ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

বেনাপোল সাংবাদিক আটকের পর নিজেকে বাঁচাতে এবার কামালের থানায় জিডি

বিল্লাল হুসাইন,যশোর।।

বেনাপোলে পাসপোর্টযাত্রীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগে ভূয়া ফটো সাংবাদিক আকাশ খানঁকে বিজিবি কর্তৃক আটক করার পর ২৪ ঘন্টার মধ্যে নিজের দোষ ঢাকতে ও পত্র-পত্রিকায় সহ টিভি চ্যানেলে চাকুরী বাঁচাতে এবং বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের জেরে বেনাপোল পোর্ট থানায় সাধারণ ডাইরী (জিডি) করেছেন দৈনিক যুগান্তর ,দৈনিক নওয়াপাড়া ও আর টিভির বেনাপোল প্রতিনিধি বিতর্কিত সাংবাদিক কামাল হোসেন ।

বেনাপোল পোর্ট থানা জিডি নং-২২৩, ১০,১২,২০১৯ইং। পরে জিডির একটি কপি সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল করা হয়৷

কামাল হোসেন জিডিতে উল্লেখ করেন, আমি দৈনিক যুগান্তর, নওয়াপাড়া ,আরটিভি বেনাপোল প্রতিনিধি অতি সুনামের সহিত সাংবাদিকতা করছি এতে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল আমার নাম ব্যবহার করে ও আমার পত্রিকার আইডি কার্ড কপি তৈরি করে বিভিন্ন অপকর্মে লিপ্ত হচ্ছে প্রতিনিয়ত জনসাধারণের কাছে হেয় প্রতিপন্ন হচ্ছে ভবিষ্যতে বড় ধরনের ক্ষতির আশঙ্কা করছি এমত অবস্থায় বিষয়টি থানায় সাধারণ ডায়েরি বন্ধ করার আবেদন করছি।

উল্লেখ্য বেনাপোল সীমান্ত থেকে পাসপোর্ট যাত্রীর নিকট থেকে ১২০০০ বারো হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগে আকাশ খাঁ নামের এক ফটো সাংবাদিককে আটক করেছে বর্ডার গার্ড বি,জি,বি সদস্যরা।

দৈনিক নওয়াপাড়া পত্রিকার কার্ড তৈরী করে দিয়েছেন আর টিভি ও যুগান্তর পত্রিকার বেনাপোল প্রতিনিধি কামাল হোসেন।

গতকাল মঙ্গলবার বেলা ১২ টার সময় বেনাপোল চেকপোস্ট সংলগ্ন এলাকাই ঘটনাটি ঘটে। পাসপোর্ট যাত্রী দেবদূত দেবনাথ সাতক্ষীরা জেলার আশাশনি উপজেলার বুধহাটা গ্রামের নিমাই দেবনাথের ছেলে। এর নিকট থেকে টাকা ছিনতাই করেন আকাশ খাঁ।

আটককৃত আকাশ খা বেনাপোল পোর্টথানা তালশারি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে এবং দৈনিক নওয়াপাড়া পত্রিকার বেনাপোলের ফটো সাংবাদিক এবং যুগান্তর পত্রিকার বেনাপোল প্রতিনিধি মোঃ কামাল হোসেনের একজন নিজস্ব কার্ডধারি হকারও ব্যাক্তিগত লোক

 

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
হরিণাকুণ্ডু উপজেলাতে ধানী জমিতে পুকুর কাটা বন্ধে ভ্রাম্যমান আদালত হরিণাকুণ্ডুতে বাজার বনিক সমিতির সভা অনুষ্ঠিত রাজবাড়ী-ফরিদপুর-ভাঙ্গা রেল চলাচল উদ্বোধন রবিবার আকাশ থেকে পদ্মাসেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী ভাবনা-অনিমেষ সম্পর্কে নতুন মোড় নওগাঁয় ব্যালট পেপারে সিল মেরে কৃষকরা নির্বাচিত করলেন অপারেটর পুলিশের হাতে ইয়াবাসহ ভূয়া ম্যাজিষ্ট্রেট আটক ! একটি রোগীও চিকিৎসা বিহীন অবস্থায় মারা যাবে না : স্বাচিপ দেশের মানুষের কথা চিন্তা কওে সড়ক দূর্ঘটনা আন্দোলন করছি : ইলিয়াস কাঞ্চন নওগাঁয় শীতার্তদের মাঝে তৃণা মজুমদারে শীতবস্ত্র বিতরণ নওগাঁয় ডিবির অভিযানে আটক-১ লুটপাটের মামলায় বিতর্কিত ইউপি চেয়ারম্যানের কারাদন্ড এলাকায় মিষ্টি বিতরণ! শেরপুরের কৃষকরা বোরো ধানের শুকনো বীজতলা তৈরিতে ব্যস্ত সরিষাবাড়ীতে কেন্দ্রীয় ছাত্রসমাজের নেতার বাবার কুলখানি অনুষ্ঠিত বাগেরহাট প্রেসক্লাবে কুলাঙ্গার ছেলের বিরুদ্ধে মা-বাবার সংবাদ সম্মেলন যুবকের রহস্য জনক মৃত্যু, আত্মহত্যা না খুন? বঙ্গবন্ধুর সমাধিতে মাননীয় প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সমন্বিত ভর্তি পরীক্ষায় অংশ নেবে বশেমুরবিপ্রবি বশেমুরবিপ্রবিতে ইটিই’র দাবি অযৌক্তিক অভিযোগে ইইই’র কর্মসূচি চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নাসিরনগর ওসি (তদন্ত) কবির হোসেন ঝিনাইদহে আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও স্মরণসভা  মাগুরা শ্রীপুরে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান মাগুরায় বন্দুক যুদ্ধে নড়াইলের ডাকাত নিহত এম.এস ইসলাম’র বরণের গান সামাজিক অবক্ষয়ের মূল কারণ দূর্নীতি বিষয়ে বিতর্ক

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com