ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

গলায় ফাঁস দিয়ে বশেমুরবিপ্রবি’র ছাত্রের আত্নহনন!

ফয়সাল হাবিব সানি।।

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  (বশেমুরবিপ্রবি) বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল নোমান গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।

বুধবার (২৭ নভেম্বর) রাত ১১ টার দিকে গোপালগঞ্জস্থ বিশ্ববিদ্যালয়ের কাছাকাছি এলাকা সোনাকুড়ের মেস থেকে তার এই মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সেই সময় একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়।

সুইসাইড নোটটি প্রকাশ করা না হলেও গোপনীয় সূত্রে তার সুইসাইড নোট থেকে জানা যায়, তার অনাকাঙ্খিত এই মৃত্যুর জন্য সে কাউকেই দায়ি করেনি। তার এমন একটা অসুখ রয়েছে যেইটা সহ্য করতে না পেরেই সে নিজেই এই মর্মান্তিক মৃত্যুর পথ বেছে নেয়৷ সে তার মায়ের কাছে ক্ষমা চেয়েছে এবং ছোট ভাইয়ের দিকে খেয়াল রাখতে বলেছে। এছাড়াও সে তার বন্ধুদের উদ্দেশ্য করে অনুরোধ করেছে,  তার পরিধিত পোশাকগুলো যেন বাড়িতে কুরিয়ার করে পাঠিয়ে দেয় এবং তার ব্যবহৃত আসবাবপত্র যেন বিক্রি করে দেয়।

প্রসঙ্গত, তার মেসে অবস্থানরত শিক্ষার্থীরা অন্যদৃষ্টি ডট কমকে জানায়,  নোমান বেশ কিছুদিন ধরেই মানসিকভাবে পর্যুদস্ত ছিলো। তাকে চিকিৎসাও করানো হয়৷ তবে তার মন আজ ভালো মনে হয়েছে। সে মেসের বাজার করেছে, নামাজও আদায় করেছে৷ তবে এমন অনাকাঙ্খিত ঘটনায় পুরো বিশ্ববিদ্যালয়জুড়ে ও সোনাকুড়ের স্থানীয়দের মধ্যেও বিরাজ করছে শোকের মাতম। উল্লেখ্য, নোমানের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায়। প্রথম সেমিস্টারের পরীক্ষায় প্রথমও হয়েছিলো সে।

এদিকে মেসের শিক্ষার্থীরা আরও জানায়, রাত ১০ টার পরে নোমানের রুম থেকে পানি বের হতে দেখলে রুম ভেঙে ভেতরে প্রবেশ করে তারা৷ এমতাবস্থায় তাকে গলায় ফাঁসরত ঝুলতে দেখা যায়৷ তারা তাৎক্ষণিকভাবে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানালে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য, প্রক্টর, ছাত্র উপদেষ্টাসহ শিক্ষকমণ্ডলী পুলিশসহ ঘটনাস্থলে পৌঁছে নোমানের লাশ উদ্ধার করেন৷

এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান বলেন, ঘটানাটি শুনে আমরা ঘটনাস্থলে যায় এবং নিহত ছাত্রের পরিবারকে জানায়৷ এই মর্মান্তিক অনাকাঙ্খিত ঘটনা সত্যিই দুঃখজনক; কী এমন কারণে ছেলেটি এই আত্মহননের পথ বেছে নিলো তা আমাদের বোধগম্য হচ্ছে না!

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
শ্রীলঙ্কাকে ১-০ গোলে হারিয়ে টিকে রইলো বাংলাদেশ মহেশপুরে ১৯ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয় : প্রজ্ঞাপন জারি কালীগঞ্জে মাদ্রাসা ছাত্র হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন আগামি ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে  ঝিনাইদহ জেলা বিএনপি’র প্রস্তুতি সভা  মুখ থুবড়ে পড়েছে গাঙ্গুরিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের সেবা ব্রাহ্মণবাড়িয়ায় এক ইউপি চেয়ারম্যানের মদের দোকান সিলগালা  ঝিকরগাছার উপজেলায় আমন ধান সংগ্রহের কৃষক নির্বাচনে উন্মুক্ত লটারি  নওগাঁর সরস্বতীপুরে নতুন খাদ্য গুদাম নির্মাণ কাজে ব্যবহার করা হচ্ছে নিম্নমানের সামগ্রী কোটচাঁদপুরে বাল্য বিয়ের দায়ে মেয়ের বাবাকে কারাদন্ড ও জরিমানা মহেশপুর সীমান্ত থেকে আবারও ২ দালাল সহ ১৬ জন আটক বাঁকড়ায় পারিবারিক গন্ডোগোলের জের ধরে গাছ সহ তরকারির ক্ষেত কেটে দিয়েছে প্রতিপক্ষ  অবশেষে দুর্নীতি দায়ে বদলী হলেন গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী বিপিএল অনুষ্ঠান নিয়ে ব্যস্ত বিসিবি ঝিনাইদহে অস্বাস্থ্যকর খোলা খাবার বিক্রি বন্ধে প্রচারাভিযান বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত ‘হ্যালো, ইউনিভার্স বস ক্রিস গেইল বলছি…’ শ্বাসকষ্টে ২ বাংলাদেশী এ্যাথলেট হাসপাতালে! ঝিনাইদহে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে জেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত মালদ্বীপ ৬ রানেই শেষ! কোটচাঁদপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ঝিকরগাছা উপজেলার সমবায় অফিসার রনজিত কুমার দাশ এর বিদায়ী সংবর্ধনা নিয়ামতপুরে পরিবার কল্যাণে সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত নিয়ামতপুরে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধি দিবস পালিত বেনাপোল আন্তর্জাতিক চেকপোষ্ট ইমিগ্রেশনে ল্যাগেজ ব্যাবসা রমরমা, নেপথ্যে কর্মকর্তারা ঝিনাইদহে প্রতিবন্ধীদের মাঝে  হুইল চেয়ারসহ বিভিন্ন উপকরণ   বিতরণ

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com