ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

বেনাপোলে নাশকতা মামলায় আটক ৮ 

এবিএস রনি, শার্শা, যশোর।।

বেনাপোল সীমান্ত থেকে নাশকতা মামলায়  বিভিন্ন প্রকারের ১৮টি দেশীয় অস্ত্র ও ১৪টি হাত বোমাসহ জামাত-বিএনপির আট নেতা, কর্মীকে আটক করেছে পুলিশ।

রোববার ভোরে বেনাপোল সীমান্তের বিভিন্ন এলাকা থেকে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন, বেনাপোলের মমিনের ছেলে যুবদল নেতা কামাল, আব্দুল ছাত্তারের ছেলে আব্দুল কাদের,  ইসমাইলের ছেলে কবিরুল,  জামাত নেতা রেজাউলের ছেলে ইমরান, কাওছারের ছেলে আজিজুর রহমান, জনাব আলীর ছেলে আজগার আলী,   হানিফ আলী মোড়লের ছেলে  এনায়েত আলী ও  রফিজুল রইসলামের ছেলে  ইসমাইল হোসেন।

পুলিশ জানায়, গোপন খবরের ভি‌ত্তি‌তে জানা যায়, বেনাপোল সীমান্তে নাশকতা মুলক  কর্মকান্ডের উদ্দেশ্যে বেশ কিছু মানুষ পরিকল্পনা করছে। পরে পুলিশ অভিযান চালিয়ে বেনাপোল সীমান্তের বিভিন্ন এলাকা থেকে আট জামাত-বিএনপির নেতা,কর্মীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১৮টি বিভিন্ন প্রকারের দেশীয় অস্ত্র ও ১৪টি হাতবোমা পাওয়া যায়।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মতিয়ার রহমান জানান, আটকদের বিরুদ্ধে নাশকতা মামলা দিয়ে  যশোর আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

Facebook Comments


শিরোনাম
রাবির ফাইন্যান্স বিভাগের ১৯তম ব্যাচের সমাপনীতে মাদক বিরোধী ক্যাম্পেইন রাবিতে ফেনসিডিলসহ দুই কর্মচারী আটক কোটচাঁদপুরে অল্পের জন্য রক্ষা পেল ১৫০ বিঘা পানের বরজ বয়স ৬০ বছর  হওয়ায় অধ্যক্ষকে দায়িত্ব হস্তান্তরের নির্দেশ এবার শ্রীলঙ্কায় মসজিদে পেট্রোলবোমা হামলা “আমার দেখা অস্ট্রেলিয়া মহাদেশ এবং এশিয়া ও ইউরোপের ১০-টি দেশ” গ্রন্থের মোড়ক উন্মোচন মেহেরপুরে গলায় বিস্কুট আটকে শিশুর মৃত্যু বাংলাদেশ সরকারি কর্ম কমিশন এ নন–ক্যাডারে ১ হাজার ৫৯৭ নিয়োগ ঝিনাইদহে এক মুরগীর চার পা! নিয়ামতপুরে নুসরাত জাহানের হত্যাকারীদের বিচারের দাবীতে পূউক’ মানববন্ধন নিয়ামতপুরে আওয়ামী সন্ত্রাসী দ্বারা মাদ্রাসার অধ্যক্ষ লাঞ্চিত, হত্যার হুমকির অভিযোগ নওগাঁয় পুকুর থেকে মৃতদেহ উদ্ধার কোটচাঁদপুরে অল্পের জন্য রক্ষা পেল ১৫০ বিঘা পানের বরজ ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় এক কলেজ শিক্ষিকার মৃত্যু ! কুষ্টিয়ায় নাইটগার্ড ও পুলিশ সেজে রাতে ছিনতাইয়ের চেষ্টা অতিরিক্ত ৪% কর্তন প্রজ্ঞাপন বাতিল না হলে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ৪ শতাংশ অতিরিক্ত কর্তনের প্রয়োজন নেই! ঝিনাইদহের শৈলকুপায় স্বামী-শ্বাশুড়ীর বিরুদ্ধে গৃহবধুকে হত্যার অভিযোগে লাশ নিয়ে সড়ক অবরোধ ভূমিদস্যুর কবলে কপোতাক্ষ নদ  বাঁচতে চাই মারিয়া, মানবিক সাহায্যের আবেদন মেম্বর পদে ভোট করতে চাওয়ায় কি খুন হয় জামিরুল? একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা ও তারিখ প্রকাশ লংগদুতে তিন সন্তানের জননী রোজিনা নিখোজ! শৈলকুপায় বড় ভাইয়ের কুড়ালের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু ঝিনাইদহে যুবলীগ নেতা বাপ-ছেলের অত্যাচারের বিরুদ্ধে  মানববন্ধন
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com