ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

আর্জেন্টিনার সাবেক স্ট্রাইকার হার্নান বার্কোস বসুন্ধরা কিংসে

আর্জেন্টাইন দলের সাবেক স্ট্রাইকার হার্নান বার্কোস বসুন্ধরা কিংসের পক্ষে ফুটবল খেলবেন...

।। অন্যদৃষ্টি ক্রীড়া ডেস্ক ।।

বাংলাদেশের সেরা দল বসুন্ধরা কিংস আগামী ১৩ মে এশিয়ার চ্যাম্পিয়ন্স লীগে এএফসি কাপ শুরু করবে। ঐ আসরের জন্য বসুন্ধরা কিংসের একজন স্ট্রাইকার প্রয়োজন ছিল। অনেক খোঁজাখুজির পর অবশেষে দলটি আর্জেন্টিনা থেকে ফুটবলার এনে নিজেদের অভাব ঘুচিয়েছে। লিওনেল মেসির সঙ্গে আর্জেন্টিনা জাতীয় দলের সাবেক খেলোয়াড় হার্নান বার্কোস বসুন্ধরার হয়ে খেলবেন। বার্কোসের খেলার বিষয়টি বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান নিশ্চিত করেছেন।

আর্জেন্টাইন স্ট্রাইকার দলে আসায় বেশ খুশি বসুন্ধরার সভাপতি। তৃপ্তির ঢেকুর তুলে ইমরুল জানালেন, ভালো পর্যায়ে খেলার অভিজ্ঞতা সম্পন্ন একজন স্ট্রাইকার খুঁজছিলাম। বার্কোসের প্রোফাইল দেখে আমাদের তাকে যোগ্য মনে হয়েছে। সাক্ষাতের জন্য বার্কোস আগামী মঙ্গলবার দুপুরে ঢাকায় আসবেন। ঢাকায় আসার পর বার্কোসের সঙ্গে এএফসি কাপ ও লিগের দ্বিতীয় পর্বের জন্য চুক্তি করা হবে।

আলেসান্দ্রো সাবেলার সময়ে জাতীয় দলের জার্সিতে বার্কোসের অভিষেক হয়েছিল। ২০১৩ সালের বিশ্বকাপ বাছাইপর্বে চিলি ও উরুগুয়ের বিপক্ষে বদলি খেলোয়াড় হিসেবে খেলেছিলেন। ৩৫ বছর বয়সী এই স্ট্রাইকার আকাশী-সাদা জার্সিতে ৪টি ম্যাচ খেললেও কোনো গোল পাননি।

তবে বার্কোসের ক্লাব ক্যারিয়ারটা বেশ সমৃদ্ধ। ব্রাজিলের বিখ্যাত ক্লাব পালমেইরাস, গ্রেমিও, ক্রুজেইরোর হয়ে খেলেছেন। পালমেইরাসের হয়ে ২৯ ম্যাচে ১৪, গ্রেমিওর জার্সিতে ৬৯ ম্যাচে ২৩ গোল করেছেন। ঢাকায় আসার আগে সর্বশেষ খেলেছেন কলম্বিয়ান লীগে অ্যাটলেটিকো ন্যাসিওনালের হয়ে ১৪ ম্যাচে ৬ গোলের দেখা পেয়েছেন।

প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়ন বসুন্ধরা চলতি মৌসুমে ৫ বিদেশী ফুটবলারের নিবন্ধন করেছে। তার মধ্যে থেকে লেবানন জাতীয় দলের স্ট্রাইকার জালাল কদুকে বাদ দিয়ে বার্কোসকে দলে ভেড়াচ্ছে।

।। এলিস হক ।।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
ঝিনাইদহের কালীগঞ্জে চোরাই মটর সাইকেলের যস্ত্রাংশসহ ৩ চোর    আটক ঝিনাইদহে ইজিবাইক চালকদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় মুশফিকের দ্বি-শতরান জবিসাকের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব নিয়ামতপুরে হাম-রুবেলা ক্যাম্পেইন উপলক্ষে এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত নওগাঁয় বেপোয়ারা ট্রাকের চাপায় একমি’র তিন বিক্রয় প্রতিনিধি নিহত হাইওয়ে পুলিশের কব্জায় অটোরিকসা, ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসায় শেষ সম্বল জমি বিক্রি ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমানের যোগদান সিনেমাকেও হার মানাচ্ছে যুব মহিলা লীগ নেত্রী পাপিয়া বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে শিক্ষকদের জন্য সুখবর বড় লিড করার পথে বাংলাদেশ আজ বাংলাদেশ-ভারত বিশ্বকাপের খেলা কুষ্টিয়ায় হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড ।। ১১ জনের যাবজ্জীবন রাষ্ট্রপতির কার্যালয়ে জনবল নিয়োগ পুঁজিবাজারে মূল্য সূচকের উত্থান-পতন সরে গেলেন মাহাথির মোহাম্মদ এক হাজার কোটি টাকা দিতে গ্রামীণফোনকে তিন মাসের সময় জাল সনদে চাকরি, ময়মনসিংহে মাদরাসার তিন শিক্ষকক গ্রেফতার সরকারি হচ্ছে ৪ কারিগরি প্রতিষ্ঠান সামাজিক ন্যায়বিচার নিশ্চিত করা সরকারের দায়িত্ব: গওহর রিজভী এক পোস্টে কত টাকা পান প্রিয়াঙ্কা? ক্রিকেটারের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন আনুশকা  আদালতের রায় অমান্য করে বসতঘর নির্মান কাজে প্রতিবেশীর বাধা! চট্টগ্রাম আবাহনী-সাইফ স্পোর্টিং ২-২ ড্র যশোর সদর কুতুবপুর মাদ্রাসায় কমিটি গঠন নিয়ে  হামলায় আহত ৬

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com