১৯ সেপ্টেম্বর ২০১৮ || বুধবার || ০২:০২ অপরাহ্ন

কোটচাঁদপুরে আবারো রেলস্টেশন এলাকায় সন্ত্রাসী কর্তৃক ছুরিকাঘাতে যুবক আহত

শাহনেওয়াজ সুমন, ঝিনাইদহ।।
ঝিনাইদহের কোটচাঁদপুর রেলষ্টেশন এলাকায় সন্ত্রাসী কর্তৃক আবারো এক যুবক ছুরিকাঘাতে আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে রেলষ্টেশন কলনী পাড়ায়।
এর আগে গত রবিবার গভীর রাতে রেলষ্টেশনের প্লাট ফর্মের উপর ছিনতাইকারীরা এক রেল যাত্রীকে ছুরিকাঘাত করে মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
কোটচাঁদপুর উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রেল কলনী পাড়ার সাইফুল ইসলামের ছেলে ছুরিকাঘাতে আহত সাইফুল ইসলাম সম্রাট (২৭) সাংবাদিকদের বলেন, রাত ৮টা দিকে তিনি বাড়ির পাশে প্রতিবেশীর নজরুল ইসলামে মুরগীর ফার্মের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় অপরিচিত এক যুবক ফার্মের নিকট দাড়িয়ে থাকতে দেখেন। তাকে সম্রাট জিজ্ঞাসা করেন তিনি কাউকে খোঁজ করছেন কিনা।
এ কথা বলতেই ওই সন্ত্রাসী পকেট থেকে দু’হাতে দু’টি ছুরি বের করে সম্রাটের হাতে ও কোমরের নিচে বসিয়ে দিয়ে পালিয়ে যায়। এ সময় সম্রাটের চিৎকারে আশপাশে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে হাসাপাতালে ভর্তি করে।
রাতেই পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং চিকিৎসাধীন সম্রাটকে জিজ্ঞাসাবাদ করে। এ ব্যাপারে থানার সেকেন্ড অফিসার ব্রজবল্লভ সাধু বলেন, বৃহস্পতিবার সাড়ে ১২টা পর্যন্ত ভুক্তভোগীদের কেউ থানায় লিখিত অভিযোগ নিয়ে আসেননি। ঘটনাটি শুনে ওই সন্ত্রাসী খোঁজে রাতেই কয়েকটি স্থানে আমরা অভিযান চালিয়েছি।
Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com