ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

দীর্ঘ নিষেধাজ্ঞার কবলে রাশিয়ার ক্রীড়াঙ্গন!

বিশ্ব ক্রীড়াঙ্গনের প্রতাপশালী-পরাশক্তি সোভিয়েত রাশিয়ার পতাকা....

।। অন্যদৃষ্টি স্পোর্টস ডেস্ক ।।

বড় একটা ধাক্কা খাচ্ছে সোভিয়েত রাশিয়ার ক্রীড়াঙ্গনে। এন্টি-ডোপিং নিয়ন্ত্রকদের কাছে জমা দেয়া একটি ডাটাবেস হতে গুরুত্বপূর্ণ তথ্য মুছে ফেলে দেয় এবং যাদের কারণে সব খেলাধুলায় দীর্ঘ ৪ বছর নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে ক্রীড়াঙ্গনের পরাশক্তি সোভিয়েত রাশিয়া।

ওয়ার্ল্ড এন্টি-ডোপিং এজেন্সীর একটি প্যানেল ৪ বছরের জন্য সোভিয়েত রাশিয়াকে বিশ্বব্যাপী ফুটবলসহ সব ধরনের খেলাধুলা থেকে নিষেধাজ্ঞার প্রস্তাব করেছে।

সোভিয়েত রাশিয়ার কর্মকর্তারা এন্টি-ডোপিং নিয়ন্ত্রকদের কাছে জমা দেয়া একটি ডাটাবেস থেকে গুরুত্বপূর্ণ তথ্য মুছে ফেলেছে বলে তদন্তকারীরা জানতে পেরেছে। এরপরই তদন্ত কমিটি এই প্রস্তাব করেছে।

এই প্রস্তাবনাগুলো অনুমোদিত হলে, রাশিয়ান ক্রীড়াবিদ এবং দলগুলো কেবল আগামী বছরের টোকিও অলিম্পিক হতে নয় বরং বিভিন্ন বড় বড় ক্রীড়া প্রতিযোগিতা থেকেও নিষিদ্ধ হবে।

এই প্রস্তাবের অধীনে, রাশিয়ান ক্রীড়াবিদরা নিরপেক্ষ ইউনিফর্মের মাধ্যমে অলিম্পিক গেমসে প্রতিযোগিতা করতে পারবে এবং দেশের পতাকা বা সঙ্গীত বাজানো ছাড়া তারা যেকোনো পদক জিততে এবং তা সংগ্রহ করতে পারবে।

অন্যদৃষ্টি ।। এলিস হক

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
ঝিনাইদহ জেলা বিএনপি’র সাথে মতবিনিময় করলেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক, এ্যানি    এক দশক পর পাকিস্তান টেস্ট দলে ফাওয়াদ বাংলায় রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়ার জামিন নিয়ে সরকার নাটক করছে: মির্জা ফখরুল নওগাঁয় ৩দিন ব্যাপী জাতীয় নজরুল সম্মেলন উপলক্ষ্যে সংবাদ সম্মেলন বাংলাদেশের ফাতেমা সোনা পেলেন নওগাঁর চৌমাশিয়া রহমানিয়া দাখিল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার বার্ষিক সাধারণসভা অনুষ্ঠিত ইবিতে ছাত্রমৈত্রীর ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন প্রতিবন্ধীদের কল্যাণে সরকার নানামুখী প্রদক্ষেপ নিয়েছে – বি এম ফরহাদ হোসেন সংগ্রাম  ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার সাইদুর, শ্রেষ্ঠ তদন্ত তদারকি অফিসার ছানোয়ার কুষ্টিয়ায় দু’পক্ষের সংঘর্ষে ১  জন নিহত ঝিনাইদহে ফারইষ্টের মরনোত্তর বীমাদাবীর চেক হস্তান্তর ও সুধী সমাবেশ অনুষ্ঠিত নেপালীর অঞ্জলীকে অনেকদিন মনে রাখবে জিয়ারুল বাংলাদেশকে পাইয়ে দিলেন ৬ষ্ঠ স্বর্ণপদক ইউরোর আগেই রিয়ালে পগবা নেপালকে হারিয়ে বাংলাদেশ ফাইনালে মাবিয়া ভারোত্তোলনে স্বর্ণপদক পেলেন ঝিনাইদহে পরিবার কল্যাণ সেবা সপ্তাহ- ২০১৯ এর শুভ উদ্বোধন কান দিয়ে রক্ত পড়ছিল, এরপর শুটিং চালিয়ে যান ঐশ্বরিয়া নাড়ীর সম্পর্ক আগেই ছিল, এখন নারীর সম্পর্কও হয়ে গেল: সৃজিত নেটদুনিয়া আমির কন্যার উষ্ণতা ৪৫ টাকার পিয়াজ বিক্রি হচ্ছে ২২০ টাকায় আজ মাগুরা হানাদার মুক্ত দিবস কুষ্টিয়ার় মিরপুরে ২ দিনে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com