ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

সালমানের পছন্দ এই আফগান সুন্দরীকেই !

বিনোদন ডেস্ক।।

বলিউডের বহুল প্রতিক্ষীত ছবি দাবাং থ্রি-তে মালাইকা অরোরার জায়গায় নিয়ে আসা হয়েছে ওয়ারিনা হুসেনকে। মুন্না বদনাম হুয়া গানের সঙ্গে এবার কোমর দোলাতে দেখা যাবে এই আফগান সুন্দরীকে। দাবাং থ্রি-র সেট থেকেই বেশ কয়েকটি ছবি শেয়ার করেন ওয়ারিনা।

আয়ুষ শর্মার সঙ্গে লভয়াত্রি-তে স্ক্রিন শেয়ার করেন ওয়ারিনা হুসেন। আয়ুষের সঙ্গে অভিনয়ের জন্য আফগান সুন্দরীকে বলিউডে নিয়ে আসেন। লভয়াত্রি বক্স অফিসে সেভাবে ভালো ব্যবসা করতে না পারলেও, ওয়ারিনার সৌন্দর্যে মুগ্ধ হয়ে যায় বলিউড। এবার ২০ বছর বয়সী ওয়ারিনা হুসেনকেই আইটেম নম্বরের জন্য দাবাং থ্রি-তে কাস্ট করেন সালমান খান। মুন্না বদনাম হুয়া মুক্তি না পেলেও, শ্যুটিংয়ের সময় ওয়ারিনা বেশ কিছু ছবি শেয়ার করেন ফ্লোর থেকে।
সম্প্রতি মুক্তি পায় দাবাং থ্রি-র ট্রেলার। সেখানে সালমান খান, সোনাক্ষী সিনহার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সাই মঞ্জরেকর। সালমানের দাবাং দিয়ে যেমন বলিউডে পা রাখেন সোনাক্ষী সিনহা, তেমনি দাবাং থ্রি দিয়ে বলিউডে পা রাখছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই। সেই সঙ্গে এই সিনেমার আইটেম নম্বরে দেখা যাবে আফগান সুন্দরী ওয়ারিনা হুসেনকে।

এদিকে শোনা যাচ্ছে, বিগ বস সিজন ১৩’র জন্য ২০০ কোটি টাকা পারিশ্রমিক নিতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান। ছবিটি ২০২০ সালের জানুয়ারি মাসেই শেষ হওয়ার কথা থাকলেও আরও বেশ কয়েক সপ্তাহ সময় বাড়ানো হয়েছে। আর তাই সালমান খানও বাড়িয়ে দিয়েছেন নিজের পারিশ্রমিক।

বিগ বস ১৩’র মেয়াদ বাড়ানোয় বাড়তি এপিসোডের প্রত্যেকটির জন্য সালমান অতিরিক্ত ২ কোটি করে পারিশ্রমিক নিচ্ছেন। অর্থাৎ বিগ বস ১৩’র সঞ্চালনার জন্য প্রত্যেক সপ্তাহে ১৩ কোটি করে পারিশ্রমিক হাঁকিয়েছিলেন সালমান। প্রত্যেক এপিসোডের জন্য আগে ৬.৫ কোটি করে নিতেন তিনি। কিন্তু বিগ বসের মেয়াদ বাড়িয়ে দেওয়ায় এবার থেকে প্রত্যেক এপিসোডের জন্য ৮.৫ কোটি করে নেবেন বলে জানিয়েছেন সালমান। তার মানে তিনি প্রায় ২০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
কান দিয়ে রক্ত পড়ছিল, এরপর শুটিং চালিয়ে যান ঐশ্বরিয়া নাড়ীর সম্পর্ক আগেই ছিল, এখন নারীর সম্পর্কও হয়ে গেল: সৃজিত নেটদুনিয়া আমির কন্যার উষ্ণতা ৪৫ টাকার পিয়াজ বিক্রি হচ্ছে ২২০ টাকায় আজ মাগুরা হানাদার মুক্ত দিবস কুষ্টিয়ার় মিরপুরে ২ দিনে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার টাইফুন হিগিবিসে জাপানের ১০ বিলিয়ন ডলারের অর্থনৈতিক ক্ষতি হতে পারে ইবি রোভার স্কাউটের নেতৃত্বে আজাদ-মুসা ইসলামী বিশ্ববিদ্যালয়ে তারুণ্য’র দুদিনব্যাপি ‘প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ’ সম্পন্ন ইবির খালেদা জিয়া হলে ‘নারীর ক্ষমতায়ন’ বিষয়ে বিতর্ক নাসিরনগরে গাউছিয়া সুন্নী সংগঠনের ইসলামিক মহা সম্মেলন ব্রাহ্মণবাড়িয়ায় ‘কোটিপতি পিয়ন’ ইয়াছিন মিয়া আটক ১৮ ডিসেম্বর থেকে মাদরাসা, কারিগরি ও ব্যবসায় ব্যবস্থাপনা কলেজগুলোর তথ্য যাচাই সফটওয়্যারের মাধ্যমে অটোমেটিক পদ্ধতিতে শিক্ষকদের উচ্চতর গ্রেড ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকলের ২০১৯-২০ মাড়াই মৌসুমের শুভ উদ্ধোধন যথাযোগ্য মর্যাদায় ঝিনাইদহে পাক হানাদার মুক্ত দিবস পালিত  ঝিনাইদহে যুবদলের কর্মিসভা অনুষ্ঠিত     মহান  বিজয় দিবস পালন উপলক্ষে কালীগঞ্জ উপজেলা বিএনপি’র প্রস্তুতিমুলক সভা আজ সৃজিত-মিথিলার বিয়ে মুখ খুললেন লিওনার্দোর ২৫ বছরের ছোট প্রেমিকা ক্যামিলা! ডাক ও টেলিযোগাযোগের নতুন সচিব নূর-উর রহমান ১০ ডিগ্রি সেলসিয়াসে নামল দেশের সর্বনিম্ন তাপমাত্রা নারীদের বাসে চলাচল: বিপদ এড়াতে পুলিশের ৯ পরামর্শ সভাপতি ছাড়া আওয়ামী লীগের সব পদে পরিবর্তন: ওবায়দুল কাদের যশোরে শুরু হয়েছে জোড় ইজতেমা, বিদেশীসহ বিভিন্ন জেলা থেকে মুসল্লীদের অংশগ্রহণ

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com