১৯ সেপ্টেম্বর ২০১৮ || বুধবার || ০২:০৩ অপরাহ্ন

তৃণমুল পর্যায়ের জনপ্রিয় নেতাদের মনোনয়ন দেওয়া হবে, ঝিনাইদহে মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী

শাহনেওয়াজ সুমন, ঝিনাইদহ।। 
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমুল পর্যায়ের জনপ্রিয় নেতাদের মনোনয়ন দেওয়া হবে বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ।
শনিবার দুপুরে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজে অডিটরিয়ামে খুলনা বিভাগীয় ভেটেরিনারী সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরও বলেন, মনোনয়নের ক্ষেত্রে নবীন ও প্রবীনদের সমন্বয় করা হবে।
প্রবীনদের অভিজ্ঞতা ও নবীনদের কর্মদক্ষতার মাধ্যমেই দেশকে এগিয়ে নিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে যা অন্য কোন সরকারের আমলে হয়নি উল্লেখ করে মন্ত্রী বলেন, স্বাধীনতার পর ১৯৭৫ এর ১৫ আগষ্টের পর এই যে ৪৭ বছর এর মধ্যে প্রায় ৪৪ বছর অতিবাহিত হয়েছে।
তার মধ্যে আমরা দেখেছি ১৯৯৬ এর ৫ বছর ও ২০০৯ সালের সরকার গঠনের পর আমরা দেখেছি আমূল পরিবর্তন। এই ধরণের অর্থনৈতিক, সামাজিক অবকাঠামোর পরিবর্তনের কোন দিক নির্দেশনা অতীতের কোন সরকার দিতে পারেন নি।তারা এসেছেন গতানুগতিক ভাবে দেশ পরিচালনা করেছেন। আজ শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে।
বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। এই অগ্রযাত্রাকে ধরে রাখতে হলে আবারও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব দরকার। দেশের এই উন্নয়নের কথা ভেবে আবারো সকলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করার আহ্বান জানান তিনি।
কলেজ অধ্যক্ষ আব্দুল হাই এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রাণী সম্পদ অধিদপ্তরের মহা-পরিচালক হীরেশ রঞ্জন ভৌমিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম-সাধারণ সৎম্পাদক কৃষিবিদ সমির চন্দ, প্রাণী সম্পদ অধিদপ্তরের খুলনা বিভাগীয় উপ-পরিচালক কল্যান কুমার ফৌজদার, বিসিএস লাইফস্টক এসোসিয়েশন এর সভাপতি ডা. মাহবুব আলম, বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন এর সভাপতি ডা. এস এম নজরুল ইসলাম, বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন এর মহাসচিব ড. মোহাম্মদ হাবিবুর রহমান মোল্লাসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
শেষে বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন এর খুলনা বিভাগীয় কমিটি গঠন করা হয়।

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com