ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

যশোর আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ইদ্রিস, সম্পাদক এমএ গফুর

ভ্রাম্যমাণ প্রতিনিধি।।

যশোর আইনজীবী সমিতির নির্বাচনে এম ইদ্রিস আলী সভাপতি এবং এমএ গফুর সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন।

নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সভাপতি পদসহ ৬টি এবং বিএনপি সমর্থিত আইনজীবী ঐক্য প্যানেল থেকে সাধারণ সম্পাদকসহ ৬টি পদে বিজয়ী হয়েছে।

এছাড়া গণতান্ত্রিক আইনজীবী সমিতির প্যানেল থেকে একজন প্রার্থী বিজয়ী হয়েছে।

গত ২৯ নভেম্বর ২০১৯ ইং তারিখ শুক্রবার ভোটগ্রহণ শেষে রাতে এই ফলাফল প্রকাশ করা হয়।এর আগে গত ২৯ নভেম্বর ২০১৯ ইং তারিখ শুক্রবার সকাল থেকে উৎসবমুখর পরিবেশে এই নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।ফলাফলে দেখা গেছে, নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের এম ইদ্রিস আলী দ্বিতীয়বারের মতো সভাপতি পদে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ২৬৬ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী আইনজীবী ঐক্য প্যানেলের দেবাশীষ দাস পেয়েছেন ১৯৪ ভোট।অন্যদিকে সাধারণ সম্পাদক পদে বিএনপি সমর্থিত আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থী এম এ গফুর ২৭৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের এস এম বদরুজ্জামান পলাশ ভোট পেয়েছেন ১৮০ ভোট।

নির্বাচনে সহসভাপতি পদে আইনজীবী ঐক্য প্যানেলের গোলাম মোস্তফা ২৭১ ভোট ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের খোন্দকার মোয়াজ্জেম হোসেন মুকুল ২৩৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন। এ পদে পরাজিত প্রার্থী মাহাবুবুর রহমান মাহবুব পেয়েছেন ১৫৫ ভোট ও নাসিম আহম্মেদ বাবু পেয়েছেন ১৩৫ ভোট।যুগ্ম সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ইমদাদুল হক ইমদাদ ১৯০ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

পরাজিত এসএম আবদুর রাজ্জাক ১৪১ ও বাসুদেব বিশ্বাস পেয়েছেন ১০৮ ভোট।সহকারী সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের পলক কুমার মৈত্র ২২৩ ভোট ও জাহাঙ্গীর আলম ২২৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন। পরাজিত সালাউদ্দিন শরীফ শাকিল ২২১ ও ডেজিনা ইয়াসমিন পেয়েছেন ১৩১ ভোট।গ্রন্থাগার সম্পাদক পদে আইনজীবী ঐক্য প্যানেলের আ ক ম মনিরুল ইসলাম ২৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এ পদে অপর প্রার্থী শ্যামল কুমার মজুমদার পেয়েছেন ১৪৯ ভোট।এ ছাড়া সদস্য পদে বিজয়ীরা হলেন, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের তারিক এনাম অনিক ২৭৩ ভোট, আইনজীবী ঐক্য প্যানেলের জুলফিকার আলী ২৫৬, রেহানা পারভীন ২৩৬, মকবুল হোসেন ১৯২ ও গণতান্ত্রিক আইনজীবী সমিতির এসএম মাসুদুল হক ১৯৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।গত ২৯ নভেম্বর ২০১৯ ইং তারিখ শুক্রবার সকাল সাড়ে ১০ থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সমিতির এক নম্বর ভবন মিলনায়তনে ২৬টি পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ৪৮২ ভোটারের মধ্যে ৪৬৬ জন ভোটার তাদের পছন্দের নেতৃত্বকে বেছে নিতে ভোট প্রদান করেন।

এদিন বিকেল ৫টা থেকে ভোট গণনার কাজ শুরু হয়।যশোর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে এবার তিনটি প্যানেল থেকে ১৩টি পদে ৩০ জন মনোনয়নপত্র জমা দিলেও শেষ পর্যন্ত চারজন প্রার্থিতা প্রত্যাহার করে নেন। বাকি ২৬ প্রার্থী এ নির্বাচনে অংশগ্রহণ করেন।নির্বাচন কমিশনার ইসমত হাসার ও সদস্য শামসুর রহমান, আজিজুল ইসলাম, শাহিদুর রহমান ও শাহরিয়ার বাবু নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব পালন করেন

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
বিজয়ের স্মৃতি ও বঙ্গবন্ধু ; তোফায়েল আহমেদ মিমের হাত ধরে ‘সিগনেচার লুক বাই সামিয়া’ ‘যে চেতনায় দেশ স্বাধীন করেছিলাম, সেই চেতনায় গণতন্ত্রকে মুক্ত করব’ বিজয় দিবসে অস্ট্রেলিয়া হাইকমিশনের শুভেচ্ছা মহান বিজয় দিবস উপলক্ষে ঝিনাইদহ জেলা বিএনপি’র আলোচনা সভা ও র্যালি  ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতা তুমি ইবি সহায়ক কর্মচারী সমিতির সভাপতি লিংকন সম্পাদক জনি তালতলীতে শীতার্তদের মাঝে  শীতবস্ত্র বিতরণ ধামরাইয়ে প্রতিবন্ধী ব্যক্তির অধিকার ও সুরক্ষা বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত সাংবাদিক আলমের সততা ঝিনাইদহের কালীগঞ্জ থানার ওসি মাহফুর রহমান পেলেন জেলার শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ২৬ মার্চ সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিক-কে প্রাণ নাশের হুমকি নওগাঁয় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারকে সম্মাননা ও সংবর্ধনা ঝিনাইদহে তৃতীয়বারের মতো শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন এস আই, রফিক ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে জমে উঠেছে যশোরের গদখালীতে ফুলের বাজার নওগাঁয় মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত ‘সশস্ত্র বাহিনীকে আধুনিক বাহিনীতে পরিণত করার কাজ করছে সরকার’ ঝিনাইদহ জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ     নারীর ক্ষমতায়নে বিস্ময়কর রেকর্ড সৃজিতের দ্বিতীয় পুরুষে নেট দুনিয়া তোলপাড়! নওগাঁয় বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট সহ ২ যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ নওগাঁয় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে প্রদীপ প্রজ্জ্বলণ ও আলোচনা সভা অনুষ্ঠিত অতঃপর কংক্রিটের শহীদ মিনার বশেমুরবিপ্রবিতে!

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com