ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

বাংলাদেশ-ভারত টেস্ট ক্রিকেটেও জুয়া!

ইডেনে বাংলাদেশ ও ভারতের মধ্যকার গোলাপী বলে শেষ টেস্টের খেলা....

।। অন্যদৃষ্টি স্পোর্টস ডেস্ক ।।

মাত্র ২৭ সেকেন্ড! এই সামান্য সময়ের মধ্যেই কয়েকজন যুবক জুয়া খেলে বড় অঙ্কের অর্থ হাতিয়ে নিচ্ছিলেন। অবশেষে তারা ধরাও পড়ে যাওয়ার চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে।

ঘটনা ইডেনে বাংলাদেশ ও ভারতের মধ্যকার গোলাপী বলের টেস্টের। গ্যালারীতে বসেই ‘টেলিকাস্ট ল্যাগ’ এর মাধ্যমেঐ যুবকরা ক্রিকেট বেটিং করার চেষ্টা করছিলেন।

কোনো বল বা রান হতে না হতেই মোবাইলে হাত ও মাঝে মধ্যেই কয়েকজন দর্শকের ফিসফিস করে ফোনে কথা বলতে দেখে সন্দেহ হয়। তাদের একজনের কাছ থেকেই গোয়েন্দারা খবর পান।

তারপর গত শনিবার ২৩শে নভেম্বর’১৯ খেলা চলাকালীনই তারা ঐ তিন যুবককে হাতেনাতে ধরে ফেলে। তাদের জিজ্ঞাসাবাদ করে হোটেল থেকে আরো দু’জন ধরা পড়ে। আটক পাঁচজনই মধ্যপ্রদেশ ও রাজস্থানের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, ‘টেলিকাস্ট ল্যাগ’ বা এই ধরনের বেটিংয়ের পদ্ধতি নতুন। খেলা চলা থেকে টিভিতে লাইভ টেলিকাস্টের মধ্যে ২৭ সেকেন্ডের ব্যবধান থাকে। জুয়াড়িরা সেই সময়টিকেই কাজে লাগায়।

ভারত ও বাংলাদেশের টেস্ট চলাকালীন তারা একটি বেটিং ওয়েবসাইটে লগ ইন করে। চোখের সামনে খেলা দেখে বোলিং বা রানের ফল সাথে সাথেই ওয়েবসাইটে জানিয়ে দেয়।

২৭ সেকেন্ড পর টিভির টেলিকাস্টে সেই ফল মিলে যেতো। তখন তাদের অনলাইন ওয়ালেটে টাকা জমা পড়তো। তিনজন ইডেন ও দু’জন হোটেলে বসে এই চক্র চালাচ্ছিল।

রাজস্থান ও মধ্যপ্রদেশ থেকে আসার বিমান ভাড়া ও ভালো হোটেলে থাকার খরচ বাদ দিয়েও এই পদ্ধতিতে চালানো ক্রিকেট জুয়ায় তারা প্রচুর টাকা রোজগার করতো। আটককৃতদের জেরা করে এই বিষয়ে আরো তথ্য জানার চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে।

কলকাতা থেকে আগেও অনেক জুয়াড়ি গ্রেফতার হয়েছে। এ বছর আইপিএল এবং বিশ্বকাপের সময়ও কলকাতা পুলিশ একাধিক জায়গা বেটিং চক্রের সন্ধান পেয়েছিল। বেশ কয়েকজনকে গ্রেফতারও হয়েছিল।

এবার টেস্ট ম্যাচ নিয়েও কলকাতার বেটিংয়ের বাজার জমে উঠেছিল। গত শনিবার সেই খবর পেয়ে জোড়াবাগান থানার পুলিশ বৃন্দাবন বসাক স্ট্রিটের একটি বাড়িতে হানা দেয়। সেখান থেকে চারজনকে আটক করা হয়।

অন্যদৃষ্টি ।। এলিস হক

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
সকল প্রকার ফি ছাড়াই জবিতে পড়াশোনা করার সুযোগ পাচ্ছেন স্বর্নজয়ী মারজানা বেনাপোলে ১কেজি গাঁজাসহ দুই নারী মাদক বহনকারী আটক গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত যশোরের ১১টি মামলার এজাহার ভুক্ত আসামী ও মাদকের ডিলার ইব্রাহিম হোসেন আটক ঝিকরগাছার বাঁকড়া বাজারে লাগামহীন ভাবে বাড়ছে জিনিস পত্রের দাম  রুপদিয়ায় ছাত্রলীগের দুই নেতার মাটি কেনাবেচার কোন্দলে যুবক খুন মহেশপুর উপজেলা আজমপুর ইউনিয়নের আইনশৃঙ্খলা বিষয়ে সচেতনতামূলক সভা গাংনী উপজেলা নির্বাহী অফিসারের মাতা সফল জননী নারী হিসাবে ভূষিত ‘এবার পুরনো রুহি হয়ে ফিরে আসব’ ৫০ টাকার নতুন নোট আসছে পাটজাত পণ্যের প্রসারে তুরস্ককে বিনিয়োগের আহ্বান স্পিকারের রাঙ্গুনিয়ায় বন্য হাতির আক্রমণে একজন বৃদ্ধের মৃত্যু মহেশপুরে বিজয় দিবস উৎযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে ইবির প্রধান ফটকে তালা ইবি থিয়েটারের নতুন সভাপতি অনি- সম্পাদক এনামুল দাগ তারুণ্যদীপ্ত সম্মাননা পেলেন টকশো ব্যক্তিত্ব ইসরাফিল আলম এমপি নওগাঁর সীমান্তে বিজিবি ও বিএসএফের মধ্যে প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত নওগাঁয় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু বাংলাদেশের জলসীমায় মাছ শিকার, একটি ট্রলার সহ ১৪ ভারতীয় জেলে আটক ইবিতে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত ইসলামী বিশ্বিবদ্যালয় মেধা তালিকার ভর্তি সম্পন্ন : ৩৮ শতাংশ আসন শূণ্য! ইবিতে ‘পিতা মাতার প্রতি সন্তানের কর্তব্য’ বিষয়ে সেমিনার পাবনা উপজেলা সেলুন দোকান ও বিউটি পার্লার শ্রমিক ইউনিয়নের নির্বাচনী তফশিল ঘোষণা গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবলসহ নিহত ২ মাদকসেবি ও মাদক ব্যবসায়ীরা সমাজের ব্যাধি- অতিরিক্ত সচিব ড. তরুণ কান্তি শিকদার

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com