ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

গণধর্ষণের পর অভিনেত্রীকে ২০তলা থেকে ফেলে হত্যা

বিনোদন ডেস্ক।।

২০১৭ সালে মালয়েশিয়ায় ইভানা স্মিথ নামে এক অভিনেত্রীকে গণধর্ষণ করে বিবস্ত্র অবস্থায় ২০তলা থেকে ফেলে হত্যা করা হয়। তখন মনে করা হয়েছিল, তাকে হত্যা করা হয়নি, বরং নেশাগ্রস্ত অবস্থায় যৌনতায় লিপ্ত হয়ে নিচে পড়ে নিহত হয়েছে। প্রাথমিক তদন্ত শেষে পুলিশ বিষয়টি নিয়ে আর এগোয়নি।

ইভানা স্মিথ নেদারল্যান্ডের নাগরিক। পুলিশ গুরুত্ব না দিলেও হাল ছাড়েনি ইভানার পরিবার। তারা মালয়েশিয়ার হাইকোর্টে বিষয়টি তদন্তের দাবি জানায়। আদালতের নির্দেশে আবারও তদন্ত শুরু করে মালয়েশিয়া পুলিশ। এবার তদন্তে তাকে হত্যার আলামত পাওয়া গেছে। পুলিশ এখন বিশ্বাস করছে, ইভানাকে হত্যা করা হয়েছে।
যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইল ও ডেইলি মিরর শুক্রবার এ খবর দিয়েছে। খবরে বলা হয়েছে, মামলায় প্রথমে যাদের স্বাক্ষী করা হয়েছিল তাদের আবারও ডাকবে পুলিশ। নতুন করে সাক্ষাৎকার নেয়া হবে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
২০২০ সালের পূর্বে বদলি  ব্যবস্থা চালুর দাবিতে মানববন্ধন ও আলোচনা সভা বশেমুরবিপ্রবিতে রুম্পার হত্যার বিচারের দাবিতে মানববন্ধন আজব হলেও গুজব নয়, নওগাঁয় কলা গাছে’র মাঝখানে দুটি কলার ছড়ি, জনমনে কৌতুহল সৃষ্টি বাংলাদেশের বিদায় মিরপুর হানাদারমুক্ত দিবস পালন মিরপুরে “জলাতঙ্ক” প্রতিরোধ বিষয়ক অবহিতকরণ সভা ঢাকা টাইমস সম্পাদককে হত্যার হুমকি: মিরপুরে মানববন্ধন মিরপুরে ডেকে এনে এক নারীকে গণধর্ষন: আটক ২ অতিরিক্ত ৪ শতাংশ কর্তন কেন অবৈধ হবেনা : হাইকোর্ট ঝিনাইদহে ট্রাফিক পুলিশের মাঝে মোটর সাইকেল প্রদান ঝিনাইদহে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে উদ্বুর্দ্ধকরণ সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে মহানবীকে কটূক্তিকারী রিপন ঢাকার শাহবাগে আটক স্বর্নজয়ী মার্জানাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানালো জবির চারুকলা বিভাগ। কাজী নজরুল ইসলাম ছিলেন বাংলা সাহিত্যে এক যুগপ্রবর্তক কবি-খাদ্যমন্ত্রী নওগাঁয় আন্তজার্তিক চোরা-কারবারি দলের ৫ জন আটক করেছে গোয়েন্দা পুলিশ ঝিনাইদহ সাগান্নায় অসহায় পিতার ৫২ বিঘা সম্পত্তি থাকার পরও ভিটে ছাড়া গোপালগঞ্জে এক ব্যক্তির লাশ উদ্ধার ঝিকরগাছা উপজেলা ও শার্শায় সরিষার হলুদ ফুলে ছেয়ে গেছে মাঠ গোপালগঞ্জে কম্বল পেলেন ৫০০ প্রতিবন্ধী সুখবর পেলেন কাতারে বাংলাদেশী প্রবাসীরা ঝিনাইদহে ট্রাফিক পুলিশের মাঝে মোটর সাইকেল প্রদান হরিণাকুণ্ডু উপজেলাতে জলাতঙ্ক রোগ নির্মূলে অবহিত করন সভা অনুষ্ঠিত   আরচারীর ৬ ইভেন্টে সোনায় উড়ছে বাংলাদেশ বাংলাদেশ জুনিয়র টাইগাররা পরাজিত নেপালকে হারালেই ৪০ হাজার ডলার পুরস্কার বাংলাদেশ পাবে!

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com