদের সাথে সৌজন্য পর্বে অনেক কথাই বলেন বাবু মিলনদা। প্রতিবেদককে কাছে পেয়ে মিলনদা হাসতে হাসতে বলেই ফেললেন-‘বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়ি। আপনাদের চমৎকার ব্যবহার দেখে সত্যি মনে হয়েছে যে, আমি যেনো এখনকারই লোক।’
খেলা শুরুর পূর্বে এক সংক্ষিপ্ত বক্তব্যে মাইক্রোফোন ধরে নিয়ে বাবু মিলন ঘোষ বলেন, ‘এতো সুন্দর অনুষ্ঠান…যা ভাবাই যায় না। আমরাও হয়তো এতো ভালো করতে পারবো না। তবে আমরা চেষ্টা করবো। আমরা হয়তো মিলেমিশে থাকার জন্য চেষ্টা করছি। হয়তো আগামীতে আরো ভালো সম্পর্ক তৈরি করতে পারবো।
তিনি আরো বলেন-‘এখানে যারা উপস্থিত আছেন। এখানে ঝিনাইদহের জীবন দাদাও আছেন..উনি খেলাধুলার লোক।

আরো বেশ কয়েক জন আছেন যারা এ জগতের ক্রীড়াঙ্গনের মানুষ। খুব ভালো লেগেছে আমার।’ সম্ভাবনাময় দু’দেশের যুব খেলোয়াড়েরাও আছেন..আপনাদের ঝিনাইদহ পৌরসভা দলকে আগামীতে আমাদের কল্যানী স্পোর্টস একাডেমীর ওখানে খেলার জন্য আমন্ত্রণ জানাই। যাতে করে আমরা এবং আপনাদের দলের মধ্যকার সুসম্পর্ক আরো বেশি স্থাপন করতে পারি।’ আমরাও চাই…বাংলাদেশের যেকোনো দল বা পৌরসভা দল ভারতের কল্যানীর মাঠে খেলুক। আমরা চাইছিলাম যে, ঝিনাইদহ পৌরসভা খেলোয়াড়েরা ঐ কল্যানীতে খেলতে যায়-আমি এটা চাইছিলাম…এটা হলে খুব ভালো হতো। আমি সেটাও দেখতে চাই।’ প্রীতি ফুটবল ম্যাচ খেলা শেষ। ঝিনাইদহের ক্রীড়া সংগঠক জয়নাল আবেদীনসহ অন্যান্য সদস্যদেরকে ভারত সফরের আমন্ত্রণ জানাতে ভোলেননি কল্যানী স্পোর্টস একাডেমীর সমন্বয়কারী কর্মকতা মিলনদা।

ঘটনাটি ঘটেছিল গত বৃহস্পতিবার ৬ই সেপ্টেম্বর’১৮ তারিখে…..।

 

Facebook Comments


শিরোনাম
মাগুরা মহম্মদপুরে মৌমাছির কামড়ে মৃত ১ আহত ২ রাবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা শুরু রাবির খুলনা জেলা সমিতির সভাপতি শরিফুল সম্পাদক তপু ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট হলেন মোঃ মোস্তাফিজুর রহমান  প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষা মে মাসে ঝিনাইদহ জেলা যুবদলের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত অতিরিক্ত ৪% কর্তন বন্ধ ও জাতীয়করণের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর অনুরোধ পত্র প্রেরণ অতিরিক্ত ৪% কর্তনের বিষয়টি আলোচিত হতে যাচ্ছে জাতীয় সংসদে ৪ শতাংশ কাটার শর্তে অর্থ মন্ত্রণালয় থেকে অন্যান্য সুবিধা আনা হয়েছে: সাজু অষ্টম শ্রেণির পড়াশোনা: বিজ্ঞান পাল্টে যাচ্ছে প্রাথমিক থেকে উচ্চমাধ্যমিক পর্যন্ত সিলেবাস ও বই জেলারের দুর্নীতি খুঁজতে গিয়ে ৪৯ কর্মকর্তা ধরা, জেলার নিজেই এখন জেলে চরম জনদুর্ভোগের আলোচিত রাস্তা ঝিনাইদহের কোটচাঁদপুর সাফদারপুরের মকছেদ মোড় হতে বাজার জামে মসজিদ রাস্তা ঝিনাইদহে মাটির নিচে সুড়ঙ্গের সন্ধান ঝিনাইদহে আ’লীগ কর্মীকে গুলি ও কুপিয়ে হত্যা নুসরাত হত্যা মামলা: সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ সভাপতি গ্রেপ্তার মোদিবাবুরা আবার ক্ষমতায় এলে দেশের স্বাধীনতা ও গণতন্ত্র থাকবে না: মমতা শনাক্তের পর ২৯০ মার্কিন গোয়েন্দাকে গ্রেপ্তার করা হয়েছে: ইরান ওয়াশিংটন-পিয়ংইয়ং আলোচনা থেকে বাদ পড়ছেন পম্পেও! বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (২য় পর্যায়) প্রকল্পের বাৎসরিক রিভিউ সভা অনুষ্ঠিত নুসরাত জাহান রাফির হত্যকারীদের শাস্তির দাবীতে নওগাঁয় মানব বন্ধন কর্মসুচী পালিত রামপালের ভোজপাতিয়া নদীর ভাঙ্গনে ঝুকিপূর্ণ মসজিদ, বিলীনের পথে রাস্তা ও পানীয় জলের পুকুর ঝিনাইদহ যুবদলের প্রতিষ্ঠাকালীন আহবায়ক মুক্তিযোদ্ধা এম এ মোত্তালিবের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দেশের উন্নয়নে ভেদাভেদ ভুলে ঐকমত্যের ভিত্তিতে কাজ করতে হবে: বিচারপতি মকবুল  শরীয়তপুরে বিষপান করে কোরআনের হাফেজের আত্মহত্যা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com