ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

মহেশপুরে গত এক মাসে রোডে সহ ৫ বাড়িতে ডাকাতি

শামীম খাঁন।।

ঝিনাইদহের মহেশপুরে গত এক মাসে রোড ডাকাতি সহ ৫ বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। এতে লক্ষ লক্ষ নগত টাকা সহ প্রায় ২০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

তথ্য সুত্রে জানা গেছে গত নভেম্বর মাসের প্রথম সপ্তাহ থেকে এ পর্যন্ত মহেশপুর উপজেলার রোড সহ বিভিন্ন গ্রামের ৫ বাড়িতে ডাকাতি সংগঠিত হয়েছে।

এতে উপজেলার ফতেপুর ইউপির সাড়াতলা গ্রামে মরহুম বেড়ে এবং মুমুর্ষ রোগী লুৎফর রহমানের বাড়িতে ১৫/২০ জনের একটি ডাকাতদল গভীর রাত্রে প্রবেশ করে নগত কয়েক লক্ষ টাকা সহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এছাড়া গত ২৫শে নভেম্বর দিবাগত রাতে উপজেলার বিদ্যাধরপুর বাজারের পাশে আবু সাইদের বাসায় ভাড়াটিয়া শিক্ষিকা নাজমা বেগম এবং বাসা মালিক সাইদের বাড়িতে ১০/১৫ জনে একদল ডাকাত ঘরের গ্রীল কেটে ঘরে মধ্যে ঢুকে কয়েক লক্ষ নগত টাকা সহ ৭/৮ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। গত ২৭ নভেম্বর রাত্রে কালিগঞ্জ-জীবন নগর মহা সড়কের পুরন্দপুর নামক স্থানে রোডে গাছ ফেলে কয়েকটি ট্রাক আটকিয়ে তাদের নিকট থেকে নগত টাকা কেড়ে নেয়।

পরদিন ২৮ নভেম্বর রাত্রে ফতেপুর ইউনিয়নের খাঁ পুরন্দরপুর গ্রামের মুলডাঙ্গা পাড়ার ইছা মন্ডলের বাড়িতে গভীর রাত্রে একদল ডাকাত প্রবেশ করে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে নগত টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। সর্বশেষ ১লা ডিসেম্বর দিবাগত গভীর রাত্রে ইউপির চাঁদপুর পাড়ার মৃতঃ শামছুদ্দিন সর্দারের মেজ ছেলে ও ফতেপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কাশেম সর্দারের ভাই আবুল কালাম আজাদ (ভোলা) এর বাড়িতে ১০/১৫ জনের একটি ডাকাত দল প্রবেশ করে ঘরের ক্লপসি গেটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে নগত ১০ হাজার টাকা ৩টি মোবাইল সহ প্রায় ৮ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে। একের পর এক ডাকাতী ঘটনায় মহেশপুর থানায় ২/১ টি মামলা / জিডি হওয়ায় থানা পুলিশ উল্লেখ্য সাড়াতলা গ্রামের ডাকাতি ঘটনায় ৩ ব্যক্তিকে আটক করে কোট হাজতে পাঠিয়েছে।

এছাড়া আবুল কালাম আজাদের বাড়িতে ডাকাতির ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিদ্যাধরপুর গ্রামের ডাকাতি ঘটনায় পুলিশ তদন্ত অব্যহত রেখেছে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
নওগাঁয় মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত ‘সশস্ত্র বাহিনীকে আধুনিক বাহিনীতে পরিণত করার কাজ করছে সরকার’ ঝিনাইদহ জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ     নারীর ক্ষমতায়নে বিস্ময়কর রেকর্ড সৃজিতের দ্বিতীয় পুরুষে নেট দুনিয়া তোলপাড়! নওগাঁয় বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট সহ ২ যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ নওগাঁয় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে প্রদীপ প্রজ্জ্বলণ ও আলোচনা সভা অনুষ্ঠিত অতঃপর কংক্রিটের শহীদ মিনার বশেমুরবিপ্রবিতে! মিরপুরে প্রতিবন্ধীদের মাঝে গরু বিতরণ চৌগাছায় নৌকা মার্কায় নির্বাচন করার জেরে সন্ত্রাসী বাহিনী দিয়ে হামলা      ভারতের নতুন নাগরিকত্ব আইন ভারতের অভ্যন্তরীণ ব্যাপার: কাদের ঢাকা উত্তর সাংবাদিক ফোরামের পল্লবী থানা কমিটির আহবায়ক জহির, সদস্য সচিব আলাউদ্দিন রাজাকারের তালিকা প্রকাশ সুজন চন্দ্রগঞ্জ থানা কমিটি গঠন, সভাপতি আলী সম্পাদক সমীর ‘বিজয় দিবসের প্রাক্কালে এ যেন আরও একটি বিজয়’ রাজাকারের তালিকা প্রকাশ বেলা ১১টায় কবির সিং’র বিতর্কিত দৃশ্য নিয়ে যা বললেন কিয়ারা ফিরছেন শাবনূর, ছবির নাম ‘কাঁটাতারের বেড়া’ নওগাঁয় অসহায় মানুষদের পাশে সার্বিক সহযোগীতা করে চলা এক সংবাদকর্মী ? নিয়ামতপুরে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত ২৬ ডিসেম্বরের মধ্যে প্রাথিমকের  শিক্ষক নিয়োগের ফল নওগাঁয় ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্ধোধন দাঁতমন্ডলে ১৬ প্রহরব্যাপী নামসংকীর্তণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ মাশরাফি বাহিনীদের বিপিএলের দ্বিতীয় জয় কুড়িগ্রামে কোটি কোটি টাকার অবৈধ সম্পদ ও মাদক বিক্রেতা শফি ও রাজামিয়া

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com