ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নওগাঁয় ব্যাংক সহ ৭টি সরকারী দপ্তরে রহস্যজনক  চুরি সংগঠিত

আর আর চৌধুরী, নওগাঁ।।

নওগাঁর ধামইরহাটে ব্যাংকসহ ৭টি সরকারী দপ্তরে রহস্যজনক চুরি সংঘটিত হয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে ধামইরহাট থানায় অভিযোগ দায়ের করেছে সংশ্লিষ্ট দপ্তর প্রধানগণ। উপজেলার ওই সব দপ্তরের ও পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার  রাত ৩টায় (বুধবার) উপজেলার আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক, উপজেলা হিসাব রক্ষন অফিস, উপজেলা ভুমি অফিস, উপজেলা পল্লী উন্নয়ন অফিস, উপজেলা মৎস্য অফিস, উপজেলা যুব উন্নয়ন অফিস ও উপজেলা শিক্ষা অফিসে একটি সংগঠিত চোরের দল অফিসগুলোর দরজার তালা ভেঙ্গে ও পিছনের জানালার গ্রিল এবং লোহার হ্যাজবোল্ড, ক্যাচিগেট কেটে ভেতরে প্রবেশ করে।

বুধবার সিসিটিভি’র ফুটেজ চিত্রে দেখা যায় রাত ৩ টার দিকে চোরের দল উপজেলা চত্ত¦রের অফিসগুলোতে প্রবেশ করছে। ওই চোরের দল উপজেলা মৎস্য অফিসারের কক্ষ থেকে ৩৫ হাজার টাকা ও ভুমি অফিসের আলমিরা ভেঙ্গে সাড়ে ১০ হাজার টাকা ও বিভিন্ন অফিসের মুল্যবান কাগজপত্র তছনছ করেছে। উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় ও থানা পুলিশ চুরি যাওয়া অফিসগুলো পরিদর্শন করেছেন।

এ সময় ইউএনও গনপতি রায় বলেন, যে ভাবে হোক জরুরি ভাবে জড়িত চোরদের আটকের ব্যবস্থা করা হবে। তিনি সংশ্লিষ্ট ব্যাংক ও অফিস প্রধানদের দায়িত্বরত নৈশ্যপ্রহরীদের প্রশাসনিক ব্যবস্থা ও তাৎক্ষনিক সাসপেন্ডের নির্দেশ প্রদান করেন। ইতিপূর্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও তথ্য আপা’র অফিস থেকে কম্পিউটার এবং একটিবাড়ী একটি খামারে অবস্থিত পল্লী সঞ্চয় ব্যাংক থেকে নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে। নওগাঁর ধামইরহাট থানার অফিসার ইনর্চাজ শামীম হাসান সরদার জানান, উপজেলা চত্ত¡রের সরকারি দপ্তরে  এ ধরনের চুরির একটি অনাকাক্ষিত ঘটনা। উপজেলা চত্ত¡রের সরকারি দপ্তরে ১১জন বেতনভুক্ত নিরাপত্তা প্রহরী রয়েছে এবং ওই ঘটনা রাতে পুলিশ টিম  উপজেলা চত্ত¡রে দুইবার টহল দিয়েছে। তথাপি ৭টি সরকারি দপ্তরে চোরেরা চুরি করে পালিয়ে যেতে সক্ষম হয়েছে। সবচেয়ে বড় বিষয় চোরেরা সামান্য টাকা চুরি এবং অফিসের কাগজপত্র তছনছ করেছে।

এতে ধারনা হয় এ চুরির ঘটনাটি একটি রহস্যজনক হয়তো বা কোন একটি মহল উপজেলার আইন শৃংখলা অবনতির দেখানোর জন্য এ ধরনের কাজ করেছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে, খুব তাড়াতাড়ি জড়িত আসামীদের গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
পথ্যের টেন্ডার না পেয়ে বগুড়ার শেরপুর স্বাস্থ্য প.প. কর্মকর্তার হাড়গোর ভাংগার হুমকি শেরপুর থানার পুলিশ পরিদর্শক বুলবুল ইসলামকে উপজেলা প্রেসক্লাবের বিদায়ী সংবর্ধনা নওগাঁয় ব্যাংক সহ ৭টি সরকারী দপ্তরে রহস্যজনক  চুরি সংগঠিত বশেমুরবিপ্রবিতে চলছে মুজিববর্ষের ক্ষণগণনা পাবনায় ইউপি চেয়ারম্যান’র বাড়ির আঙিনা থেকে ফেনসিডিল উদ্ধার, আটক-১ চিরিরবন্দরে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার কমলনগরে স্বামীর সাথে অভিমান করে গৃহবধুর আত্মহত্যা জবি প্রক্টরের পিএচডি জালিয়াতির সংবাদ প্রকাশ করায় পত্রিকায় আগুন হরিণাকুণ্ডু লালন শাহ্ কলেজে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত  নওগাঁর জবই বিলে বিচরণ করছে দেশ বিদেশের অতিথি পাখি মহেশপুরে ট্রাক আলমসাধু মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত ৪ লক্ষ্মীপুরে গৃহবধূকে গলাকেটে হত্যা মিরপুর ফুটবল মাঠ তৈরীর ইতিহাস দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী ভালোবাসা দিবসে টিভিতে ‘পাসওয়ার্ড’ যে কারণে ১৫ কেজি ওজন বাড়াচ্ছেন কৃতি শ্যানন! মাটিতে শুয়ে গেছে শেয়ারবাজার উষ্ণতা ছড়াচ্ছে মানবতার ফেরিওয়ালারা জাতীয় সংগীতের মাধ্যমে কলেজগুলোর পাঠদান শুরু ১৫তম শিক্ষক নিবন্ধনের চূড়ান্ত ফল বুধবার (১৫ জানুয়ারি) ইবিতে ছাত্র ইউনিয়নের দুদিনব্যাপি সাংগঠনিক কর্মশালা সম্পন্ন ইবি’র আইসিটি সেল ও ল্যাবরেটরির নতুন পরিচালক নওগাঁয় বেসরকারি ক্লিনিকে ডাক্তারের ভ‚ল চিকিৎসায় ১ নারীর মৃত্যু- ডাক্তার পলাতক প্রশাসন কর্তৃক প্রাইভেট পড়ানো বন্ধের উদ্যোগ শির্ক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ ঝিনাইদহের কোটচাঁদপুর সড়ক দুর্ঘটনায় নিহত ১

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com