ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

চালু হচ্ছে তাইয়ুয়ান মেট্রো স্মার্ট কার্ড

অনদৃষ্টি অনলাইন।।

গুগল পে, অ্যাপল পে এবং স্যামসুং পেয়ের মতো এনএফসি (নিকট মাঠ যোগাযোগ) ফাংশনযুক্ত ভিএএসএস, মাস্টারকার্ড, ইউনিয়ন পে এবং জিসিবি কার্ড এবং মোবাইল ডিভাইসগুলির ধারকদের জন্য ট্যাপ-অ্যান্ড গো সেবাটি চালু হবে।

তাইওয়ুয়ান মেট্রো গত সপ্তাহে মেট্রো পরিবহনের সুবিধার সর্বশেষ ব্যবস্থাটি একটি সংবাদ সম্মেলনে ঘোষণা করেছিল – “স্মার্ট তাইওয়ান মেট্রো – স্মার্ট কার্ড আপনাকে বিশ্বের দিকে এগিয়ে নিয়ে যায়”।

তাইয়ুয়ান সিটির মেয়র চেং ওয়েন-তান বলেছেন, দ্রুততর ট্রানজিট (এমআরটি) লাইন মেট্রোপলিটন তাইপেই এবং তাইয়ুয়ান আন্তর্জাতিক বিমানবন্দরকে সংযুক্ত করার জন্য ট্যাপ-অ্যান্ড-গো সিস্টেমটি দেশীয় এবং আন্তর্জাতিক উভয় ভ্রমণকারীদের আরও বন্ধুত্ব এবং সুবিধার্থে আনবে।

দু’বছর আগে বিমানবন্দর মেট্রো লাইন চালু হওয়ার কারণে যাত্রীদের উন্নততর প্রযুক্তিতে উন্নত প্রযুক্তি প্রয়োগের জন্য তাইয়ুয়ান মেট্রোর প্রয়াসের আরও প্রমাণ ছিল যোগাযোগহীন অর্থপ্রদানের পরিচয়, মেয়র চেং বলেছিলেন।

অপারেশনের দুই বছরের সময়, তাইয়ুয়ান মেট্রো ভাড়া পরিশোধকে আরও সহজ করার জন্য ডাব্লুআইএফআই নেটওয়ার্ক এবং কিউআর কোড সিস্টেম চালু করেছে।

মেয়র আশা করেছিলেন যে যোগাযোগহীন পেমেন্ট আরও চালকদের উপকারের জন্য তাইপেই এবং অন্যান্য পাবলিক ট্রান্সপোর্ট সিস্টেমগুলিতে সমস্ত এমআরটি লাইনে প্রসারিত হবে।

তিনি আরও যোগ করেন, তাইয়ুয়ান মেট্রো বিমানবন্দর এমটিআর তার তৃতীয় বছরে প্রবেশের পরে যাত্রীদের “সুরক্ষা, বন্ধুত্ব, বুদ্ধি এবং দক্ষতা” সরবরাহের লক্ষ্যগুলি অব্যাহত রাখবে, তিনি যোগ করেন।

তাইয়ুয়ান মেট্রোর চেয়ারম্যান লিউ কুন- I জনগণকে নিশ্চিত করেছে যে আরও উন্নতমানের পরিষেবা লাইন দেওয়া হবে।

লিউ জানায়, ১ January ই জানুয়ারি থেকে ভিসা, মাস্টার এবং ইউনিয়ন পে কার্ডধারী যাত্রীদের জন্য গতির অর্থ প্রদান খুলবে এবং জেসিবি কার্ড বহনকারীরা জুন থেকে এই সুবিধা উপভোগ করবেন। বিমানবন্দর লাইনের 21 মেট্রো স্টেশনের সমস্ত টার্নস্টাইলগুলি শিগগিরই পেমেন্টগুলি গ্রহণ করার জন্য বুদ্ধিমান ডিভাইস দ্বারা সমর্থিত হবে।

লিউ বলেছিল যে পরের বছর পরের দিকে তৃতীয় পক্ষ এবং ই-পেমেন্ট চালু করবে সংস্থাটি।

তাইয়ুয়ান মেট্রোর প্রেসিডেন্ট পু হের-চ্যাং বলেছিলেন যে স্মার্ট পরিষেবাটি ক্লান্তিকর টিকিট ক্রয়ের প্রক্রিয়া ব্যাপকভাবে হ্রাস করবে এবং ভিড় হ্রাস করবে, যার ফলে দর্শনার্থীদের একটি সহজ যাত্রা “বিশ্বের সামনে” উপভোগ করা সম্ভব হবে। সূত্র : মিডিয়া আউটরিচ।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
ঝিনাইদহে জাতীয় সঞ্চয় সপ্তাহের উদ্বোধন ঝিনাইদহে মুজিব বর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু ব‍্যাডমিন্টন প্রতিযোগিতা    শাহ আমানতে ২৬২ কার্টন সিগারেট জব্দ সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সারার সঙ্গে থাকলেই কেন লজ্জা পান, জানালেন কার্তিক পারিবারিক গানের ভিডিও নিয়ে হাজির জোনাস ব্রাদার্স উৎসাহ, উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩২ তম জন্ম-মহোৎসব অনুষ্ঠিত ঝিনাইদহ ডিবি পুলিশের উদ্ধার অভিযান ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক ভারতের বনগাঁ হোটেলে পাওয়া গেলো যশোরের গৃহবধূর লাশ হরিণাকুণ্ডু উপজেলাতে ঘড়বাড়ি জ্বালিয়ে দিল দুর্বত্তরা মামলা নেইনি থানা পুলিশ ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত  নওগাঁয় প্রতিবন্ধী মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ আরও ১০৯ বাংলাদেশি ফিরলেন সৌদি থেকে, ২ সপ্তাহে ফেরত দেড় হাজার নওগাঁয় একই জমিতে পেয়ারা ও মাল্টার সমন্বিত চাষ যশোরের ঐতিহ্য জামতলার_রসগোল্লা বা সাদেক গোল্লা স্বাদে এবং গুণে পিছনের ইতিহাস  বাগেরহাটে অদ্ভুত আকৃতির কন্যা সন্তানের জন্ম, চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চাইলেন পরিবার শেরপুর পৌর কর্তৃপক্ষের উদাসিনতায় দিনদিন বেড়েই চলছে কুকুরের উপদ্রব সিরাজগঞ্জ সলঙ্গায় পেঁয়াজ উৎপাদন হুমড়ি খেয়ে পড়ছে কৃষক তালতলী শ্রেষ্ঠ গ্রাম পুলিশ মোঃমহিউদ্দিন শিকদার  ঘুর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান নিখোঁজে তিনদিন পর সায়েদেরর ভাসমান লাশ উদ্ধার! হরিণাকুণ্ডু উপজেলাতে মাদক বিরোধী  গণসচেতনতা মূলক কর্মশালা অনুষ্টিত যশোরে ছেলে রস চুরি করে খাওয়ার অপরাধে বাবাকে পিটিয়ে হত্যা  ঝিনাইদহ পুলিশের মাদক বিরোধী অভিযান, ৪ মাদক ব্যবসায়ীসহ আটক ২৫  ঝিনাইদহে ডিস লাইনের তার ছেড়াকে কেন্দ্র করে ট্রাক ড্রাইভারকে পিটানি

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com