ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ইরাকের মার্কিন দূতাবাসে পরপর ৩টি রকেট হামলা

অন্যদৃষ্টি অনলাইন।।

ইরাকের মার্কিন দূতাবাসে পরপর ৩টি রকেট হামলার ঘটনা ঘটেছে। এই হামলায় মুহূর্তে বিপদ সংকেত বেজে ওঠে পুরো এলাকায়। এতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

তবে কোনো হতাহতের খবর না পাওয়া যায়নি। বাগদাদের গ্রিন জোন যেখানে একাধিক সরকারি অফিস এবং অন্যান্য অফিসও রয়েছে সেখানে পরপর তিনটি রকেট হামলার ঘটনা ঘটেছে। খবর দ্য গার্ডিয়ানের।

গণমাধ্যমটি বলছে, তিনটি রকেট জাফারানিয়া জেলা যা মূলত বাগদাদের বাইরে। তিনটির মধ্যে দুটি রকেত মার্কিন দূতাবাসের একদম কাছে এসে পড়ে। সঙ্গে সঙ্গেই বেজে ওঠে সাইরেন। এই ঘটনায় এখনও কোনও মৃত্যুর খবর পাওয়া যায়নি। সোশ্যাল মিডিয়ায় কিছু ভিডিও ছড়িয়ে পড়েছে যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে, দূতাবাস চত্বরে জরুরি সাইরেন বাজছে।

সাম্প্রতিক সময়ে এই একই ঘটনা একাধিকবার ঘটেছে, সেই রেশ এখনও কাটেনি। শুরু হয়েছে ইরান-আমেরিকা সম্পর্কে টানাটানি।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
ঝিকরগাছার বাঁকড়া দরগাডাঙ্গা থেকে গাঁজাসহ আটক ২ মহেশপুরে মাদক ও মাদক বিক্রির টাকাসহ আটক-১ ঈমান ও হিংসা এক সঙ্গে একই অন্তরে থাকতে পারে না বড়াই গ্রামে ৩২ প্রহর হরিবাসর মিরপুরে গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক মিরপুরে শাহিনা হত্যার রহস্য উন্মোচন অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা  বাগেরহাটে স্বচ্ছ, দক্ষ, জবাবদিহিমূলক ভূমি সেবা ব্যবস্থাপনা বিষয়ে সেমিনার অনুষ্টিত  মহেশপুরে বেশিরভাগ ইট ভাটা অবৈধ, প্রশাসন রয়েছে নিরব মুজিব বর্ষ এবং ভাষার মাসে বিডি ক্লিন তারুণ্যের শহীদ মিনার পরিচ্ছন্ন অভিযান সম্পন্ন পুলিশ পরিচয়ে ছাত্রলীগ নেতা শামিম রেজাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ জাজিরার মুলনায় নিম্ন মানের ইটা দিয়ে চলছে এইচ.বি.বি প্রকল্পের রাস্তা নির্মানের কাজ যশোরে হাড়িখালী  দুই বাস মুখোমুখি সংঘর্ষে চালক নিহত আহত -২০ বশেমুরবিপ্রবিতে অব্যাহত আন্দোলন; কমিটি গঠন হরিণাকুণ্ডু উপজেলাতে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার ঝিনাইদহের নূরনগর  মাদরাসায় মাদক, বাল‍্যবিবাহ এবং আত্মহত‍্যা প্রতিরোধে ক‍্যাম্পেইন অনুষ্ঠিত    ১০৫-এ কল দিলেই এনআইডি সমস্যার সমাধান! ২১শে ফেব্রুয়ারিতে শহীদ মিনার এলাকায় চার স্তরের নিরাপত্তা: ডিএমপি কমিশনার রণবীর-ক্যাটরিনার ছবি ভাইরাল হতেই যা বলেছিলেন দীপিকা সুইসাইড নোটে যা লিখে গেলেন সুস্মিতা সাংবাদিক শেখ সেলিমের পিতা এ্যাড. শেখ মুহা: শহীদুল্লাহ এর ইনতেকাল ঝিনাইদহে এক মাদক ব্যবসায়ী মাদকসহ  গ্রেফতার রাবিতে ট্যুরিস্ট ক্লাবের সদস্য সংগ্রহ চলছে “শিশু ও নারী উন্নয়নে সচেতনতা উঠান বৈঠক ইবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির কিমিটি গঠন

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com